২৬ ফেব্রুয়ারি ২০১৭
সকাল ৭:১৬, রবিবার

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ-এর পর্ষদীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ-এর পর্ষদীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত 

84

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ -এর পর্ষদীয় নির্বাহী কমিটির ৫৭০তম সভা ২৩ ফেব্রুয়ারি ২০১৭ ব্যাংকের প্রধান কার্যালয় বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। কমিটির চেয়ারম্যান আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লাহ্ এতে সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত বিশ্লেষণ করা হয়।

কমিটির সদস্য বদিউর রহমান, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ আব্দুল জলিল, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক এবং কোম্পানী সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল হান্নান খানসহ সংশ্লিষ্ট নির্বাহীবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

Share This:

এই পেইজের আরও খবর

ইসলামী ব্যাংক-সমধারা ৩য় কবিতা উৎসব পালিত 

441

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি : ইসলামী ব্যাংক-সমধারা ৩য় কবিতা উৎসব ২৩ ফেব্রুয়ারি ২০১৭, বৃহস্পতিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে আয়োজন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর পৃষ্ঠপোষকতায় সাপ্তাহিক সমধারা আয়োজিত কবিতা উৎসবে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। কবি ও কথা সাহিত্যিক কাইয়ুম নিজামীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কবি হেলাল হাফিজ ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ভাইস চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহিত উল আলম ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোশাররফ হোসাইন। অনুষ্ঠানে কবি নির্মলেন্দু গুণকে সংবর্ধনা প্রদান করা হয়। উৎসবে দুই বাংলার ৩শ’ কবি অংশগ্রহন করেন। অনুষ্ঠানে ‘পদাবলির যাত্রা’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

Share This:

এই পেইজের আরও খবর

যমুনা ব্যাংকের প্রথম ক্রেডিট কার্ড বীমা সুবিধা চেক প্রদান অনুষ্ঠান 

55512

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি : সম্প্রতি যমুনা ব্যাংক ও আইটিসিএল, মাইক্রোএনশিওর এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স – এর মধ্যে প্রথম ক্রেডিট কার্ড বীমা সুবিধা চেক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

যমুনা ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের উপ- ব্যাবস্থাপনা পরিচালক জনাব এ. কে. এম. সাইফুদ্দীন আহমেদ এর সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের হেড অব কার্ড জনাব আদনান মাহমুদ আশরাফ উজ জামান, কান্ট্রি ম্যানেজার, মাইক্রোএনশিওর জনাব মীর রাশেদুল হোসেন, আইটিসিএল-এর হেড অফ বিজনেস ডেভলপমেন্ট জনাব জুবায়ের আহমেদ, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর জিএম জনাব এস এম জিয়াউল হক সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।

Share This:

এই পেইজের আরও খবর

ইসলামী ব্যাংকের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ 

0

ঢাকা, ২১ ফেব্রুয়ারি : শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ২১ ফেব্রুয়ারি ২০১৭, মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মাবুদ পিপিএম, পরিচালক প্রফেসর ড. কাজী শহিদুল আলম, হেলাল আহমদ চৌধুরী, বোরহান উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন ও মোঃ মিজানুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টরগণ, ঊর্ধতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ ব্যাংকের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন।

Share This:

এই পেইজের আরও খবর

আল-আরাফাহ্ ব্যাংকের ৩০৪তম বোর্ড সভা অনুষ্ঠিত 

1

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি : ১৮ ফেব্রুয়ারি ২০১৭, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর পরিচালক পর্ষদের ৩০৪তম সভা ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ (লাবু) -এর সভাপতিত্বে সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত বিশ্লেষণ করা হয়।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সালাম, সদস্য বদিউর রহমান, আলহাজ্জ মোঃ হারুন-অর-রশীদ খাঁন, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্যা, আলহাজ্জ আহামেদুল হক, আলহাজ্জ এ. এন. এম. ইয়াহিয়া, আলহাজ্জ ইঞ্জি. খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্জ নিয়াজ আহমেদ, আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন, ডা: শফিউল হায়দার চৌধুরী, আনোয়ার হোসেন, আলহাজ্জ মোঃ লিয়াকত আলী চৌধুরী, সেলিম রহমান, খালিদ রহিম, ফারুক আহমেদ সিদ্দিকী, মোঃ আমির উদ্দিন, পিপিএম এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান অংশগ্রহণ করেন।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দসহ সংশ্লিষ্ট নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This:

এই পেইজের আরও খবর

যমুনা ব্যাংক ইন্স্টিটিউট অব ইন্ফরমেশন, কমিউনিকেশন এন্ড টেক্নোলজি এর উদ্বোধন 

0

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি : যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে গরীব মেধাবী গ্র্যাজুয়েটদের আত্মকর্মসংস্থান সৃস্টি ওবিনামুল্যে কম্পিউটার, ইনফরমেশন, কমিউনিকেশন এবং টেকনোলজির উপর কর্মদক্ষতা বৃদ্ধির প্রশিক্ষনের উদ্দেশ্যে‘যমুনা ব্যাংক ইন্স্টিটিউট অব ইন্ফরমেশন, কমিউনিকেশন এন্ড টেক্নোলজ’উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালকও সিইও জনাব শফিকুল আলম।

বিশেষঅতিথি হিসাবেউপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এ.কে.এম.সাইফুদ্দীন আহম্মদ, ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাগণসহ আগ্রহী প্রশিক্ষনার্থী। উক্ত অনুষ্ঠানে প্রাথমিকভাবে ১২০জন প্রশিক্ষনার্থী তালিকাভুক্ত হয়।

Share This:

এই পেইজের আরও খবর

আল-আরাফাহ্ ব্যাংক -এর পর্ষদীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত 

1

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ -এর পর্ষদীয় নির্বাহী কমিটির ৫৬৯তম সভা ১৬ ফেব্রুয়ারি ২০১৭ ব্যাংকের প্রধান কার্যালয় বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। কমিটির চেয়ারম্যান আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লাহ্ এতে সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত বিশ্লেষণ করা হয়।

কমিটির সদস্য বদিউর রহমান, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ এ এন এম ইয়াহিয়া, আলহাজ্জ খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ আব্দুল জলিল, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস. এম. জাফর এবং কোম্পানী সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল হান্নান খান সহ সংশ্লিষ্ট নির্বাহীবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

Share This:

এই পেইজের আরও খবর

আল-আরাফাহ্ ব্যাংক-এর কনকারেন্ট অডিট পারফরম্যান্স অ্যাওয়ার্ড বিতরণ 

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি : অভ্যন্তরীণ পরিদর্শন ও নীরিক্ষা ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে কনকারেন্ট অডিটরদের অ্যাওয়ার্ড প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ তারিখে প্রধান কার্যালয়ের সভাকক্ষে প্রধান অতিথি হিসাবে ২০১৬ সালের পারফরম্যান্সের ভিত্তিতে ৮ জন অডিটরকে অ্যাওয়ার্ড প্রদান করেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লাহ্ এবং পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মুহাম্মদ মাহমুদুল হক, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব আব্দুল হান্নান খান সহ ব্যাংকের শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ব্যাংকের প্রায় ৫৫% ব্যবসা সম্বলিত ১০টি বৃহৎ শাখায় সার্বক্ষণিক পরিদর্শন ও নীরিক্ষায় নিযুক্ত ইনডিপেনডেন্ট কনকারেন্ট অডিটরদের পারফরম্যান্স মূল্যায়নের ভিত্তিতে পরিচালক পর্ষদ এই কনকারেন্ট অডিটর অ্যাওয়ার্ড প্রদান করলো।

Share This:

এই পেইজের আরও খবর

নতুন ঠিকানায় আল-আরাফাহ্ ব্যাংক নতুনবাজার বারিধারা শাখা 

0

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি : নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড নতুনবাজার বারিধারা শাখা। ১৪ ফেব্রুয়ারি, মঙ্গলবার রাজধানীর নতুন বাজারে ১২০৬ মাদানী এভিনিউতে শাখাটির স্থানান্তরোত্তর শুভ উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ মোঃ হারুন-অর-রশীদ খান এবং আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা নর্থ জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আতিকুর রহমান। এ সময় বক্তব্য রাখেন এগ্রোটেক ফিড মিলস লিমিটেডের চেয়ারম্যান আতিয়ার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শহীদুল ইসলাম খন্দকার এবং মুফতি মাওলানা মোঃ হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত এবং দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ মজিবুর রহমান এবং হাফেজ মোঃ রাকীব খন্দকার।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মোঃ হাবীব উল্লাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ ইলিয়াস মুফতি উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ীদের আরও নিবিড় ও আন্তরিকভাবে সেবা প্রদানের লক্ষ্যে এই শাখাটিকে নতুনভাবে মনোরম পরিবেশে স্থানান্তরিত করা হয়েছে। তিনি নতুন পরিসরে নতুবাজারবাসীকে ইসলামী ব্যাংকিংয়ের অনন্য সেবা গ্রহণের উদাত্ত আহ্বান জানান। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নতি সম্ভব। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নের সহযোগী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Share This:

এই পেইজের আরও খবর

আল-আরাফাহ্ ব্যাংক -এর মানি লন্ডারিং প্রতিরোধ বিষয়ক কর্মশালা 

0

ঢাকা, ১৩ ফেব্রুয়ারি : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যান্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেররিজম’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স ১১ ফেব্রুয়ারি, ২০১৭ তারিখে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন। কোর্সে অতিথি বক্তা হিসাবে বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের যুগ্ম পরিচালক মাহবুব আলম বিষয়ভিত্তিক আলোচনা করেন। এ সময় ইনস্টিটিউটের ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। কর্মশালায় ব্যাংকের বিভিন্ন শাখার মানি লন্ডারিং প্রতিরোধে দায়িত্বরত ৪৭জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন মানি লন্ডারিং ও সন্ত্রাসী অর্থায়ন দেশের অর্থনীতির জন্য বড় হুমকি স্বরূপ। একটি দায়িত্বশীল ব্যাংক হিসেবে এ ধরনের বেআইনি আর্থিক লেনদেন প্রতিরোধে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে। এক্ষেত্রে তিনি সকল কর্মকর্তাদের বিভিন্ন নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের নির্দেশনা সমূহ যথাযথ পরিপালনের নির্দেশ দেন। তিনি বলেন, মানি লন্ডারিং প্রতিরোধে সর্বোচ্চ সতর্কতা গ্রহণ না করলে তা দেশ ও জাতির বড় ক্ষতির কারণ হতে পারে। তিনি কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের উপদেশ প্রদান করেন।

Share This:

এই পেইজের আরও খবর

আল-আরাফাহ্ ব্যাংক এর‘গ্রিন ট্রান্সফরমেশন ফান্ড’চুক্তি স্বাক্ষরিত 

2

ঢাকা, ১২ ফেব্রুয়ারি : কেন্দ্রীয় ব্যাংকের সঙ্গে ‘গ্রিন ট্রান্সফরমেশন ফান্ড’ বিষয়ক চুক্তি সম্পাদন করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। এ উপলক্ষে সম্প্রতি (৯ ফেব্রুয়ারি, ২০১৭) বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস. কে. সুর চৌধুরী।

এ সময় স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ ব্যাংকের সাসটেইনেবল ফিন্যান্সিয়াল ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মনোজ কুমার বিশ্বাস এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল জলিল এবং ভাইস প্রেসিডেন্ট সি. জি. এম. আসাদুজ্জামান।

নতুন এ চুক্তির ফলে টেক্সটাইল ও চামড়া রপ্তানিকারকরা সহজ শর্তে বৈদেশিক মুদ্রায় দীর্ঘমেয়াদী বিনিয়োগ সুবিধা পাবেন। রপ্তানীকারকদের সুবিধার্থে কেন্দ্রীয় ব্যাংক নিজস্ব অর্থায়নে নতুন এ ফান্ড গঠন করেছে।

Share This:

এই পেইজের আরও খবর

ইসলামী ব্যাংক এর ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত 

274

ঢাকা, ১১ ফেব্রুয়ারি : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ঢাকা উত্তর জোন, ঢাকা পূর্ব জোন ও ঢাকাস্থ কর্পোরেট শাখাসমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ১১ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুছ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম।

এ সময় ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. শামসুজ্জামান, মুহাম্মদ মোহন মিয়া, মোহাম্মদ আলী ও আবু রেজা মো. ইয়াহিয়া, ঢাকা উত্তর ও ঢাকা পূর্ব জোনের প্রধানগণ, ঢাকাস্থ কর্পোরেট শাখাসমূহ এবং ঢাকা উত্তর ও ঢাকা পূর্ব জোনের আওতাধীন শাখাসমূহের ম্যানেজার, ম্যানেজার অপারেশন্স ও বিভিন্ন বিভাগের ইনচার্জগণ উপস্থিত ছিলেন। এতে শাখাসমূহের ২০১৭ সালের লক্ষ্যমাত্রা অর্জনের কৌশল পর্যালোচনা করা হয় এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দেয়া হয়।

Share This:

এই পেইজের আরও খবর

আল-আরাফাহ্ ব্যাংক -এর পর্ষদীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত 

ঢাকা, ৯ ফেব্রুয়ারি : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ -এর পর্ষদীয় নির্বাহী কমিটির ৫৬৮তম সভা ৯ ফেব্রুয়ারি ২০১৭ ব্যাংকের প্রধান কার্যালয় বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। কমিটির চেয়ারম্যান আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লাহ্ এতে সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত বিশ্লেষণ করা হয়।

কমিটির ভাইস চেয়ারম্যান সেলিম রহমান, সদস্য আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ এ এন এম ইয়াহিয়া, ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ আব্দুল জলিল, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস. এম. জাফর এবং কোম্পানী সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল হান্নান খান সহ সংশ্লিষ্ট নির্বাহীবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

Share This:

এই পেইজের আরও খবর

আল-আরাফাহ্ ব্যাংক এর ব্যবসা উন্নয়ন শীর্ষক সভা অনুষ্ঠিত 

1

ঢাকা, ৮ ফেব্রুয়ারি : ৭ ফেব্রুয়ারি ২০১৭, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ-এর ব্যবসা উন্নয়ন সভা ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু এবং পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে সভা উদ্বোধন করেন।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ আবদুল জলিল, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক এবং এস. এম. জাফর সহ শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহিবৃন্দ, জোনাল হেডগণ এবং নির্ধারিত শাখাসমুহের ব্যবস্থাপকবৃন্দ এতে অংশগ্রহণ করেন।

ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি প্রসঙ্গে মোঃ হাবিবুর রহমান বলেন, বছরের শুরু থেকে ব্যবসার প্রতিটি ক্ষেত্রে টার্গেট অর্জনের লক্ষ্যে সকলকে কাজ করতে হবে। এ জন্য আমানত ও মান সম্পন্ন বিনিয়োগ বৃদ্ধির কোনো বিকল্প নেই। তিনি গ্রাহক সেবায় শাখা সমুহকে আরও আন্তরিক হওয়ার মাধ্যমে উন্নত ও দ্রুততর সেবা প্রদানের বিষয়ে গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি শ্রেণিকৃত বিনিয়োগ কমিয়ে আনার মাধ্যমে কাঙ্খিত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সকলকে আরও সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

Share This:

এই পেইজের আরও খবর

ইসলামী ব্যাংকের বোর্ডসভা অনুষ্ঠিত 

356

ঢাকা, ৬ ফেব্রুয়ারি : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বোর্ড অব ডাইরেক্টরসের সভা ০৬ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান-এর সভাপতিত্বে সভায় ডাইরেক্টরবৃন্দ এবং ম্যানেজিং ডাইরেক্টর উপস্থিত ছিলেন।

Share This:

এই পেইজের আরও খবর