adimage

২২ মে ২০১৮
সকাল ০১:০৩, মঙ্গলবার

প্রথম টি-টোয়েন্টিতেও হারল পাকিস্তান

আপডেট  05:37 PM, জানুয়ারী ২২ ২০১৮   Posted in : স্পোর্টস    

প্রথমটি-টোয়েন্টিতেওহারলপাকিস্তান

স্পোর্টস ডেস্ক, ২৩ জানুয়ারি : সময়টা মোটেই ভালো যাচ্ছে না পাকিস্তানের। নিউজিল্যান্ডে সফরে যেন পুরোপুরি এলামেলো সরফরাজের দল। ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর সোমবার ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামেও হার দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু করল টিম পাকিস্তান।

দিনের শুরুতে টস জিতে পাকিস্তানকে ফিল্ডিংয়ে পাঠায় নিউজিল্যান্ড। আর ব্যাট হাতে শুরু থেকেই ব্যর্থ হতে থাকে পাকিস্তানের ক্রিকেটাররা। বাবর আজমের ৪১ ও হাসান আলির ২৩ রানে ভর করে ১৯.৪ ওভারে ১০৫ রান অল আউট হয় দলটি। এই দুজন ছাড়া অন্য কোন ব্যাটসম্যান দুই অঙ্কের রান ছুঁতে পারেননি। শূন্য রানে আউট হন তিনজন; ৩, ৭ ও ৯ রান সংগ্রহ করেছেন দুজন করে। অবশেষে ১০৫ রানে অল আউট হয় পাকিস্তান।

নিউজিল্যান্ডের সামনে মাত্র ১০৬ রানের লক্ষ্য। তারপরও দলীয় ৮ রানে কিউইদের ২ উইকেট পড়ে যাওয়ায় লড়াইয়ের আভাস জাগে। তবে সরফরাজদের লড়াই দীর্ঘায়িত হতে দেননি প্রতিপক্ষ ব্যাটসম্যানরা। ৭ উইকেট ও ২৫ বল হাতে রেখে সহজ জয় পেয়েছে নিউজিল্যান্ড।

ব্যাট করতে নেমে ১.১ ওভারে দলীয় তিন রানে ওপেনার মার্টিন গাপটিলের উইকেট হারায় ব্ল্যাক ক্যাপসরা। এরপর এবার দলীয় ৮ রানে সাজঘরে ফেরেন উইকেটকিপার-ব্যাটসম্যান গ্লেন ফিলিপস। পরে ৪১ বলে ৪৯ রানের জুটি গড়ে প্রথমিক ধাক্কা সামাল দেন আরেক ওপেনার কলিন মুনরো ও টম ব্রুস। দলীয় ৫৭ রানে ব্রুস উইকেট হারালে মাঠে নামেন রস টেলর। মুনরোর সাথে তার ৪৯ রানের জুটি দলকে জয় এনে দেয়।

কিউইদের অন্য উইকেটটি নেন লেগস্পিনার শাদাব খান।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul