adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৩:১৫, মঙ্গলবার

রাষ্ট্রপতি আজ কিশোরগঞ্জ যাচ্ছেন

আপডেট  02:49 AM, অক্টোবর ০৯ ২০১৯   Posted in : রাজনীতি    

রাষ্ট্রপতিআজকিশোরগঞ্জযাচ্ছেন

ঢাকা, ৯ অক্টোবর : রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বুধবার নিজ জেলা কিশোরগঞ্জ আসছেন। আজ বুধবার ৯ থেকে ১৫ অক্টোবর সাত দিন রাষ্ট্রপতি তাড়াইল, সদর, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর করবেন। তার সফর ঘিরে কিশোরগঞ্জে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

বুধবার তাড়াইল উপজেলা সফরের মধ্য দিয়ে রাষ্ট্রপতির এ সফর শুরু হবে। তাড়াইলে তিনি 'স্বাধীনতা ৭১' ভাস্কর্য উদ্বোধন করবেন ও নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। তার আগমন উপলক্ষে তাড়াইলে সার্বিক প্রস্তুতি ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাষ্ট্রপতি জেলা আইনজীবী সমিতির অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেলে তিনি শহরের শ্যামসুন্দর আখড়া পরিদর্শন করবেন। সন্ধ্যায় সার্কিট হাউসে জেলার সাংবাদিক, আইনজীবী, নারীনেত্রী, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন। রাতে তিনি শহরের খড়মপট্টির নিজ বাসভবনে থাকবেন।

শুক্রবার রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে নিজ উপজেলা মিঠামইনে যাত্রা করবেন। বিকেলে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। পরদিন শনিবার তিনি নির্মাণাধীন ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। রোববার ইটনায় গিয়ে বিকেলে তিনি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। মঙ্গলবার রাষ্ট্রপতি অষ্টগ্রাম যাবেন। ওই দিন তিনি অষ্টগ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরির্দশন শেষে ঢাকা ফিরবেন। -সমকাল


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul