adimage

২১ জানুয়ারী ২০১৮
সকাল ০৫:০৩, রবিবার

ঘরকাটা ইঁদুর শায়েস্তা করুন : তথ্যমন্ত্রী

আপডেট  01:33 PM, জানুয়ারী ০১ ২০১৮   Posted in : রাজনীতি    

ঘরকাটাইঁদুরশায়েস্তাকরুন:তথ্যমন্ত্রী

ঢাকা, ১ জানুয়ারি : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নতুন বছরে খালেদা জিয়া-বিএনপির নির্বাচন বানচালের চক্রান্ত ভেস্তে দিয়ে যথাসময়ে নির্বাচন এবং একই সঙ্গে ব্যাংক-বাজার লুটেরা, দলবাজ-দুর্নীতিবাজ ঘরকাটা ইঁদুরদের শায়েস্তা করতে হবে।
 
আজ সোমবার দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয় পাটির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পার্টির চেয়ারম্যান ও পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সভাপতিত্বে আয়োজিত সভায় একথা বলেন তিনি।
 
নতুন বছরে জাতির সামনে ছয়টি চ্যালেঞ্জ রয়েছে উল্লেখ করে হাসানুল হক ইনু বলেন, খালেদা জিয়া-বিএনপির নির্বাচন বানচালের চক্রান্ত ভেস্তে দেয়া, যথাসময়ে নির্বাচন অনুষ্ঠান, জঙ্গি-জামায়াত-রাজাকার ও তাদের দোসর বিএনপিকে ক্ষমতার বাইরে রাখা, উন্নয়নের ধারাকে এগিয়ে নেয়া, দেশের ইতিহাস-সংস্কৃতির শেখরের সঙ্গে জনগণের ঘনিষ্ঠতা গড়ে তোলা এবং মহাজোটের ছাতার তলে ব্যাংক-বাজার লুটেরা, দলবাজ-দুর্নীতিবাজ-ঘরকাটা ইঁদুর সমতুল্যদের শায়েস্তা করা-এ ছয় চ্যালেঞ্জ মোকাবিলায় মহাজোটের ঐক্য ধরে রাখতে হবে।
 
‘একবার মুক্তিযোদ্ধার সরকার, আরেকবার রাজাকারের সরকার- এই মিউজিক্যাল চেয়ার খেলা আগামী নির্বাচন থেকেই বন্ধ’ হুঁশিয়ারি উচ্চারণ করে ইনু বলেন, এ কারণেই আগামী নির্বাচনকে দেখতে হবে যুদ্ধের চশমা দিয়ে।দেশে আর যাতে রাজাকারের সরকার না আসে, দেশ যাতে পাকিস্তান-আফগানিস্তানের রক্তাক্ত পথে।
 
বিএনপির কার্যকলাপের সমালোচনা করে জাসদ সভাপতি বলেন, কী ক্ষমতায়, কী ক্ষমতার বাইরে-বিএনপির একটিই লক্ষ্য, ৭৫ পর বাংলাদেশকে যেভাবে জবরদখল করা হয়েছিল, সেভাবেই দেশকে পাকিস্তান-আফগানিস্তানের রক্তাক্ত পথে ঠেলে দেয়া। এ কারণেই তাদের সঙ্গে কোনো মিটমাট নয়।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul