adimage

২১ অক্টোবর ২০১৯
বিকাল ০৫:০৫, সোমবার

ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা!

আপডেট  01:58 AM, Jul ১৭ ২০১৯   Posted in : স্পোর্টস    

ওয়ানডেএবংটি-টোয়েন্টিতেভারতেরঅধিনায়করোহিতশর্মা!

স্পোর্টস ডেস্ক, ১৭ জুলাই : বিরাট কোহিল টিম নিয়ে নামবেন টেস্টে। আর ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে টিমের নেতৃত্বে রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেটে কি এমনই ঘটনা ঘটতে চলেছে? বোর্ডের একাংশের ইঙ্গিত কিন্তু তেমনই। যদিও বিশ্বকাপের পর্যালোচনা করতে বিরাট ও রবি শাস্ত্রী কবে সিওএ'র সঙ্গে বসবে, তা কেউ জানেন না। বিরাট এখনও ছুটি কাটাচ্ছেন।

এ সবের মধ্যে আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে 'টিম ইন্ডিয়া।' যার টিম নির্বাচন আগামী শুক্রবার। বিরাট ও বুমরাকে সেই সফরের ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। তাই রোহিত অধিনায়ক হিসেবে ক্যারিবিয়ান দ্বীপপূঞ্জে ভারতের নেতৃত্ব দেবেন। বিরাট যোগ দেবেন টেস্ট সিরিজে। দুটো টেস্ট খেলবে ভারত। ২২ আগস্ট প্রথম টেস্ট।

এখান থেকেই ছড়িয়েছে জল্পনা। তা হলে কি এবার রোহিতই পাকাপাকি ভাবে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন? রোহিত এর আগে দেশকে নেতৃত্ব দিয়েছেন এবং সফলও হয়েছেন। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন। বিশ্বকাপে ভারত বিরাটের নেতৃত্বে চ্যাম্পিয়ন হলে হয়তো এসব প্রসঙ্গ উঠত না। এখন পরিস্থিতি বদলে গিয়েছে।

মুম্বাইতে আগামী শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ সফরের টিম নির্বাচনে বসছেন নির্বাচকরা। ধোনি কি সেই টিমে থাকবেন? এ নিয়ে এখনও কিছু জানাতে পারেনি বোর্ড। বিশ্বকাপের পর হাওয়া উঠেছিল, ধোনি হয়তো অবসর ঘোষণা করতে পারেন। এখনও পর্যন্ত সে রকম কিছু শোনা যায়নি। ধোনি নিজেও টিম বা নির্বাচক, কারও কাছেই এ নিয়ে মুখ খোলেননি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul