adimage

২৪ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ০৭:৫৬, শনিবার

তামিম ইকবালকে ৫ লাখ টাকা জরিমানা

আপডেট  12:49 PM, জানুয়ারী ০১ ২০১৮   Posted in : স্পোর্টস    

তামিমইকবালকে৫লাখটাকাজরিমানা

স্পোর্টস ডেস্ক, ১ জানুয়ারি : বিপিএল চলাকালিন উইকেট নিয়ে বাজে মন্তব্য করায় তামিম ইকবালকে ৫ লাখ টাকার জরিমানা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ধানমন্ডির বেক্সিমকো কার্যালয়ে এ ঘোষণা দেন।

গত ২ ডিসেম্বর রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ম্যাচে অসমান বাউন্সের জন্য মিরপুরের উইকেটের সমালোচনা করেছিলেন দুই দলের অধিনায়কই। রংপুরের অধিনায়ক মাশরাফির সুরে ঝাঁঝ না থাকলেও তামিমের কন্ঠে ছিল কড়া সমালোচনা। উইকেটকে ‘জঘন্য’ বলতেও দ্বিধা করেননি দেশসেরা ওপেনার।

মিরপুরের উইকেট নিয়ে ‘বাজে ভাষায়’ মন্তব্য করায় তামিম ইকবালকে শোকজ করেছিল বিসিবি। ১৪ ডিসেম্বর শৃঙ্খলা কমিটির মুখোমুখি হন তামিম। শুনানিতে তামিমের উপলব্ধি, আরেকটু মার্জিত শব্দ ব্যবহার করা উচিত ছিল তার। এজন্য দুঃখ প্রকাশ করতেও দ্বিধা করেননি দেশসেরা ওপেনার।

শৃঙ্খলা কমিটির রিপোর্টের ভিত্তিতে তামিমকে জরিমানা করা হয়েছে। তবে শুনানিতে তামিমের বক্তব্য নিয়ে সন্তোষ প্রকাশ করেছিলেন বিসিবির পরিচালক ও কর্মকর্তারা।

শুনানি থেকে বের হয়ে মিরপুরে সেদিন তামিম বলেছিলেন, ‘আমার হয়তো বা আরেকটু ভালো শব্দ ব্যবহার করা উচিত ছিল। ভবিষ্যতে আমি আরেকটু সতর্ক থাকব। তারাও এটা ভালোভাবে নিয়েছেন। উইকেট ভালো না হলে বলতে পারব না যে, তা না। অবশ্যই বলতে পারব। আমি জিনিসটা আরো সুন্দরভাবে বলতে পারতাম।’


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul