adimage

২২ সেপ্টেম্বর ২০১৮
বিকাল ১২:০৭, শনিবার

‘জাফর ইকবালের ওপর হামলা আওয়ামী লীগের রাজনৈতিক অবস্থার ফল’

আপডেট  01:17 PM, মার্চ ০৫ ২০১৮   Posted in : রাজনীতি    

‘জাফরইকবালেরওপরহামলাআওয়ামীলীগেররাজনৈতিকঅবস্থারফল’

ঢাকা, ৫ মার্চ : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের আমলেই জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠেছে। ড. জাফর ইকবালের ওপর হামলা তাদের রাজনৈতিক অবস্থার ফল। অথচ এই ঘটনার দায় বিএনপির ওপর চাপাতে চায়। এসবের মূল কারণ প্রকৃত অপরাধীকে পরিকল্পিতভাবে আড়াল করা। আজ সোমবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।
 
রিজভী বলেন, বেগম খালেদা জিয়ার সাজার বিষয় থেকে জনগণের নজর অন্যদিকে সরাতে জাফর ইকবালের ওপর হামলা চালানো হয়েছে। কারণ এত এত নিরাপত্তা সত্ত্বেও তার ওপর হামলায় প্রমাণ করে এটা সরকারেরই কাজ।
 
তিনি বলেন, জাফর ইকবালের ওপর হামলায় বিএনপি জড়িত ওবায়দুল কাদেরের এমন মন্তব্য শুনে জাতি বাকরুদ্ধ। এটা তাদের ঐতিহ্য। তাই অনর্গল কল্পকাহিনী প্রচার করে নিজেদের পাপ ঢাকার জন্য। আওয়ামী লীগের অতীত ইতিহাসই এসব প্রমাণ করে।
 
খালেদা জিয়ার জামিনের বিষয়ে তিনি বলেন, মিথ্য মামলায় খালেদা জিয়াকে সাজা দিয়ে কারাগারে রেখেছে সরকার। এখন তার জামিনও বিলম্বিত করা হচ্ছে। ১৫ দিনের মধ্যে নিম্ন আদালতের নথি হাইকোর্টে পাঠাতে নির্দেশ দেয়া হলেও এখনো তা পাঠানো হয় নি।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহদপ্তর সম্পাদক বেলাল আহমদ, তাইফুল ইসলাম টিপু প্রমুখ।
 

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul