adimage

২৪ অগাস্ট ২০১৯
সকাল ১১:০৬, শনিবার

রাতে ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

আপডেট  02:03 AM, Jul ২১ ২০১৯   Posted in : রাজনীতি    

রাতেঢাবিতেছাত্রলীগনেতাগুলিবিদ্ধ

ঢাবি, ২১ জুলাই : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার দা সূর্যসেন হলের সামনে কেন্দ্রীয় ছাত্রলীগের উপপ্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন গুলিবিদ্ধ হয়েছেন। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাঁ পায়ের উরুতে গুলি লেগেছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে হলের সামনে বসে থাকা অবস্থায় গুলিবিদ্ধ হন মেশকাত। এ কথা জানিয়েছেন তিনি নিজেই। তবে কারা তাকে গুলি করেছে-এ বিষয়ে কিছু বলতে পারেননি এ ছাত্রলীগ কর্মী।

সূর্যসেন হল ছাত্র সংসদের ভিপি মারিয়াম জামান খান সোহান বলেন, রাতে বাইরে থেকে হলে ঢোকার সময় আমি দেখতে পাই, মেশকাতের পা দিয়ে রক্ত ঝরছে। এসময় তাকে কয়েকজন মিলে ধরে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। তবে কীভাবে গুলিবিদ্ধ হয়েছেন তিনি-এ ব্যাপারে কিছু জানি না।

ঢামেকে চিকিৎসাধীন মেশকাত বলেন, রাত সাড়ে ১০টার দিকে হল গেটের সামনে আমি একা বসে মোবাইল টিপতেছিলাম। হঠাৎ একটা বিকট শব্দ হয়। পরে নিচে তাকিয়ে দেখি আমার পা দিয়ে রক্ত ঝরছে। এর বেশি কিছু বলতে পারছি না।

হাসপাতালে মেশকাতকে দেখতে আসা কয়েকজন ছাত্রলীগ নেতা বলেন, আমাদের ধারণা- হলের বাইরে থেকে তাকে লক্ষ্য করে কেউ গুলি ছুড়েছে।

সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. মকবুল হোসেন ভূইয়া বলেন, রাতে ঘটনাটি শুনেছি। মেশকাতের খবর নেয়ার জন্য হলের একজন কমকর্তাকে হাসপাতালে পাঠিয়েছি। -যুগান্তর

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul