adimage

২১ ফেব্রুয়ারী ২০১৮
বিকাল ০১:৩৪, বুধবার

সিলেটে খালেদা জিয়া

আপডেট  07:12 PM, ফেব্রুয়ারী ০৫ ২০১৮   Posted in : রাজনীতি    

সিলেটেখালেদাজিয়া

সিলেট, ৫ ফেব্রুয়ারি : হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত করতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সিলেটে পৌছেঁছেন। বিকেল ৪টার দিকে খালেদা জিয়ার গাড়ি বহর সিলেট শহরে পৌঁছায়। এরপর চন্ডিপুল দক্ষিণ সুরমা এলাকা থেকে শতাধিক মোটর সাইকেলের একটি বহর এসে খালেদা জিয়ার গাড়িকে নিয়ে যাচ্ছে।

গাড়িবহরে থাকা বিএনপি নেতারা জানিয়েছেন, খালেদা জিয়াকে সার্কিট হাউসে নেয়া হবে। সেখান বিশ্রাম শেষে তিনি মাজার জিয়ারত করতে যাবেন। বিকেল ৫টা ৩০ মিনিটে হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করার কথা রয়েছে বিএনপি চেয়ারপারসনের। পরে হযরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত শেষে তিনি সিলেট সার্কিট হাউজে ফিরে যাবেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিলেট সফরকে কেন্দ্র করে সিলেটের প্রবেশ মুখেই বিএনপি নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হয়।

সোমবার দুপুর সোয়া ২টার দিকে শাহেস্তাগঞ্জে পৌঁছালে রাস্তার দুপাশে নেতাকর্মীদের ঢল নামে। এসময় হাজার হাজার নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে পড়ে চায়ের নগরী। সেখানে ব্যানার-ফেস্টুন নিয়ে বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদলসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এ সময় বিএনপি চেয়ারপারসন হাত নেড়ে নেতাকর্মীদের অভিবাদন জানান।

এর আগে সোমবার সকাল ৯টায় ১৬ মিনিটে গুলশানের বাসভবন (ফিরোজা) থেকে রওনা হন খালেদা জিয়া। সকাল সাড়ে ১০টায় বিএনপি চেয়ারপারসন ঢাকা ত্যাগ করেন। গুলশান-১ হয়ে তেজগাঁও, কাকরাইল, নয়াপল্টন, মতিঝিল ও যাত্রাবাড়ী হয়ে নারায়ণগঞ্জে প্রবেশ করে খালেদা জিয়ার গাড়িবহর।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul