adimage

২০ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ০১:৫৬, মঙ্গলবার

চেলসির লজ্জাজনক হার

আপডেট  10:04 AM, ফেব্রুয়ারী ০৬ ২০১৮   Posted in : স্পোর্টস    

চেলসিরলজ্জাজনকহার

ঢাকা, ৬ ফেব্রুয়ারি : ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গত রাতে ওয়াটফোর্ডের কাছে লজ্জাজনকভাবে হেরেছে চেলসি। ম্যাচটিতে ৪-১ গোলে পরাজিত হয়েছে তারা। এই ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে ওয়াটফোর্ডের ঘরের মাঠে। প্রিমিয়ার লিগে এর আগের ম্যাচে বার্নাম্যুর বিপক্ষে ৩-০ গোলে হারে চেলসি। ওই ম্যাচটি চেলসির ঘরের মাঠে অনুষ্ঠিত হয়েছিল।

১৯৯৫ সালের পর এই টানা দুইটি প্রিমিয়ার লিগের ম্যাচে তিন বা তার অধিক গোলে হারলো চেলসি। এই দুই ম্যাচের আগের ম্যাচে এফএ কাপের ম্যাচে নিউক্যাসলের বিপক্ষে ৩-০ গোলে হেরেছিল চেলসি।

গত রাতের ম্যাচে প্রথমার্ধেই চেলসি দশ জনের দলে পরিণত হয়েছিল। ৩০তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন টাইমোউ বাকাইয়োকো। ৪২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ওয়াটফোর্ডকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন ট্রয় ডিনি।

এরপর ম্যাচে যে গোল হয়েছে সব ৮০ মিনিটের পর। ৮২তম মিনিটে এডেন হ্যাজার্ডের গোলে ম্যাচে ১-১ সমতা আনে চেলসি। ৮৪তম মিনিটে ডারিল জানমাতের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ওয়াটফোর্ড। ৮৮তম মিনিটে জেরার্ড ডিউলোফিউয়ের গোলে ম্যাচে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। (৯০+১) মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন রবার্তো পেরেইরা। ফলে, ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়াটফোর্ড।

এখন পর্যন্ত ২৬ ম্যাচ খেলে ৫০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে চেলসি। সমান সংখ্যক ম্যাচ খেলে ৩০ পয়েন্ট নিয়ে ১১তম অবস্থানে রয়েছে ওয়াটফোর্ড। প্রিমিয়ার লিগে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৫১ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে লিভারপুল।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul