adimage

১৯ জানুয়ারী ২০১৮
সকাল ০৬:০২, শুক্রবার

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: নাসিম

আপডেট  12:03 PM, ডিসেম্বর ২৬ ২০১৭   Posted in : রাজনীতি    

সংবিধানঅনুযায়ীআগামীনির্বাচনঅনুষ্ঠিতহবে:নাসিম

ঢাকা, ২৫ ডিসেম্বর : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে উল্লেখ করে বলেছেন, সংবিধানের বাইরে নির্বাচন হওয়ার কোনো সুযোগ নেই। বিএনপি ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন ঠেকাতে চেয়েছিল উল্লেখ করে ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম আরও বলেন, ‘কিন্তু তারা (বিএনপি) তা ব্যর্থ হয়েছে। মনে রাখবেন, আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে।’

রবিবার দুপুরে রাজধানীর গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে আয়োজিত চাইল্ড পার্লামেন্টের অধিবেশনে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

চাইল্ড পার্লামেন্ট অধিবেশনটি যৌথভাবে আয়োজন করে সেভ দ্য চিলড্রেন, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এবং বাংলাদেশ শিশু একাডেমী। চাইল্ড পার্লামেন্টে ‘কিশোরীর পুষ্টি এবং স্বাস্থ্য ও শিক্ষা সেবা জবাবদিহিতা’ বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। এটি পরিচালনা করেন এই পার্লামেন্টের স্পিকার মেহতাহুন নাহার।

বাংলাদেশে শিশু অধিকার প্রতিষ্ঠায় চাইল্ড পার্লামেন্ট একটি জাতীয় পর্যায়ের সংগঠন হিসেবে ২০০৩ সাল থেকে দেশে কাজ করে আসছে। ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এসসিটিএফ)-এর অ্যাডভোকেসি ফোরাম-চাইল্ড পার্লামেন্ট এ পর্যন্ত মোট ১৫টি অধিবেশন সম্পন্ন করেছে। বাসস।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul