adimage

২৩ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ১০:৫১, শুক্রবার

মেয়েকে সহকারী একান্ত সচিব নিয়োগ দিলেন শিক্ষা প্রতিমন্ত্রী

আপডেট  08:26 PM, জানুয়ারী ২৩ ২০১৮   Posted in : রাজনীতি    

মেয়েকেসহকারীএকান্তসচিবনিয়োগদিলেনশিক্ষাপ্রতিমন্ত্রী

ঢাকা, ২৪ জানুয়ারি : মেয়ে বেগম কানিজ ফাতেমা চৈতীকে নিজের সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ দিয়েছেন কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী কেরামত আলী। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।
 
জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর অভিপ্রায় অনুসারে বেগম কানিজ ফাতেমা (চৈতি), পিতা-কাজী কেরামত আলী, মাতা-রেবেকা সুলতানাকে প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ প্রদান করা হল।
 
প্রজ্ঞাপনে উল্লেখ থাকে, প্রতিমন্ত্রী যতদিন এ পদ অলংকৃত করবেন অথবা বেগম কানিজ ফাতেমা চৈতিকে উক্ত পদে বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এ নিয়োগ আদেশ কার্যকর থাকবে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।
 
গত ২ জানুয়ারি কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।
 
জানা গেছে, কানিজ ফাতেমা চৈতী জেট এয়ারওয়েজে সেলস অ্যান্ড মার্কেটিং কো-অর্ডিনেটর পদে চাকরি করতেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে এলএলএম ডিগ্রি অর্জনের আগে লন্ডন ইউনিভার্সিটির এক্সটারনাল প্রোগ্রামের আওতায় ভূঁইয়া একাডেমি থেকে এলএলবি অনার্স ডিগ্রি, ধানমন্ডি টিউটোরিয়াল স্কুল থেকে ও লেভেল এবং এ লেভেল পাশ করেন।
 
তিনি মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক গণপরিষদ সদস্য প্রয়াত কাজী হেদায়েত হোসেনের নাতনি। তার স্বামী মো. আসিফ ইকবাল পেশায় মেরিন ইঞ্জিনিয়ার এবং শ্বশুর হাবিবুর রহমান বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul