adimage

১৭ নভেম্বর ২০১৯
সকাল ০৩:২৪, রবিবার

হারে লিগ শুরু মেসিবিহীন বার্সার

আপডেট  06:02 AM, অগাস্ট ১৭ ২০১৯   Posted in : স্পোর্টস    

হারেলিগশুরুমেসিবিহীনবার্সার

স্পোর্টস ডেস্ক, ১৭ আগস্ট : ইনজুরির কারণে মাঠে নামতে পারেননি দলের প্রাণভোমরা লিওনেল মেসি। লা লিগার শুরুটাও শুভ হলো না বার্সেলোনার। অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে ১-০ গোলে হেরে মৌসুম শুরু হলো তাদের।

শুক্রবার রাতে বিলবাওয়ের মাঠ সান মেমেসে আতিথ্য গ্রহণ করে বার্সেলোনা। তবে চেনা ছন্দে দেখা যায়নি কাতালানদের। ছন্নছাড়া ফুটবল উপহার দেয় তারা।

প্রথমার্ধে দুইবার গোলের সহজ সুযোগ নষ্ট করে বার্সা। ৩৩ মিনিটে ডি-বক্সের ভেতরে বল পেয়ে কাজে লাগাতে পারেননি লুইস সুয়ারেজ। পরক্ষণেই ডান পায়ের পেশিতে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি।

৪৪ মিনিটে আরেকবার গোলবঞ্চিত হয় বার্সা। রাফিনিয়ার উঁচু করে নেয়া কোনাকুনি শট ক্রসবারে লেগে ফিরে আসে। অবশ্য এ অর্ধে গোলের মুখ দেখেনি অ্যাথলেটিকোও।

দ্বিতীয়ার্ধে কোমর কষে আক্রমণে নামে বার্সা। তবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি তারা। উল্টো খেলা ওপেন হয়ে গেলে সাফল্য পেয়ে যায় বিলবাও। ৮৯ মিনিটে দারুণ এক বাই-সাইকেল কিকে গোল করে স্বাগতিকদের লিড এনে দেন আরিজ আদুরিজ।

বাকি সময়ে সেই গোল পরিশোধ করতে পারেনি মেসিবিহীন বার্সা। ফলে হার সঙ্গী করে মাঠ ছাড়তে হয়স্প্যানিশ জায়ান্টদের। ২০১৩ সালের পর এ প্রথম দলটির বিপক্ষে স্পেনসেরা লিগে জয় পেল বিলবাও।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul