adimage

১৯ জানুয়ারী ২০১৮
সকাল ০৬:০০, শুক্রবার

‘আদালতকে হেনস্থা করছেন খালেদা’

আপডেট  12:52 PM, ডিসেম্বর ২৭ ২০১৭   Posted in : রাজনীতি    

‘আদালতকেহেনস্থাকরছেনখালেদা’

ঢাকা, ২৭ ডিসেম্বর : বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া আদালতকে ‘হেনস্থা’ করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

২৭ ডিসেম্বর বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, আদলতকে খালেদা জিয়া যেভাবে হেনস্থা করছেন। তা বলার ভাষা নেই। আদালত খালেদা জিয়ার দ্বারা ক্রমাগত হেনস্থা হচ্ছেন। তিনি আদালতে গেলেই তার নেতা-কর্মীরা আদালত গিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করেন। যাওয়া ও আসার পথেও তার নেতা-কর্মীরা বিশৃঙ্খলা সৃষ্টি করেন। গত কয়েক মামলার তারিখের বিএনপির নেতা-কর্মীরা গাড়ি ভাঙচুর করেছেন ও ঢাকা শহরে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছেন।

বিএনপির নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ২০১৩, ২০১৪, ২০১৫ সালের মতো বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। তাহলে বাংলার জনগণ আপনাদের উচিত জবাব দেবে। হুংকার দিয়ে কোনো লাভ হবে না।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, জনগণের মাঝে শান্তি বজায় রাখা ও জানমাল রক্ষা করা সরকারি দলের নেতা-কর্মীদের দায়িত্ব। কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনগণকে নিয়ে তা প্রতিহত করতে হবে।

‘বিদেশে বিএনপির অর্থ পাচার’কে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তারা লজ্জা ঢাকার জন্য উকিল নোটিশ পাঠিয়েছেন। তারা আকাশের ঠিকানায় উকিল নোটিশ পাঠিয়েছেন। লোম বাঁচাতে গিয়ে কম্বল খুঁজে পাবে না, আপনার দলের কোন নেতা কর্মীদের খুঁজে পাবেন না।’


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul