adimage

১৫ অক্টোবর ২০১৯
সকাল ০৩:১৭, মঙ্গলবার

নেইমারের মাইলফলকের ম্যাচে জয় পায়নি ব্রাজিল

আপডেট  04:38 AM, অক্টোবর ১১ ২০১৯   Posted in : স্পোর্টস    

নেইমারেরমাইলফলকেরম্যাচেজয়পায়নিব্রাজিল

স্পোর্টস ডেস্ক, ১১ অক্টোবর : ব্রাজিলের জার্সি গায়ে খেলেছেন ফুটবলের কত রথী-মহারথী। সেই জার্সি গায়ে একশ ম্যাচ খেলা যেকোনো ফুটবলারের জন্যই বড় পাওয়া। তবে বর্তমানে দলের সবচেয়ে বড় তারকা নেইমারের এমন মাইলফলক স্পর্শের দিনে সেনেগালের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

অথচ নবম মিনিটের মাথায়ই এগিয়ে গিয়েছিল ব্রাজিল। গ্যাব্রিয়েল জেসুসের দারুণ এক থ্রো বলের নিয়ন্ত্রণ নিয়ে লক্ষ্যভেদ করেন ফিরমিনো। ২৪ মিনিটে ব্যবধান ২-০ করার সুযোগ ছিল নেইমারের সামনে, কিন্তু প্রতিপক্ষ ডিফেন্ডারদের বাঁধায় তা আর সম্ভব হয়নি।

২৬তম মিনিটে সমতা ফেরানোর সুযোগ পেয়েছিলেন সেনেগালিজ ফরোয়ার্ড সাদিও মানে। কিন্তু লিভারপুল তারকার শক্তিশালী শট ঠেকিয়ে দেন ব্রাজিল গোলরক্ষক এডারসন। ৪৪তম মিনিটে মানেকে নিজেদের রক্ষণে ফাউল করেছিলেন পিএসজি ডিফেন্ডার মার্কিনিয়োস। তাতেই পেনাল্টি পেয়ে যায় সেনেগাল। পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান সেনেগালের ব্রিস্টল সিটি স্ট্রাইকার ফামাহা দিদিউয়ে।

বিরতির পর ৫২ মিনিটে একদম সহজ সুযোগ পেয়েও পোস্টের বাইরে শট নেন স্ট্রাইকার জেসুস। ৮৬তম মিনিটে মানের শট পোষ্টে লেগে ফিরে আসে। শেষ পর্যন্ত আর কোনো গোল করতে ব্যর্থ হয় দুই দলই। তাই ম্যাচও শেষ হয় ১-১ সমতা নিয়ে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul