adimage

১৭ নভেম্বর ২০১৯
সকাল ১০:৫২, রবিবার

ভারত সফর অনিশ্চিত সাইফউদ্দিনের

আপডেট  02:19 AM, অক্টোবর ২১ ২০১৯   Posted in : স্পোর্টস    

ভারতসফরঅনিশ্চিতসাইফউদ্দিনের

স্পোর্টস ডেস্ক, ২১ অক্টোবর : ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ দলের নিয়মিত সদস্য মোহাম্মদ সাইফউদ্দিন। বল হাতে সে কতটা কার্যকর তার প্রমাণও দিয়েছেন তিনি। শুধু বল হাতেই নয়, ব্যাট হাতেও তিনি দুর্দান্ত শেষের দিকে। ইংল্যান্ড বিশ্বকাপে ব্যাটে-বলে দুর্দান্ত সময় কাটানো সাইফউদ্দিন চোটের কারণে যেতে পারেননি শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে।

শ্রীলঙ্কা সিরিজে না খেলা হলেও ঘরের মাঠে আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলেছেন। এই সিরিজেও খেলেছিলেন দুর্দান্ত।

তবে সব ছাপিয়ে সাইফউদ্দিনের ভাবনায় উঁকি দেয় চোট। পিঠের পুরনো ব্যথা নাকি তাকে জেলখানায় বন্দি করে রেখেছে। নিজেকে কয়েদি মনে হয়। কদিন আগে গণমাধ্যমকে এমনটাই জানিয়েছিলেন এই টাইগার অল-রাউন্ডার।

নভেম্বরের ৩ তারিখ থেকে ভারতের বিপক্ষে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দেয়া ১৫ সদস্যের দলে রয়েছেন সাইফউদ্দিন।

তবে শেষ পর্যন্ত এই সফরে সাইফউদ্দিন যেতে পারবেন কী না সেটাই এখন সবচেয়ে বড় দুশ্চিন্তা। এমনটাই বলছে ক্রিকেটের ভিত্তিক ওয়েবসাইট ‘ক্রিকবাজ’।

রোববার বিসিবি'র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, আমার মনে হচ্ছে না সাইফউদ্দিন এই সিরিজে খেলতে পারবে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আগামীকাল (সোমবার) জুলিয়ান ক্যালেফাতোর (ফিজিও) সঙ্গে বসব। তবে আমি যা বুঝতে পেরেছি তা হচ্ছে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেওয়া তার পক্ষে সম্ভব হবে না। আমরা ওর ব্যপারে দ্রুত সিদ্ধান্ত নিবো।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul