adimage

২০ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ১২:১৯, মঙ্গলবার

নবাবগঞ্জের পুরাতন বান্দুরায় ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু

আপডেট  02:51 AM, ডিসেম্বর ১৯ ২০১৭   Posted in : স্পোর্টস কৌতুক    

নবাবগঞ্জেরপুরাতনবান্দুরায়ব্যাডমিন্টনটুর্ণামেন্টশুরু

প্রিয় বাংলা অনলাইন:
নবাবগঞ্জ উপজেলার পুরাতন বান্দুরায় ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৭ শুরু হয়েছে। সোমবার সন্ধ্যায় পুরাতন বান্দুরা গ্রামীন টাওয়ার সংলগ্ন মাঠে পুরাতন বান্দুরা পূর্বপাড়া মাদকবিরোধী সামাজিক সংগঠন ব্যাডমিন্টন টুর্ণামেন্টের আয়োজন করেন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জল।

উদ্বোধনী খেলায় নতুন বান্দুরা সিনহা একাদশকে ৪৫-১৭ পয়েন্টে হারিয়ে বিজয়ী হন দোহার মৈনট দরবার শরীফ (বড় বাস্তা)।  টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশগ্রহল করবে।  

সংগঠনের সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোল্লা সোহেব আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুব সমাজকে মাদকসহ বিভিন্ন অপকর্ম থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই বেশি বেশি টুর্ণামেন্টের আয়োজন করে যুবকদের মাঠমূখী করতে হবে। সবাই সচেতন হলেও সমাজ থেকে মাদক নামে ভাইরাস নিমূল করা সম্ভব।

সংগঠনের সভাপতি বান্দুরা কৃষকলীগের সাধারণ সম্পাদ হারুন অর রশিদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, পুরাতন বান্দুরাকে ২০১৯ সালের মধ্যে ১০০% মাদকমুক্ত করা হবে।  আমাদের সংগঠন সেই লক্ষ্য নিয়ে কাজ চালিয়ে যাচ্ছে।   এই সময় তিনি উপস্থিত অতিথিদের কাছে সহযোগিতা চান।  এছাড়া প্রতিবছরই এই ধরনের টুর্ণামেন্টের আয়োজনের আশা ব্যক্ত করেন।  অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক স্বপন বেপারী।  

উপস্থিত ছিলেন বান্দুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুল হক, স্থানীয় ইউপি সদস্য রুমা বেগম, নবাবগঞ্জ থানার এসআই জালাল উদ্দিন, এএসআই হুমায়ন কবির, সার্ভেয়ার সাইফুল ইসলাম মুকুল, সংগঠনের  সদস্য মিন্টু, মো. জুয়েল, শামীম ও মো. সোহেল প্রমূখ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul