adimage

২৩ ফেব্রুয়ারী ২০১৮
সকাল ১০:৪১, শুক্রবার

ফিজের ৩৯ বলের ২৩টিই ডট!

আপডেট  08:23 PM, জানুয়ারী ২৩ ২০১৮   Posted in : স্পোর্টস    

ফিজের৩৯বলের২৩টিইডট!

স্পোর্টস ডেস্ক, ২৪ জানুয়ারি : মুস্তাফিজের বল মানেই চোখের প্রশান্তি। কাটার, স্লোয়ার, স্টোক বল দিয়ে একের পর এক বিভ্রান্ত করছেন ব্যাটসম্যানদের। সেই মুস্তাফিককে ফিরে না পাওয়া নিয়ে সংশয় ছিলো অনেকের মনে। আশা ছিল, ফিজ দ্রুত ফিরবেন, ফিরেছেনও।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মঙ্গলবার ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৬.৩ ওভার বল করেছেন বাংলাদেশের 'কাটার মাস্টার'। তার তিনটিই মেডেন। রান দিয়েছেন ২.৪৬ গড়ে ১৬। উইকেট নিয়েছেন ২টি। তারচেয়ে বড় কথা হলো, ৩৯ বলের ২৩ টিই ছিল ডট।

মুস্তাফিজ বোলিংয়ে আসেন ১৪তম ওভারে। ততক্ষণে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব-আল হাসানের জোড়া আঘাতে ৩৪ রানে ৪ ইউকেট হারিয়ে কাঁপতে থাকে জিম্বাবুয়ে।

কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছিলেন ফর্মে থাকা সিকান্দার রাজা। কিন্তু মুস্তাফিজের দারুণ এক ডেলিভারিতে ৩৯ রানে বোল্ড হন রাজা। এরপরে নিজের সপ্তম ওভারে এসে কাইল জারভিসকে মাহমুদুল্লার ক্যাচ বানিয়ে অলআউট করেন জিম্বাবুয়েকে।

এরআগে এই সিরিজেই নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ বোলিং করেন মুস্তাফিজ। তার বলে বার বার বিভ্রান্ত হয় জিম্বাবুয়ে। ম্যাচ শেষে জিম্বাবুয়ের অধিনায়ক ক্রেমার বলেন, 'মোস্তাফিজ বিশ্ব মানের বোলার।'

পরের ম্যাচে শ্রীলংকাও মুস্তাফিজের বলে সুবিধা করতে পারেনি। পর পর তিন ম্যাচে ফিজ যে বল করেছেন তাতে বলায় যায় চেনা রূপে ফিরেছেন 'কাটার মাস্টার'।


সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul