adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০২:১৫, মঙ্গলবার

ফাইনালে পরিবর্তন আসছে না বাংলাদেশ দলে

আপডেট  02:18 AM, সেপ্টেম্বর ২৩ ২০১৯   Posted in : স্পোর্টস    

ফাইনালেপরিবর্তনআসছেনাবাংলাদেশদলে

স্পোর্টস ডেস্ক, ২৩ সেপ্টেম্বর : ত্রিদেশীয় সিরিজে প্রথম দুই ম্যাচের জন্য ঘোষণা হয়েছিল ১৩ সদস্যের দল। কিন্তু হঠাত করেই দ্বিতীয় ম্যাচের জন্য দলে ডাক পান পেসার আবু হায়দার রনি। যদিও ডাগ আউটে বসেই খেলা উপভোগ করতে হয়েছিল রনিকে।

প্রথম দুই ম্যাচ শেষে দলে পরিবর্তন আসবে সেটা জানাই ছিল। প্রথম দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের দল থেকে বাদ দেয়া হয়েছিল সৌম্য সরকার, আবু হায়দার রনি আর নতুন মুখ ইয়াসিন আরাফাত মিশুকে।

এই তিনজনকে বাদ দিয়ে দলে নেয়া হয় দুই অভিজ্ঞ পেসার শফিউল ইসলাম ও রুবেল হোসেনকে, নেয়া হয় ব্যাটসম্যান নাজমুল হাসান শান্ত, নাঈম শেখ আর লেগ স্পিনার আমিনুল ইসলামকে।

একাদশে সুযোগ পেয়েই প্রথম ম্যাচ থেকে দুর্দান্ত বোলিং করছেন শফিউল ইসলাম। আরেক পেসার রুবেল হোসেনের একাদশে জায়গা পাওয়া নিয়ে কিছুটা হলেও শঙ্কা এখানে।

একাদশে সুযোগ পেয়েও নিজের প্রতি সুবিচার করতে পারেননি ওপেনার শান্ত। তাতে ফাইনালের একাদশে নাঈম শেখের জায়গা হলেও অবাক হবার কিছু থাকবে না।

এছাড়া তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম চমক দেখিয়েছেন নিজের অভিষেক ম্যাচেই। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটিতে হাতে চোট পেয়ে পরের ম্যাচে না খেলতে পারলেও ফাইনালে খেলার ব্যপারে আশা করা যাচ্ছে আমিনুলের। ফাইনালে আমিনুল খেললে সেক্ষেত্রে বাদ পড়তে পারেন সাব্বির রহমান।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত,  লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন,  আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul