adimage

২৫ সেপ্টেম্বর ২০১৮
বিকাল ০৫:২০, মঙ্গলবার

শনিবার বিএনপির কালো পতাকা মিছিল

আপডেট  04:41 PM, ফেব্রুয়ারী ২১ ২০১৮   Posted in : রাজনীতি    

শনিবারবিএনপিরকালোপতাকামিছিল

ঢাকা, ২১ ফেব্রুয়ারি : সমাবেশের অনুমতি দেওয়া নিয়ে পুলিশ ‘গড়িমসি’ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আগামী শনিবার ঢাকা মহানগরীতে কালো পতাকা মিছিল করবে বিএনপি।

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, ‘আমরা বৃহস্পতিবারের সমাবেশের সব প্রস্তুতি গ্রহণ করেছিলাম। আমাদের একটি প্রতিনিধি দলও পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে অনুমতির জন্য অনুরোধ করেছেন। কিন্তু সমাবেশের অনুমতি দেয়া নিয়ে গড়িমসি করা হচ্ছে। কারণ সোহরাওয়ার্দী উদ্যানের কর্তৃপক্ষ আমাদের বলেছেন, প্রশাসন অনুমতি দিলে তারা মাঠ ব্যবহার করতে দেবে।’

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি আয়োজিত সংবাদ সম্মেলনে রিজভী ২২ ফেব্রুয়ারির কর্মসূচি ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়ার প্রতিবাদে এবং মুক্তির দাবিতে আগামী ২২ ফেব্রুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনে সমাবেশ করতে চায় বিএনপি।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার প্রতিবাদে ৩ দফার কর্মসূচি পালন করে বিএনপি। খালেদা জিয়ার সাজার প্রতিবাদে আগামীকাল ২২ ফেব্রুয়ারি সমাবেশের ঘোষণা দিয়েছিলো দলটি। কিন্তু ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে আশানুরূপ সাড়া পায়নি দলটি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul