adimage

১৮ ফেব্রুয়ারী ২০১৮
বিকাল ০৩:০৮, রবিবার

সাকিবের জোড়া আঘাতে চাপে জিম্বাবুয়ে

আপডেট  11:29 AM, জানুয়ারী ২৩ ২০১৮   Posted in : স্পোর্টস    

সাকিবেরজোড়াআঘাতেচাপেজিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক, ২৩ জানুয়ারি : রকেট ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের দেয়া ২১৭ রানের লক্ষ্যে ব্যাট করছে জিম্বাবুয়ে। এ মুহূর্তে সাকিব আল হাসানের জোড়া আঘাতে চাপে পড়েছেদলটি। শেষ খবর পর্যন্ত ৩ উইকেটে ২৪ রান করেছে গ্রায়েম ক্রেমারের দল। ক্রেইগ আরভিন ৭ ওসিকান্দার রাজা শূন্য রান নিয়ে ব্যাট করছেন।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে সতর্ক শুরু করেন দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা ও সলোমন মিরে। তবে তাতে বাধ সাধেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার অসাধারণ আউট সুইঙ্গারে মুশফিকের তালুবন্দি হয়ে ফিরে যেতে বাধ্য হন মাসাকাদজা।

এর আগে তামিম-সাকিবের শতরানের জুটিতে দুর্দান্ত সূচনা পায় বাংলাদেশ। তবে সাকিবের বিদায়ের পরই হঠাৎ পথ হারায় টাইগাররা। ২৩ রানের মধ্যে ৬ ব্যাটসম্যানকে হারিয়ে বিপর্যয়ে পড়ে তারা। সেখান থেকে স্বাগতিকদের ৯ উইকেটে ২১৬ পর্যন্ত নিয়ে যান টেলএন্ডাররা।

এদিন তামিম (৭৬) ও সাকিব (৫১) ছাড়া বাংলাদেশের কোনো ব্যাটসম্যান ২০পর্যন্ত করতে পারেননি। ওয়ানডেতে নিজের প্রথম ইনিংসে ১৯ রান করে ফেরেন সানজামুল। ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে ১৮ রানে অপরাজিত থাকেন মোস্তাফিজ। অপর প্রান্তে ৮ রান করে অপরাজিত থাকেন রুবেল। শেষ ২ উইকেটে ৪৬ রান যোগ করে বাংলাদেশ।

৪ উইকেট নিয়ে বাংলাদেশকে ধসিয়ে দেন জিম্বাবুয়ে অধিনায়ক গ্রায়েম ক্রেমার। ৩ উইকেট নিয়ে তাতে সমর্থন জোগান কাইল জারভিস।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul