adimage

২১ ফেব্রুয়ারী ২০১৮
বিকাল ০৩:১৯, বুধবার

বাঁচামরার ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে শ্রীলংকা

আপডেট  07:06 AM, জানুয়ারী ২১ ২০১৮   Posted in : স্পোর্টস    

বাঁচামরারম্যাচেটসহেরেফিল্ডিংয়েশ্রীলংকা

স্পোর্টস ডেস্ক, ২১ জানুয়ারি : রকেট ত্রিদেশীয় সিরিজে বাঁচামরার ম্যাচে টস হেরে গেছেন শ্রীলংকা অধিনায়ক দিনেশ চান্দিমাল। এতে জিতে লংকানদের ফিল্ডিংয়ে পাঠিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক গ্রায়েম ক্রেমার।

মিরপুর শেরোবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ গড়াচ্ছে দুপুর ১২টায়। সেখান থেকে সেটি সরাসরি সম্প্রচার করছেবিটিভি ও গাজী টিভি।

ফাইনালের আশা টিকিয়ে রাখতে এ ম্যাচে জয়ের বিকল্প নেই শ্রীলংকার। অবশ্য চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যদের জন্য ফাইনালে উঠার সমীকরণটা বেশ কঠিন। শেষ দুটি ম্যাচেই জিততে হবে তাদের। একই সঙ্গে হিসাব করতে হবে বোনাস পয়েন্টেরও।

ফাইনালে উঠতে এ ম্যাচে জিততে হবে জিম্বাবুয়েকেও। তবে হারলেও আরও একটি সুযোগ পাবে তারা। লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচ স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে মুখোমুখি হবে ক্রেমার বাহিনী।

জিম্বাবুয়ে একাদশ : হ্যামলিটন মাসাকাদজা, সলোমন মির, ক্রেইগ অরভিন, ব্রেন্ডন টেলর (উইকেটরক্ষক), সিকান্দার রাজা, ম্যালকম ওয়ালার, পিটার মুর, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), তেন্ডাই চাতারা, কাইল জারভিস ও ব্লেসিং মুজারাবানি।

শ্রীলংকা একাদশ : কুশল পেরেরা, উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল (অধিনায়ক), থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা (উইকেটরক্ষক), লক্ষণ সান্দাকান, আকিলা ধনাঞ্জয়া, সুরঙ্গা লাকমল ও নুয়ান প্রদীপ।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul