Print Paper - www.news69bd.com - Publish Date : 25 September 2018

ইসলামী ব্যাংক ও জেনেক্স ইনফোসিসের চুক্তি সই

ইসলামী ব্যাংক ও জেনেক্স ইনফোসিসের চুক্তি সই

ঢাকা, ২৫ সেপ্টেম্বর : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও জেনেক্স ইনফোসিস লিমিটেডের মধ্যে উন্নত গ্রাহক সেবা ব্যবস্থাপনা সংক্রান্ত এক চুক্তি সই হয়েছে। ২৪ সেপ্টেম্বর সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে এ চুক্তিপত্র সই হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম এর উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমদ চৌধুরী ও জেনেক্স ইনফোসিস লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার প্রিন্স মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের কন্ট্যাক্ট সেন্টারের মাধ্যমে গ্রাহকদের সেবা দিবে জেনেক্স ইনফোসিস লিমিটেড।

এসময় ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী ও মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল জব্বার, তাহের আহমেদ ও ওবায়দুল হক, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএফএম কামাল উদ্দিন, জেনেক্স ইনফোসিসের চিফ অপারেটিং অফিসার তানভীর মোসাদ্দেক, ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাঈদ আহমেদ ও বিজনেস রিলেশনশিপ ম্যানেজার ফাতিমা খানমসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।