adimage

১৭ ডিসেম্বর ২০১৮
বিকাল ০৯:৪৯, সোমবার

বিএনপি অতীতের ভুল থেকে শিক্ষা নিয়েছে

আপডেট  04:43 PM, ফেব্রুয়ারী ২১ ২০১৮   Posted in : রাজনীতি    

বিএনপিঅতীতেরভুলথেকেশিক্ষানিয়েছে

ঢাকা, ২১ ফেব্রুয়ারি : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দুর্নীতির মামলায় বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে। বিএনপি অতীতের ভুল থেকে শিক্ষা নিয়েছে। এর ফলে দলটি এখন শান্তিপূর্র্ণ কর্মসূচির পথে। তারা ২০১৩. ২০১৪ ও ২০১৫ সাল থেকে এই শিক্ষা নিয়েছে যে, অরাজকতা করে কোন লাভ নেই।

আজ বুধবার দুপুরে ভোলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তোফায়েল বলেন, ‘বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সাজা আদালতের বিচারেই হয়েছে। এখানে আমাদের কিছু করার নেই।... খালেদা জিয়ার বিচার আদালত করেছেন। বর্তমান সরকার করেনি। তাই এ ব্যাপারে আমরা মন্তব্যও করি না। ’

আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা বলেন, ‘আওয়ামী লীগ যদি ১৯৯৬ সালে ক্ষমতায় না আসত তাহলে আমরা স্বাধীনতার চেতনার মূল্যবোধ পুনঃস্থাপন করতে পারতাম না। ২০০৯ সালে ক্ষমতায় আসার পরে দেশে মানবতাবিরোধী অপরাধী ও বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে।’

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সেলিম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul