২০ নভেম্বর ২০১৭
সকাল ৯:৪১, সোমবার

আশুলিয়ায় পুলিশের দুঃসাহসিক অভিযানে ২৮ ডাকাত আটক

আশুলিয়ায় পুলিশের দুঃসাহসিক অভিযানে ২৮ ডাকাত আটক 

311

সাভার, ৩ নভেম্বর : পুলিশের দুঃসাহসিক অভিযানে ডাকাত দলের বড় ধরনের অভিযান ব্যর্থ হয়েছে। ডাকাত দলের ২৮ সদস্যকে আটক করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে নবীনগর-আশুলিয়া সড়কে এ ঘটনাটি ঘটেছে। ডাকাতের ছোড়া গুলিতে আহত হয়েছেন ওসিসহ ৪ পুলিশ সদস্য। উদ্ধার করা হয়েছে ৫ জিম্মিকেও।

এ সময় ডাকাতদের কাছ থেকে জব্দ করা হয় ডাকাতিকালে ব্যবহৃত বাস, একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দেশি বিভিন্ন অস্ত্রসহ লুট করা মূল্যবান জিনিসপত্র।

বৃহস্পতিবার রাত এগারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় এ অভিযান চালায় পুলিশ।

আটককৃতরা হলেন- বশির, আবু সাইদ, স্বপন মল্লিক, আলামীন, মেহেদী হাসান, হাবিবুর রহমান, শহিদুজ্জামান, সানাউল্লাহ বারী, শফিকুল ইসলাম, কাশেম, মোকসেদ, জাহিদুল ইসলাম, এনামুর রহমান, শাহ আলম, রুহুল আমীন, মামনু, রহিদ, কায়সার, মহসিন, কামরুল, ইকবাল, সোরহাব, রফিকুল ইসলাম, বাবুল, বাহারুল, জাকির ও সোপন মিয়া।

জিম্মি দশা থেকে মুক্তি পাওয়া পোশাক কারখানার কর্মকর্তা সামিউল জানান, ধামরাইয়ের কালামপুর স্ট্যান্ডে দীর্ঘক্ষণ বাসের অপেক্ষায় দাড়িয়ে ছিলেন তিনি। এ সময় একটি লোকাল বাস আসে। ভেতরে অনেক যাত্রী দেখে বাসে উঠে বসেন তিনি।
ডুলিভিটা বাসস্ট্যান্ড পার হলেই যাত্রীদের মধ্যে থেকে কয়েকজন উঠে এসে দেশি অস্ত্র ও পিস্তল ঠেকিয়ে সব কিছু দিয়ে দিতে বলেন।

এ সময় প্রাণ বাঁচাতে সব কিছু তাদের দিয়ে দেওয়া হয়। পরে হাত-পা বেঁধে তাকে গাড়ির পেছনে ফেলে রাখে ডাকাতেরা। এ সময় বাসের পেছনের সিটে হাত-পা বাধা অবস্থায় আরও চারজন ছিলেন বলেও জানান সামিউল।

সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম জানান, বাসে যাত্রী তুলে ডাকাতি করা হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ নবীনগরের ত্রিমোড়ে অবস্থান নেয়। ডাকাতদলটি নবীনগর  এসে পৌঁছালে ডাকাতি কাজে ব্যবহৃত বাসটিকে থামতে সিগন্যাল দেয় পুলিশ। এ সময় বাসের ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে ডাকাতরা।

একপর্যায়ে পুলিশ পুরো বাসটি ঘিরে রেখে ডাকাতদের প্রতিরোধ করে। পরে ২৮ ডাকাতকে আটক ও বাসটি জব্দ করে থানায় নিয়ে আসে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আব্দুল আউয়াল,  পরিদর্শক (অপারেশন) জাহিদুর রহমান, উপ-পরিদর্শক মুকিব হাসান ও রাকিবুল হাসান আহত হন।

তিনি আরও জানান, বাসে ডাকাতির এটি একটি কৌশল। অনেক যাত্রী দেখলে অনেকেই নিরাপদ মনে করে সেই বাসে উঠে বসেন। ডাকাতেরা পরে সাধারণ যাত্রীদের সর্বস্ব লুট করে হাত-পা বেধে মহাসড়কের পাশে ফেলে রেখে যায়।

তিনি জানান, ডাকাত দলনেতা বশিরের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাচঁটি মামলা রয়েছে। তার সহযোগী স্বপন মল্লিকের বিরুদ্ধে দু’টি এবং আলামীন ও আবু সাইদের বিরুদ্ধে একটি করে মামলা রয়েছে। ডাকাতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Share This:

এই পেইজের আরও খবর

বৈরি আবহাওয়ায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ 

77

ঢাকা, ২১ অক্টোবর : বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে বৈরি আবহাওয়ায় বাতাসের বেগ বেড়ে যাওয়ায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। গতকাল শুক্রবার মধ্যরাত থেকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয় বলে উভয় ফেরিঘাট সংশ্লিষ্টরা নিশ্চিত করেছেন।

এদিকে দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় উভয় ফেরিঘাট এলাকায় যানবাহনের লাইন কয়েক কিলোমিটার ছাড়িয়ে গেছে। এতে করে সীমাহীন দুর্ভোগে পড়েছেন যাত্রী ও পরিবহন শ্রমিকরা।

এ ব্যাপারে দৌলতদিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক রুহুল আমিন জানান, শুক্রবার মধ্যরাত থেকে প্রচণ্ড বাতাসে নদী উত্তাল হয়ে ওঠে। এ কারণে নৌরুটে যেকোনো ধরনের দুর্ঘটনা এড়াতে সাময়িকভাবে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

তিনি আরো জানান, দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকার কারণে যানবাহনের লাইন দৌলতদিয়া ফেরিঘাট এলাকা থেকে কয়েক কিলোমিটার ছাড়িয়ে গেছে।

পাটুরিয়া ফেরিঘাট কার্যালয়ের বাণিজ্য বিভাগের সহকারী মহাব্যবস্থাপক জিল্লুর রহমান জানান, ফেরি চলাচল বন্ধ থাকার কারণে পাটুরিয়া ঘাটের জিরো পয়েন্ট থেকে তিন/চার কিলোমিটার এলাকা পর্যন্ত বাসের লাইন রয়েছে।  দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকার কারণে যানবাহনের লাইন দৌলতদিয়া ফেরিঘাট এলাকা থেকে কয়েক কিলোমিটার ছাড়িয়ে গেছে।

এ ছাড়াও আলাদাভাবে পারের অপেক্ষায় রয়েছে এর চেয়ে বড় আরেকটি ট্রাকের লাইন। থেমে থেমে সেখানে আরও নতুন করে বাস ও ট্রাক যোগ হচ্ছে।
সব মিলে পাটুরিয়া ফেরিঘাটের অবস্থা খুব নাজেহাল বলে মন্তব্য করেন জিল্লুর রহমান।

অন্যদিকে শুক্রবার দুপুর ১২টা থেকে আরিচা-কাজিরহাট নৌরুটের ফেরি চলাচল বন্ধ রয়েছে। এর ফলে ভোগান্তি পোহাচ্ছে দক্ষিণাঞ্চলের প্রায় ২১টি জেলার মানুষের।

Share This:

এই পেইজের আরও খবর

আশুলিয়ায় পোশাক কারখানার তুলার গুদামে আগুন 

35

সাভার, ১৫ অক্টোবর : আশুলিয়ায় মুজার মিল এলাকায় একটি কারখানায় তুলার গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে অগুন নিয়ন্ত্রাণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করছে।

শনিবার রাত ৯টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনপর্যন্ত জানা যায়নি। মিলে থাকা বিভিন্ন প্রকারের তুলা ও সুতা পুড়ে গেছে বলে জানা গেছে।

Share This:

এই পেইজের আরও খবর

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুন, দগ্ধ ৪ 

fire

সাভার, ২৩ সেপ্টেম্বর : আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুনে পুড়ে গেছে প্রায় ৪০টি ঘর। এসময় দগ্ধ হয়েছে মা ও শিশুসহ চারজন।

শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার ফজলুল হক, কাদের মহুরীর ও মতিন মোল্লার মালিকানাধীন তিনটি শ্রমিক কলোনিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ডিইপিজেডের ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হামিদ মিয়া জানান, কাদের মোল্লার শ্রমিক কলোনির একটি ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে প্রায় ৪০টি ঘর পুড়ে গেছে। এসময় দগ্ধ হয়েছে নাসিমা বেগম ও তার ৮ মাসের শিশু ছেলে নাদিম। নাসিমার বড় বোন শান্তা ও শান্তার স্বামী মো. সোহেল।

এরমধ্যে শান্তাকে নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে ও অন্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

Share This:

এই পেইজের আরও খবর

মাজারে দুই বোনের গলাকাটা লাশ 

1

মুন্সীগঞ্জ, ১৩ সেপ্টেম্বর : মুন্সীগঞ্জ শহরের মাজারের একটি ঘর থেকে দুই বোনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ভোরে শহরের শিলমন্ডি এলাকায় বারেকের মাজারের ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

সদর থানার ওসি মো. আলমগীর হোসাইন এ প্রতিবেদককে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় মাজার দেখাশোনার দায়িত্ব পালনকারী বয়স্ক এক নারী ও তার বোনের গলাকাটা লাশ।

রাতে কোনো একসময় তাদের দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে ফেলে পালিয়ে যায়।

Share This:

এই পেইজের আরও খবর

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিলোমিটার যানজট 

89636

ঢাকা, ৯ সেপ্টেম্বর : গাড়ি বিকল হয়ে যাওয়ায় ও গাড়ির চাপ বেড়ে যাওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এলেঙ্গা থেকে চন্দ্রা পর্যন্ত বিভিন্ন পয়েন্টে ২০ কিলোমিটার রাস্তাজুড়ে যানজট রয়েছে। শুক্রবার রাত থেকে আজ শনিবার সকাল পর্যন্ত মহাসড়কের বিভিন্ন স্থানে এ যানজট দেখা দিয়েছে।

এ ব্যাপারে ট্রাফিক পুলিশের মির্জাপুর অঞ্চলের পরিদর্শক শাহাদৎ হোসেন সেলিম জানান, শুক্রবার সন্ধ্যা থেকে ঢাকামুখী গাড়ির চাপ বাড়তে থাকে। একপর্যায়ে রাতে মহাড়কের রসুলপুর, রাবনা বাইপাস, পাকুল্যা, কদিম ধল্লা এলাকায় গাড়ি বিকল হয়ে যায়। এ সময় গাড়িগুলো সরিয়ে নিতে কিছুটা সময় লাগে। এতে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পুলিশ যানজট নিরসনে কাজ করে যাচ্ছে।

আজ শনিবার দুপুর নাগাদ যান চলাচল স্বাভাবিক হতে পারে বলেও জানান ট্রাফিক পুলিশের এই কর্মকর্তা।

Share This:

এই পেইজের আরও খবর

সাভারে বজ্রপাতে ২ যুবকের মৃত্যু 

87

সাভার, ২২ আগস্ট : সাভারের কাতলাপুর এলাকায় বজ্রপাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো চারজন।

আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. সোহাগ (২৫) ও আবুল হোসেন (২৮)। আহত ব্যক্তিরা হলেন- রানা, সাইফুল, ভানু ও রনি। তাদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমজাদুল হক জানান, সকালে তুমুল বৃষ্টি শুরু হয়। এর মধ্যে বজ্রপাত হলে দুই যুবক ঘটনাস্থলেই মারা যান।

Share This:

এই পেইজের আরও খবর

ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ 

52

ঢাকা, ২০ আগস্ট : বন্যার পানির তীব্র তোড়ে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলী রেলসেতুর গার্ডার ভেঙে পড়ায় সমগ্র উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সঙ্গে রাজধানীসহ সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

টাঙ্গাইল রেলওয়ে স্টেশন মাস্টার মো. জালালউদ্দিন জানান, রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকা পার হয়। এরপরই মাটি ধসে যাওয়ার বিষয়টি নজরে আসে। রেলসেতুর দক্ষিণ পাশে প্রায় ২০ ফুট এলাকার মাটি ধসে গেছে বলে তিনি জানান।

পৌলি রেলসেতুর কাছে নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পূর্ব স্টেশনে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম স্টেশনে দিনাজপুর থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস এবং ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনগুলো জয়দেবপুর রেলস্টেশনে আটকা পড়ে আছে।

সকালে পাকশী ও ঢাকা থেকে রেলওয়ের প্রকৌশল বিভাগের কর্মীরা সেতুর মেরামত কাজের জন্য রওনা দিয়েছেন বলে জানা গেছে।

এই সময় রাজধানী কমলাপুরে তিনটি ট্রেনের সিডিউল বাতিল করা হয়। ট্রেনগুলো হলো- নীলসাগর এক্সপ্রেস, একতা এক্সপ্রেস ও সুবর্ণা এক্সপ্রেস। এ ঘটনা যাত্রীদের কাছে থেকে ট্রেনের টিকেট ফেরত নেওয়া হচ্ছে। আগামী পাঁচ-ছয় ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে বলে জানায় বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

Share This:

এই পেইজের আরও খবর

কেরানীগঞ্জে ১০৫ পুরিয়া হেরোইনসহ আটক ১ 

524

ঢাকা, ২০ আগস্ট : কেরানীগঞ্জে ১০৫ পুরিয়া হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা (দক্ষিণ) গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃত সেই মাদক ব্যবসায়ীর নাম মো. আজগর আলী (৩৪)।

শনিবার দিবাগত রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাঘাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাতে উপ-পরিদর্শক শেখ সালাহ উদ্দিন ও সহকারী উপ-পরিদর্শক খন্দকার সোহরাবের নেতৃত্বে একটি টিম বাঘাপুর এলাকায় অভিযান চালায়। এসময় ১০৫ পুরিয়া হোরোইনসহ আজগরকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

গানের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে এনে শিল্পীকে গণধর্ষণ 

222

সাভার, ১১ আগস্ট : সাভারের আশুলিয়ায় একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়ে এক বাউল শিল্পী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই শিল্পী বাদী হয়ে আশুলিয়া থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার ও আশুলিয়া থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ওই বাউল শিল্পী বিভিন্ন মাজারে মাজারে ঘুরে ঘুরে গান করেন। আশুলিয়ার আউকপাড়া এলাকায় একটি অনুষ্ঠানে গান গাওয়ার কথা বলে গত বুধবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ থেকে তাকে ডেকে আনে কয়েক ব্যক্তি। পরে তাকে একটি কক্ষে আটকে রেখে কয়েক যুবক রাতভর পালাক্রমে ধর্ষণ করে এবং গতকাল বৃহস্পতিবার সকালে তারা পালিয়ে যায়। পরবর্তীতে ওই নারী আশুলিয়া থানায় গণধর্ষণের শিকার হয়েছেন দাবি করে একটি মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল এ তথ্য নিশ্চিত করে জানান, শিল্পীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

আশুলিয়ায় পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে 

555

ঢাকা, ৯ জুলাই : আশুলিয়ার নরসিংহপুর এলাকায় মেডলার অ্যাপারেলস লিমিটেড কারখানায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট প্রায় সাড়ে ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে সাভার, টঙ্গি, কালিয়াকৈর ও উত্তরা থেকে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় সাড়ে ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

কারখানার নিরাপত্তায় নিয়োজিতরা জানান, কারখানাটির মালিক আরিফুর রহমান সিনহা। শনিবার ছিল কারখানায় কর্মরতদের বেতন পরিশোধের দিন। কারখানায় বিকাল ৫টা, ৭টা ও ৮টায় ছুটি হয়। ছুটির পর কারখানাটিতে বিভিন্ন ফ্লোরে কিছু কিছু কাজ চলছিল। কারখানাটির ২য় তলায় ছিল কাটিং সেকশনের কাজ করতে ছিল শ্রমিকরা। সেখানে কাটিংয়ের কাজে নিয়োজিত ছিল প্রায় ৪০/৫০ জন। হঠাৎ রাত পৌনে ৯টায় ২য় তলার কাটিং সেকশনের পাশেই ছিল ফেব্রিক্স এর গোডাউন। সেখানে আগুন দেখতে পেয়ে সকলে চিৎকার শুরু করে। এক পর্যায়ে ব্যাপক ধোঁয়ার কুন্ডলী বিভিন্ন ফ্লোরে ছড়িয়ে পড়া দেখে আর্তচিৎকার করতে থাকে কর্মরত শ্রমিকরা। এসময় কারখানার ৩টি সিঁড়ি দিয়ে দ্রুত বেগে শ্রমিকরা নামতে গিয়ে ২০ শ্রমিক আহত হয়েছে বলে জানান।

কারখানার সুপার ভাইজার শিমুল বিশ্বাস জানান, তিনি ৫টায় ছুটিতে বাহিরে চলে যান। পরে আগুনের কথা শুনে বাসা থেকে কারখানায় চলে আসেন। তিনি বলেন, কোনো প্রকার অঘটন ছাড়াই শ্রমিকরা বের হতে পেরেছে।

খবর পেয়ে শিল্প পুলিশ-১ এর পরিচালক কায়সার শেখ, আশুলিয়া থানার ওসি আব্দুল আউয়াল পরিদর্শন করেছেন। এসময় বিপুল সংখ্যক শিল্প পুলিশ, থানা পুলিশ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যগণ উপস্থিত ছিলেন।

এদিকে মেডলার কারখানায় আগুনের ঘটনায় হাজার হাজার শ্রমিক ও এলাকাবাসী এ ভয়াবহ আগুন দেখতে ভিড় জামান। এতে আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। -যুগান্তর

Share This:

এই পেইজের আরও খবর

সাভারে পোশাকশ্রমিককে তুলে নিয়ে ধর্ষণ 

35

ঢাকা, ২ জুলাই : রাজধানীর অদূরে সাভারে এক পোশাকশ্রমিককে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে।

শনিবার রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া রাজাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষিত পোশাকশ্রমিক রাজফুলবাড়িয়া রাজাঘাট এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ করেন। শনিবার রাত ১২টার দিকে তিনি বাসার সামনে মোবাইল ফোনে কথা বলার সময় কয়েকজন দুর্বৃত্ত কে মুখ বেঁধে তুলে নিয়ে যায়। এর পর একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। সকালে তাকে ছেড়ে দেয়া হয়।

পরে পরিচিত লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের একটি হাসপাতালে ভর্তি করেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহফুজ বলেন, “অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।”

Share This:

এই পেইজের আরও খবর

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত 

0000

মুহাম্মদ সজিব খান, ঢাকা, ২৪ জুন : বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন বোমা’র ইফতার পার্টি রাজধানীর ইয়ানতুন চাইনিজ রেস্টুরেন্টে ২৩ জুন শুক্রবার অনুস্টিত হয়। বোমা’র উক্ত ইফতার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব, জনাব আবুল কালাম আজাদ, প্রধান সম্পাদক ও বাবস্থাপনা পরিচালক,বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) প্রধান সম্পাদক।

বোমা’র সভাপতি জয়ন্ত আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বজ্র শক্তির সম্পাদক সামসুল হুদা, তথ্যমন্ত্রীর পিআরও মীর আকরাম, নিউজ ২১ বিডি ডটকমের বাবস্থাপনা সম্পাদক সৈয়দ হোসাইন সৈকত, দৈনিক নতুন কাগজ এর নির্বাহি সম্পাদক অনিল সেন, গুড গভরনেন্স ফোরামের নির্বাহী সদস্য মাহাবুব নেওয়াজ চৌধুরী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, প্রচার সম্পাদক সজিব খান, নির্বাহী সদস্য খালেদ সাইফুল্লাহ, আবু জায়েদ আনসারী, জাহাঙ্গীর আলম, জাহিদুল ইসলাম মামুন, আব্দুল ওয়াদুদ, নাসির উদ্দিন পাটোয়ারী, আব্দুল ওয়াদুদ, সোহেলী চৌধুরী, নাসিরুদ্দিন বুলবুল, এস এম আকাশ সহ আরও অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বোমা’র সিনিয়র যুগ্ম সম্পাদক শাহাদৎ স্বপন।

Share This:

এই পেইজের আরও খবর

সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ 

553

সাভার, ৯ জুন : সাভারের বিরুলিয়ার ভবানীপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইসমাইল হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

Share This:

এই পেইজের আরও খবর

ওয়েজবোর্ড শুধু বেতন বাড়ায় না, সাংবাদিকদের মর্যাদাকেও এগিয়ে দেয় : সাংবাদিক নেতৃবৃন্দ 

00

নিউজ৬৯বিডি ডেস্ক, ঢাকা, ৩ জুন : সাংবাদিক নেতৃবৃন্দ নবম ওয়েজবোর্ড গঠনের ঘোষণার দাবি জানিয়ে বলেছেন, ওয়েজবোর্ড সাংবাদিকদের শুধু বেতন বাড়ায় না, তাদের মর্যাদাকেও এগিয়ে দেয়। তাই নবম ওয়েজ বোর্ড গঠন করা এখন সময়ের দাবি। আজ এক ইফতার মাহফিলে নেতৃবৃন্দ এ কথা বলেন।

শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার ডিআরইউ ভবনের ৫ম তলার হলরুমে ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর ইফতার মাহফিলে বক্তারা একথা বলেন।

ইফতার পূর্ব আলোচনা সভায় ওয়াইজেএফবি’র সভাপতি তানভীর আলাদিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী।

সংগঠনের ট্রেজারার একে আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন- ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিঞা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, বিএফইউজের সাবেক ট্রেজারার খায়রুজ্জামান কামাল, ওয়াইজেএফবি’র সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের, সংগঠনের সহ-সভাপতি আলী ইমাম সুমন, নারগিস কবির লিন্ডা, ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ল্যাব) আহবায়ক এড. কাজি ওয়ালীউদ্দিন ফয়সল ও সেন্টার ফর এশিয়ান থিয়েটারের (সিএটি) সেক্রেটারি জেনারেল মোর্শারফ হোসেন টুটুল প্রমুখ।

বক্তারা, আগামী ৪ জুন জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিক ইউনিয়নের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে আশা প্রকাশ করে বলেন, এদিন প্রধানমন্ত্রী সাংবাদিকদের প্রাণের দাবি নবম ওয়েজবোর্ড ঘোষণা করবেন। কারণ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যের সঙ্গে সঙ্গতি রেখে জীবন যাপনে সাংবাদিক সমাজের অনেক কষ্ট হচ্ছে।

ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক জাওহার ইকবাল খান।

Share This:

এই পেইজের আরও খবর