adimage

১৭ ডিসেম্বর ২০১৮
বিকাল ০৮:০৮, সোমবার

আজ খালেদা জিয়াকে আদালতে হাজির করা হচ্ছে না

আপডেট  09:47 AM, ফেব্রুয়ারী ১৮ ২০১৮   Posted in : রাজনীতি    

আজখালেদাজিয়াকেআদালতেহাজিরকরাহচ্ছেনা

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি : বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলায় কারাগার থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালতে আজ হাজির করা হবে না বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া। গতকাল বিকালে তিনি এ কথা জানান। সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকে খালেদা জিয়া নাজিমউদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

সানাউল্লাহ মিয়া বলেন, বিডিআর বিদ্রোহ মামলার শুনানি থাকায় আইনজীবীর মাধ্যমে তিনি আদালতে হাজিরা দেবেন। বড়পুকুরিয়া মামলায় ম্যাডামকে (খালেদা জিয়াকে) কোর্টে আনার জন্য পিডব্লিউ (প্রোডাকশন ওয়ারেন্ট বা আদালতে হাজির করার নির্দেশ) দিয়েছে।

তিনি অভিযোগ করেন বলেন, জেলার ফোন ধরেন না, সুপার ফোন ধরেন না। আমরা ডিআইজির কাছে গিয়েছিলাম, কিন্তু গেট তালা দেওয়া। তার সাথে দেখা করতে পারি নাই। এরপর কারাগার থেকে চলে আসার পর আমি ডিসি প্রসিউকিশনকে ফোন করে বিষয়টি জানতে পারি। যে ম্যাডামকে আজ আদালতে হাজির করা হচ্ছে না।

বড় পুকুরিয়া দুর্নীতি মামলায় খালেদা জিয়া জামিনে রয়েছেন। এ মামলায় আজ বিশেষ জজ আদালত-২-এ শুনানি হওয়ার কথা রয়েছে। এর আগে এ মামলায় খালেদা জিয়াকে হাজির করার জন্য কারা কর্তৃপক্ষের কাছে প্রোডাকশন ওয়ারেন্ট পাঠান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul