adimage

২৭ মে ২০১৮
সকাল ০৭:১৭, রবিবার

খালেদা জিয়া সিলেট যাচ্ছেন আজ

আপডেট  09:41 AM, ফেব্রুয়ারী ০৫ ২০১৮   Posted in : রাজনীতি    

খালেদাজিয়াসিলেটযাচ্ছেনআজ

ঢাকা, ৫ ফেব্রুয়ারি : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজ সিলেটে যাবেন। সোমবার সকালে ঢাকা থেকে সড়কপথে সিলেটের উদ্দেশে রওনা দেবেন খালেদা জিয়া। তার সঙ্গে বিএনপি নেতাকর্মীদের বিশাল গাড়িবহর থাকবে। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার আগে হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করার কথা রয়েছে তার।

গতকাল রবিবার এক সংবাদ সম্মেলনে সিলেট বিএনপির নেতারা জানান, খালেদা জিয়াকে স্বাগত জানাতে সিলেট জেলার প্রবেশপথ শেরপুর থেকে সড়কের দুই পাশে জড়ো হবেন বিএনপি নেতাকর্মীরা। সেখান থেকে সিলেট শহরে পৌঁছতে প্রায় ৫০ কিলোমিটার সড়কের দুই পাশেই থাকবেন দলটির নেতাকর্মীরা। তারা বেগম জিয়াকে হাত নেড়ে স্বাগত জানাবেন।

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার ঠিক আগে সিলেট সফর করছেন এ বিএনপি নেত্রী। বিকেলে সিলেট পৌঁছে মাজার জিয়ারত শেষে সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন তিনি। আগামীকাল সকালে তিনি সড়কপথেই ঢাকায় ফিরে যাবেন। ২০১৩ সালের ৫ অক্টোবর সর্বশেষ সিলেট এসেছিলেন খালেদা জিয়া।

এর আগে গত ৩০ জানুয়ারি সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ১ ফেব্রুয়ারি সিলেটে নির্বাচনী প্রচারণা শুরু করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul