adimage

২০ জানুয়ারী ২০১৮
বিকাল ০১:০৬, শনিবার

মিথ্য বলার রোগে ভুগছে বিএনপি

আপডেট  12:50 PM, ডিসেম্বর ২৭ ২০১৭   Posted in : রাজনীতি    

মিথ্যবলাররোগেভুগছেবিএনপি

ঢাকা, ২৭ ডিসেম্বর : নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি মিথ্যা বলার রোগে ভুগছে। তাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলছেন রংপুরের নির্বাচন সুষ্ঠু হয়েছে, আর যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি বলেছেন নির্বাচন সুষ্ঠু হয়নি।

মন্ত্রী বলেন, নিজ দলের মধ্যেই চলছে মিথ্যাচারিতা। এরা নিজেদের জন্য আন্দোলন করে, দেশের মানুষের জন্য নয়।

বুধবার সকালে বরিশালে মেরিন শিক্ষানবিশদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি তাদের ব্যর্থতার গ্লানি স্বীকার করে নিয়েছে। গত মুক্তিযোদ্ধা সম্মেলনে ওই দলের চেয়ারপারসন ব্যর্থতার কথা স্বীকার করে নিয়েছেন। যারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগান দেয় না, তারা এ দেশের মুক্তিযোদ্ধা হতে পারে না। ঢাকায় তথাকথিত জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সমাবেশে জাতির পিতাকে স্বীকার করা হয়নি। বিএনপি সবসময়ই খালেদা জিয়া আর তারেক জিয়াকে বাঁচানোর জন্য আন্দোলন করে। কিন্তু দেশের মানুষের জন্য তাদের কোনো আন্দোলন নেই।

মন্ত্রী বলেন, বিশ্বের বহু দেশের সংসদ বহাল রেখে নির্বাচন পরিচালনা করছে। তেমনি বাংলাদেশও সংসদ বহাল রেখে নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে এলেও বিগত দিনে যেভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি আর সাধারণ মানুষ পুড়িয়ে হত্যা করেছে সেই দেশের মানুষের কাছে তারা কি জবাব দেবে।

এর আগে নৌ-পরিবহনমন্ত্রী বরিশাল নগরীর বন্দর রোডস্থ ডেক ও ইঞ্জিনকর্মী প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত বরিশাল ও মাদারীপুরের ২৭ জন মেরিন শিক্ষানবিশদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন ও ক্রেস্ট-সনদ বিতরণ করেন।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul