adimage

২২ সেপ্টেম্বর ২০১৮
সকাল ১১:০১, শনিবার

শেষ দিনেও টিকিটের জন্য কমলাপুরে উপচেপড়া ভিড়

আপডেট  06:10 AM, Jun ০৬ ২০১৮   Posted in : জাতীয়    

শেষদিনেওটিকিটেরজন্যকমলাপুরেউপচেপড়াভিড়

ঢাকা, ৬ জুন : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনেও (বুধবার) টিকিটপ্রত্যাশীদের ভিড়ে কমলাপুর রেলস্টেশনে উপচেপড়া ভিড়।গত রাত থেকে অপেক্ষমাণ টিকিটপ্রত্যাশীদের পদচারণায় স্টেশনে যেন তিল ধারণের ঠাঁই নেই।

আজ বিক্রি হচ্ছে আগামী ১৫ জুনের টিকিট। সকাল ৮টা থেকে এই টিকেট বিক্রি শুরু হয়েছে। মোট ২৬টি কাউন্টারে যাত্রীরা দীর্ঘ লাইনে অপেক্ষা করছেন। হাজার হাজার মানুষের এ লাইন কাউন্টারের সামনে থেকে শুরু করে সড়কের কাছাকাছি চলে গেছে।

প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফেরার জন্য টিকিটপ্রত্যাশীরা রাত থেকেই দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন- কখন তার কাঙ্ক্ষিত অগ্রিম টিকিট হাতে পাবেন।

কাউন্টার থেকে ধীর গতিতে টিকিট দিচ্ছে বলে অভিযোগ করেছেন টিকিটপ্রত্যাশীরা।

এ বিষয়ে স্টেশনের ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বলেন, টিকিট বিক্রি হচ্ছে সময় বেশি লাগছে এ অভিযোগটি ঠিক নয়। সকাল ৮টা থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজকে ঈদের অগ্রিম টিকিট বিক্রির শেষ দিন। আজকে দেয়া হচ্ছে ১৫ জুনের টিকিট। প্রতি যাত্রীকে চারটি করে টিকিট দেয়া হচ্ছে। ঈদ উপলক্ষে আজকে মোট ২৭ হাজার ৪৬০টি টিকিট বিক্রি হবে। যতক্ষণ কাউন্টারে টিকিট থাকবে ততক্ষণ পর্যন্ত টিকিট বিক্রি হবে।

অনেকে দীর্ঘ লাইনে দাড়িয়েও টিকিট পাচ্ছে না এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে স্টেশন ম্যানেজার বলেন, কয়েকটি ট্রেনের টিকিট শেষ হয়ে গেছে যেমন তিস্তার টিকিট নেই। এ বিপরীতে দেওয়ানগঞ্জের বিশেষ ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul