adimage

২১ অগাস্ট ২০১৮
সকাল ১২:২৩, মঙ্গলবার

‘ম্যাচ বাঁচানোর কথা ভাবছি’

আপডেট  02:39 AM, ফেব্রুয়ারী ০৪ ২০১৮   Posted in : স্পোর্টস    

‘ম্যাচবাঁচানোরকথাভাবছি’

স্পোর্টস ডেস্ক, ৪ ফেব্রুয়ারি : সবশেষে ম্যাচ বাঁচানোর কথা ভাবছে বাংলাদেশ। সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন স্বাগতিক দলের পক্ষে সবচেয়ে বেশি উইকেট নেওয়া তাইজুল ইসলাম। তবে এজন্য কি করতে হবে তাও জানিয়ে দিলেন তিনি। বললেন, আমরা ম্যাচটা বাঁচাতে পারবো যদি আমাদের ব্যাটসম্যানরা পঞ্চম দিনের খেলায় ভালো করতে পারে। তবে বিষয়টা যে সহজ হবে না তাও স্বীকার করেন তাইজুল।

আগামীকাল রোববার টেস্টের পঞ্চম দিনে উইকেট বোলারদের বাড়তি সুবিধা দেবে। এ পরিস্থিতিতে ম্যাচ বাঁচানোটা সহজ হবে না। তবে ব্যাটসম্যানরা ভালো খেলতে পারলে ভালো কিছু পাবো।

নিজেদের বোলিং ব্যর্থতার কথাও অকপটে স্বীকার করে নিয়েছেন তাইজুল। ‘আমরা যদি ভালো বল করতে পারতাম তাহলে এত বেশিক্ষণ বল করতে হতো  না। এটা সত্য যে এটা ব্যাটিং উইকেট ছিল। কিন্তু আমার কাছে মনে হয়েছে ওই মানের বল আমরা করতে পারি নাই। আমরা যদি ওদেরকে ৫৫০-৬০০ এর মধ্যে রাখতে পারতাম ভালো হতো। আমার কাছে মনে হয় ১০০ রান বেশি দিয়েছি। এই রানের কারণে ব্যবধানটা বেড়েগেছে। এরপরও আমাদের হারানোটা অত সহজ হবে না। আজ ঘুরে দাঁড়াতে পারবো। বাংলাদেশে চেয়ে সফরকারি লংকানদের বোলিং ভালো হচ্ছে কিনা জানতে চাইলে?

তাইজুল বলেন, না ওরা  এত ভালো বল করছে তা বলব না। ওরা যদি এত ভালো বল করত অল্পসময়ে ৮১ টা রান নেয়া যেতনা। যেসব বল ভালো জায়গায় হয়েছে তাতে তারা সফল হয়েছে। উইকেট পড়েছে। এজন্যই আমাদের কাছে মনে হচ্ছে তারা ভালো বল করেছে। তবে আমি তেমন কিছু মনে করছি না।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul