adimage

১১ ডিসেম্বর ২০১৮
বিকাল ০২:৪৫, মঙ্গলবার

গুলশান থেকে গয়েশ্বর ‘আটক’

আপডেট  01:18 AM, জানুয়ারী ৩১ ২০১৮   Posted in : রাজনীতি    

গুলশানথেকেগয়েশ্বর‘আটক’

ঢাকা, ৩১ জানুয়ারি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আটকের অভিযোগ করেছে তার দল ও পরিবার। তবে অভিযোগ স্বীকার করছে পুলিশ।

মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে ফেরার পথে নয়টার দিকে গয়েশ্বরকে আটক করা হয় বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

বিএনপি নেতার পুত্রবধূ বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় জানান, রাতে একটি কাজে গুলশান গিয়েছিলেন গয়েশ্বর। সঙ্গে ছিলেন বিএনপির ঢাকা বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ। গুলশান পুলিশ প্লাজার সামনে গাড়ি থামিয়ে দুই জনের মোবাইল ফোন নিয়ে যায় পুলিশ। এ সময় আবদুস সালাম কৌশলে এলাকা ছেড়ে চলে যান। এখন ওনি কোথায় আছে তা জানি না।’

আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে উত্তপ্ত হচ্ছে রাজনৈতিক পরিস্থিতি।

এই মামলায় খালেদা জিয়ার সাজা হলে দেশে আগুন জ্বালানোর হুমকি এসেছে বিএনপির পক্ষ থেকে। আর গয়েশ্বর গত দুই দিন আলোচনা সভায় খালেদা জিয়ার বিরুদ্ধে রায় হলে সরকার পতনের হুমকি দিয়েছেন গয়েশ্বর।

আজ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় খালেদা জিয়ার আদালতে হাজিরা শেষে নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় আটক দুই নেতাকে প্রিজন ভ্যান ভেঙে ছিনিয়ে নেয় নেতা-কর্মীরা। পরে বিএনপি ৬৯ জন নেতা-কর্মীকে আটক করা হয়।

গয়েশ্বরের আটকের বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মোশতাক আহমেদ বলেন, ‘আমাদের কাছে এ বিষয়ে কোনো তথ্য নেই।’

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ ও গণমাধ্যম শাখার অতিরিক্ত উপকমিশনার ইউসুফ আলী বলেছে, ‘ওনারে ধরেছে কি না, আমি ঠিক জানি না।’

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ‘আমরা তাকে ধরিওনি, আর ধরার বিষয়ে জানিও না।’

গোয়েন্দা পুলিশ ধরতে পারে কি না-এমন প্রশ্নে ওসি বলেন, ‘যদি ওনারা তাকে ধরেও থাকে, আমাদেরকে জানানো হয়নি।’

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের উপকমিশনার শেখ নাজমুল আলমকে একাধিকবার ফোন করলেও তিনি তা ধরেননি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul