adimage

২১ জানুয়ারী ২০১৮
সকাল ০৫:০৪, রবিবার

গায়ে কেরোসিন ঢেলে গৃহবধূ হত্যাচেষ্টা, অভিযোগ পরিবারের

আপডেট  09:11 AM, নভেম্বর ০৮ ২০১৭   Posted in : রাজনীতি    

গায়েকেরোসিনঢেলেগৃহবধূহত্যাচেষ্টা,অভিযোগপরিবারের

ঢাকা, ৮ নভেম্বর : রাজধানীর কামরাঙ্গীর চরে লিপি আক্তার (২৫) নামে এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। দগ্ধ ওই গৃহবধূর শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। বধুবার ভোর রাত ৩টার দিকে কামরাঙ্গীর চরের আলী নগর তিন নং গলিতে এই ঘটনা ঘটে।

গৃহবধূর স্বজনরা জানান, রাত ৩টার দিকে স্বামী জাহাঙ্গীর হোসেন ও দেবর রনি অগ্নিদগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে বার্ণ ইউনিটে ভর্তি করেন।

এদিকে লিপির মা হাজেরা বেগম অভিযোগ করেন, “যৌতুকের জন্য জাহাঙ্গীর প্রায় লিপিকে মারধর করতো। কিছুদিন আগে তাকে ৫৫ হাজার টাকা দিয়েছি। এখন আবার সে টাকা চাইছে। টাকা নিয়ে সে জুয়া খেলে। জুয়ায় হেরে এসে সে মেয়েকে টাকার জন্য চাপ দেয়। জাহাঙ্গীর টাকা জন্যই আমার মেয়ের গায়ে কেরোসিন ঢেলে তাকে মারার চেষ্টা করেছে।”

অভিযোগ অস্বীকার করে লিপির স্বামী ফল ব্যবসায়ী জাহাঙ্গীর বলেন, “কোনো কারণ ছাড়াই লিপি রান্না ঘরে গিয়ে নিজের গায়ে নিজে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করে। ওই সময় ঘরে পোড়া গন্ধ পেয়ে দ্রুত রান্না ঘরে গিয়ে দেখি লিপি নিজের গায়ে আগুন লেগেছে। পরে দ্রুত আগুন নিভিয়ে ফেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।”

চিকিৎসকরা জানান, লিপির শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এব্যাপারে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, গৃহবধূ লিপিকে বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। পাশাপাশি তার স্বামী ও দেবরকে চিকিৎসা দেয়া হচ্ছে। আগুন নেভাতে গিয়ে লিপির স্বামী জাহাঙ্গীরের বাম হাত পুড়ে গেছে। এসময় তার ভাইয়ের হাতেও আগুন লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul