adimage

২১ ফেব্রুয়ারী ২০১৮
বিকাল ০১:৩২, বুধবার

শেষ দুই ম্যাচে ইমরুল বাদ

আপডেট  05:26 PM, জানুয়ারী ১৯ ২০১৮   Posted in : স্পোর্টস    

শেষদুইম্যাচেইমরুলবাদ

স্পোর্টস ডেস্ক, ২০ জানুয়ারি : ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে লিগ পর্বে শেষ দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগের দুই ওয়ানডে থেকে মাত্র একটি পরিবর্তন এসেছে স্কোয়াডে।

ইনজুরির কারণে শুধুমাত্র ইমরুল কায়েস বাদ পড়েছেন স্কোয়াড থেকে। আগের স্কোয়াড ১৬ সদস্যের হলেও বর্তমানে স্কোয়াড করা হয়েছে ১৫ জনের।

ইমরুল কায়েসের জাতীয় ওয়ানডে দলে না থাকার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ইমরুল সুস্থ হয়েছে। এখন পুরোপুরি ফিট। ওকে বিসিএল খেলতে পাঠানো হয়েছে। মূলত তাকে টেস্টের জন্য তৈরি করা হচ্ছে।

ত্রিদেশীয় সিরিজে প্রথম দুই ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে এবং শ্রীলংকাকে ১৬৩ রানে হারায় বাংলাদেশ। ফলে দুই ম্যাচে বড় জয়ে বোনাস পয়েন্টসহ ১০ পয়েন্ট নিয়ে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে মাশরাফিরা।

আগামী ২৩ ও ২৫ জানুয়ারি যথাক্রমে জিম্বাবুয়ে ও শ্রীলংকার বিপক্ষে লিগ পর্বে নিজেদের শেষ দুই ম্যাচ খেলবে বাংলাদেশ। ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৭ জানুয়ারি।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন ও সানজামুল ইসলাম।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul