adimage

২১ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ০৫:২৪, বুধবার

নজিরবিহীন দ্রুততার মধ্য দিয়ে হচ্ছে রায়: ফখরুল

আপডেট  04:29 PM, জানুয়ারী ২৬ ২০১৮   Posted in : রাজনীতি    

নজিরবিহীনদ্রুততারমধ্যদিয়েহচ্ছেরায়:ফখরুল

ঢাকা, ২৬ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায় নজিরবিহীন তাড়াহুড়ার মধ্যে শেষ করার চেষ্টা হচ্ছে। তার আইনজীবীরা পরিষ্কার বলেছেন যে, দ্রুত হলে বিচার বাধাগ্রস্ত হয়। কিন্তু তারা (ক্ষমতাসীন) কর্ণপাত করছেন না। তারা আগামী নির্বাচন করতে চান বিএনপিকে বাদ দিয়ে এবং সে জন্যই তাড়াহুড়া করে বিচার কাজ শেষ করা।

শুক্রবার বিকালে রাজধানীর টিকাটুলির কে এম দাশ লেনের 'বিরতি ভিলা' বাসায় প্রয়াত কথাসাহিত্যিক শওকত আলীর পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল প্রয়াত শওকত আলীর বড় ছেলে আসিফ শওকত কল্লোল, তার স্ত্রী ফারজানা আফরোজ পারুলসহ আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলেন। তাদের খোঁজ-খবর নেন। যে কক্ষে শওকত আলী থাকতেন সেখানে গিয়ে মির্জা ফখরুল কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে তার স্মৃতির প্রতি সম্মান জানান।

রায় ঘোষণার আগে স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারিমূলক আগাম বক্তব্য সঙ্গত নয় মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, তিনি সরকারের একটি গুরুত্বপূর্ণ পদে আছেন, তার মুখে এ কথা মানায় না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, আইনগতভাবে রায় ঘোষণা হওয়ার আগে প্রতিক্রিয়া দেখানো উচিত হবে না।

তিনি অভিযোগ করেন, অনেকদিন আগে থেকেই সরকারের লোকজন এই মামলা নিয়ে আগাম বক্তব্য দেওয়া শুরু করেছেন। প্রধানমন্ত্রী বহু আগেই রায় দিয়ে দিয়েছেন। অন্য মন্ত্রীরাও বলছেন। তারা প্রতিটি দিন, প্রতিটি মুহূর্ত, প্রতিটি ক্ষণ হুমকি দিয়েছেন, তারা শক্তি প্রয়োগ করেছেন। রায় নিয়ে ক্ষমতাসীনদের এ ধরনের কথা দিয়ে এটাই প্রমাণিত হয়, তারা সবকিছুই আগে তৈরি করে রেখেছেন।

এ সময় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন। -সমকাল

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul