adimage

২০ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ১২:১৭, মঙ্গলবার

নবাবগঞ্জে অনুষ্ঠিত হলো বসুন্ধরা এলপি গ্যাসের ‘নিরাপদ নিবাস ক্যাম্পেইন’

আপডেট  10:16 AM, ডিসেম্বর ২৩ ২০১৭   Posted in : শেয়ারবাজার কৌতুক    

নবাবগঞ্জেঅনুষ্ঠিতহলোবসুন্ধরাএলপিগ্যাসের‘নিরাপদনিবাসক্যাম্পেইন’

প্রিয় বাংলা অনলাইন:
‘এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন’ স্লোগাণ নিয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এলপি গ্যাসের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ঢাকার নবাবগঞ্জের একটি রেষ্টুরেন্টে।
এলপি গ্যাসের চাহিদা বৃদ্ধি কল্পে এবং যথাযথ ব্যবহার নিশ্চিত করতে শনিবার আয়োজিত এই কর্মশালার প্রতিনিধিত্ব করেন বসুন্ধরা এলপিজি’র হেড অফ ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী।
তিনি বলেন, এলপি গ্যাস ব্যবহারের সুবিধা ও স্বাচ্ছন্দ বোঝাতেই প্রতি বছরের মতো এবারও উদ্যোগটি নেয়া হয়েছে। সহজ জ্বালানী হিসেবে এলপি গ্যাস খুবই পরিচিত। এর ব্যবহার বিধিও সহজসাধ্য। তবে লক্ষ রাখতে হবে এলপি গ্যাস সিলিন্ডারের মান। যেহেতু বনুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়, ফলে এর সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা হয়।
অনুষ্ঠানটির নুতন মাত্রা হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী দীপা খন্দকার। তিনি বলেন, ‘ নারীদের নিয়ে বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।’
জনসতেনতামূলক এই ক্যাম্পেইনে প্রায় ১০০ জন গৃহিনী অংশগ্রহন করেন। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে সেলস এন্ড এক্টিভেশন টিম এর উর্ধ্বতন কর্মকর্তা সহ স্থানীয় পরিবেশক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। র‌্যাফেল ড্র , আপ্যায়ন ও শুভেচ্ছা উপহার বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। 

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul