adimage

২০ Jun ২০১৮
সকাল ০১:৫৩, বুধবার

প্রধানমন্ত্রী যেভাবে ভোট চাইছেন, তা আইনের লঙ্ঘন: মওদুদ

আপডেট  11:13 AM, মার্চ ০৩ ২০১৮   Posted in : রাজনীতি    

প্রধানমন্ত্রীযেভাবেভোটচাইছেন,তাআইনেরলঙ্ঘন:মওদুদ

ঢাকা, ৩ মার্চ : সরকারি খরচে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার পক্ষে প্রচার-প্রচারণা চালাচ্ছেন অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বিভিন্ন স্থানে জনসভা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন যেভাবে ভোট চাইছেন, তা আইনের লঙ্ঘন।

শনিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স কক্ষে কারাগারে আটক বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীদের মুক্তির দাবিতে 'প্রতিহিংসার রাজনীতি : জাতীয় নির্বাচন ও বর্তমান প্রেক্ষাপট'  শীর্ষক এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বাংলাদেশ লেবার পার্টির উদ্যোগে এই সভার আয়াজন করা হয়।

মওদুদ বলেন, আজকে প্রধানমন্ত্রী খুলনা যাবেন। উন্নয়নের কথা বলে ভোট চাইবেন, নৌকায় ভোট চাইবেন। তিনি সরকারি খরচে যাবেন, হেলিকপ্টারে যাবেন এবং সমস্ত খরচ বহন করবে সরকার।

বিএনপির এই নেতা আরও বলেন, যেহেতু তারা জানেন, নির্বাচন কমিশনের বিধি অনুযায়ী তফসিল ঘোষণার পরে উন্নয়নের কোনো ওয়াদা করতে পারবেন না, সেজন্য এখন সেই সুযোগ নিচ্ছেন তারা। এটা অনৈতিক ও বেআইনি।

এ সময় বিএনপি সমাবেশের সুযোগ পাচ্ছে না দাবি করে তিনি বলেন, বিরোধী দলকে গৃহবন্দি করে রাখা, জেলখানায় রাখা, কোনো সভা-সমাবেশ বা ঘরোয়া বৈঠকও করতে না দেওয়া- এটা চলতে পারে না। মানুষ আগামী নির্বাচনে এর জবাব দেবে।

লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, মীর মো. নাছিরউদ্দিন, নিতাই রায় চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার, লেবার পার্টির মহাসচিব ফরিদ উদ্দিন, সহসভাপতি ফারুক রহমান, আমিনুল ইসলাম, এসএম ইউসুফ আলী, জহিরুল হক প্রমুখ। -সমকাল

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul