adimage

২১ জানুয়ারী ২০১৮
সকাল ০৫:০৩, রবিবার

নবাবগঞ্জের ১৪ ইউনিয়নে ১৫ হাজার কম্বল বিতরণ করলেন সালমা ইসলাম এমপি

আপডেট  03:58 PM, ডিসেম্বর ২১ ২০১৭   Posted in : রাজনীতি কৌতুক    

নবাবগঞ্জের১৪ইউনিয়নে১৫হাজারকম্বলবিতরণকরলেনসালমাইসলামএমপি

প্রিয় বাংলা অনলাইন:
ঢাকা-১ আসনের সংসদ সদস্য সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষ থেকে নবাবগঞ্জের ১৪টি ইউনিয়নের প্রায় ১৫ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 
শীতবস্ত্র বিতরণকালে তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে এই অঞ্চলের উন্নয়নের কাজকে সমাপ্ত করতে হবে।  আপনার সন্তানকে শিক্ষিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।  সম্ভব হলে তাদের হাতে কলমে কারিগরি শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আমার রাজনীতির মূল লক্ষ্যে হচ্ছে মানুষের ও দেশের উন্নয়নে সকলকে সাথে নিয়ে কাজ করা।  আসুন আমরা দলীয় ভেদাভেদ ভুলে দলমতের উর্ধ্বে এসে দুস্থ মানুষোর পাশে দাঁড়াই।

বৃহস্পতিবার বান্দুরা, নয়নশ্রী, বারুয়াখালী, জয়কৃষ্ণপুর ও শিকারীপাড়া শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন শিকারীপাড়া ইউপি চেয়ারম্যান আলীমোর রহমান পিয়ারা, বারুয়াখালীর আরিফুর রহমান শিকদার, জয়কষ্ণপুরের মাসুদুর রহমান, জাতীয় পার্টির কেদ্রীয় নেতা খদকার নুরুল আনােয়ার বেলাল, ঢাকা জেলা যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, মুক্তিযাদ্ধা মোশারফ হোসেন দিলু, জাতীয় পার্টির নেতা জাহাঙ্গীর চোকদার, এ কে এম আব্দুল হালিম, আসাদুজ্জামান চৌধুরী রানা আব্দুল গফুর, মো. স্বপন, নারী নেত্রী আইরিন গমেজ, আসমা আক্তার রুমি, তাজনিনা আহমেদ, নিলুফা ইয়াসমিন প্রমূখ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul