adimage

২৫ মে ২০১৮
বিকাল ০৩:২০, শুক্রবার

জমে উঠেছে ওয়ান্ডারার্স টেস্ট

আপডেট  04:05 AM, জানুয়ারী ২৬ ২০১৮   Posted in : স্পোর্টস    

জমেউঠেছেওয়ান্ডারার্সটেস্ট

স্পোর্টস ডেস্ক, ২৬ জানুয়ারি : জমে উঠেছে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার শেষ টেস্ট। ওয়ান্ডারার্সের গতিময় উইকেট। আর সেই উইকেটে ভারতের মতোই বিপাকে পড়ল দক্ষিণ আফ্রিকাও। দ্বিতীয় দিনে লাঞ্চের বিরতির পর ৮১/‌৩ উইকেট নিয়ে খেলতে শুরু করে মাত্র ১৯৪ রানেই গুটিয়ে গেল প্রোটিয়ারা।

দলের হয়ে সর্বোচ্চ রান হাসিম আমলার। ৬১ রান করে আউট হন ডানহাতি এই ব্যাটসম্যান। আমলা ছাড়া রান পেয়েছেন দলের দুই জোরে বোলার কাগিসো রাবাডা (‌৩০) এবং ভার্নন

ভারতীয় বোলারদের মধ্যে সবচেয়ে সফল জসপ্রীত বুমরাহ। ১৮.‌৫ ওভার বল করে ৫৪ রান দিয়ে পাঁচ উইকেট পেয়েছেন তিনি। এছাড়া ভুবনেশ্বর কুমার তিনটি এবং মহম্মদ শামি ও ইশান্ত শর্মা একটি করে উইকেট পান।

তবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই পার্থিব প্যাটেলের উইকেট হারায় টিম ইন্ডিয়া। ফিল্যান্ডারের বলে ১৬ রানে প্যাভিলিয়নে ফেরেন তিনি। যদিও এরপর ভারতীয় দলের হাল ধরেন মুরলি বিজয় এবং লোকেশ রাহুল জুটি। বিজয় ১৩ এবং রাহুল ১৬ রানে অপরাজিত রয়েছেন। দিনের শেষে ভারতের রান এক উইকেটে ৪৯ রান। টিম ইন্ডিয়া এগিয়ে ৪২ রানে। ‌‌

এর আগে ১৮৭ রানে শেষ হয়ে যায় ভারতের প্রথম ইনিংস। তিন টেস্টের সিরিজ ইতিমধ্যেই ২–০ পকেটে পুরে নিয়েছে প্রোটিয়ারা। জোহানেসবার্গে সিরিজের শেষ টেস্ট ভারতের কাছে সম্মানরক্ষার।  

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul