২০ আগস্ট ২০১৭
সন্ধ্যা ৭:২৩, রবিবার

পাইলটের ভুলে কাশিমপুর কারাগারে হেলিকপ্টার

পাইলটের ভুলে কাশিমপুর কারাগারে হেলিকপ্টার 

2555

গাজীপুর, ১০ আগস্ট : গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের ভেতর আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে একটি হেলিকপ্টার অবতরণ করেছে। এ ঘটনায় কারাগারে তোলপাড় শুরু হয়েছে।

ওই হেলিকপ্টারে মালয়েশিয়াপ্রবাসী এক ব্যক্তি ও তার পরিবারের সদস্যরা ছিলেন। প্রবাসী ওই ব্যক্তি বলছেন, ভুলবশত এমন ঘটনা ঘটেছে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর জেল সুপার সুব্রত কুমার বণিক জানান, প্রবাসী ওই ব্যক্তির নাম বিল্লাল হোসেন। বাড়ি কুমিল্লার হোমনা এলাকায়। বিল্লাল জানান, পরিবারের সদস্যদের নিয়ে হেলিকপ্টার ভাড়া করে ঢাকা থেকে তিনি কোনাবাড়ী কুদ্দুসনগর এলাকায় বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। হেলিকপ্টারের চালক ভুল করে কারা কমপ্লেক্স স্কুলের মাঠে অবতরণ করেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রবাসী বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বাস করেন। তার স্ত্রীও মালয়েশীয়। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কোনাবাড়ী আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়েতে যাচ্ছিলেন। পথে চালক ভুল করে কোনাবাড়ী কুদ্দুসনগর স্কুলের পরিবর্তে কারা কমপ্লেক্সের ভেতরের স্কুলের মাঠে অবতরণ করেন।

Share This:

এই পেইজের আরও খবর

শ্রীপুরে ২০ কেজি গাঁজা সহ গ্রেফতার -২ 

1473161906

জোনায়েত আকন্দ, শ্রীপুর, গাজীপুর, ২৯ জুলাই : শ্রীপুর থানা পুলিশ ২৮ জুলাই শুক্রবার রাতে ২০ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- শরিয়তপুর জেলার নরিয়া থানার পাইক পাড়া গ্রামের আবুল হোসেনের পুত্র খোরশেদ আলম (৪০) ও শ্রীপুরের চকপাড়া গ্রামের মন্তাজ উদ্দিনের পুত্র আলফাজ উদ্দিন (৩৫) ।

পুলিশ জানায়, শুক্রবার রাতে বিশেষ অভিযান চলাকালে চকপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ২০ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। এব্যপারে শ্রীপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম জানান গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শ্রীপুর, জয়দেবপুরসহ, টাঙ্গাইল জেলার কয়েকটি থানা এলাকায় দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে এবং ঐসব থানায় তাদের বিরুদ্ধে বহু মামলা রয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

গাজীপুরে স্ত্রী খুন, স্বামী আটক 

87

গাজীপুর, ১৫ জুলাই : টঙ্গীতে স্বামীর হতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী মো. হানিফকে (৩২) আটক করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

হানিফ নেত্রকোনার কেন্দুয়া থানা এলাকার মজনু মিয়ার ছেলে।

নিহতের বাবা দেলোয়ার হোসেন জানান, মেয়ে খুকুমনি (২২) স্বামীর সঙ্গে টঙ্গীর বড় দেওড়া এলাকার পরান মণ্ডলের টেক এলাকার সিদ্দিক মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে সকালে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে স্বামী ঘরে থাকা দা দিয়ে খুকু মনির গলা ও পেটে আঘাত করে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা গিয়ে হানিফকে আটক করে পুলিশে খবর দেয়।

গুরুতর অবস্থায় খুকুমনিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

টঙ্গী থানার এসআই চন্দন কুমার জানান, এ ঘটনায় ঘাতক স্বামীকে পুলিশ আটক করেছে। তবে কী নিয়ে ওই হত্যাকাণ্ড তা তদন্তের পর বলা যাবে।

Share This:

এই পেইজের আরও খবর

গাজীপুরে বয়লার বিস্ফোরণের ঘটনায় মামলা 

915

গাজীপুর, ৫ জুলাই : গাজীপুরের কাশিমপুরের নয়াপাড়া এলাকায় মাল্টি ফ্যাবস লিমিটেড কারখানার বয়লার বিস্ফোরণে ১৩ শ্রমিক নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাতে জয়দেবপুর থানায় চক্রবর্তি পুলিশ কেম্পের এএসআই আবদুল রশিদ বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, মাল্টি ফ্যাবস লিমিটেড কারখানার বয়লার বিস্ফোরণে নিহতের ঘটনায় আবদুল সালাম, তিন অপারেটর এরশাদ হোসেন, মনসুরুল হকের নামে এবং আরও ১০ জনকে আজ্ঞাত আসামি করে মামলা করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর নয়াপাড়া এলাকায় মাল্টি ফ্যাবস লিমিটেড নামের ওই পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণে ১৩ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন দুইজন।

Share This:

এই পেইজের আরও খবর

বয়লার বিস্ফোরণের ঘটনায় তদন্ত কমিটি গঠন 

9147

গাজীপুর, ৪ জুলাই : গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের নয়াপাড়ায় ‘মাল্টিফ্যাবস লিমিটেড’ নামে একটি পোশাক কারখানার বয়লার বিস্ফোরণের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

সোমবার সন্ধ্যায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী জানায়, মাল্টিফ্যাবস লিমিটেড নামের এ কারখানার ডায়িং সেকশনে কাজ চলছিল। ঈদের ছুটির কারণে এদিন কারখানার অন্য সেকশনের উৎপাদন বন্ধ ছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চার তলা বিশিষ্ট ওই কারখানা ভবনের নিচ তলার বয়লার হঠাৎ বিকট শব্দে বিস্ফোরিত হয়। এসময় পুরো ভবন কেঁপে উঠে এবং ভবনের নিচ তলা ও দ্বিতীয় তলার বেশ কিছু অংশ ধসে পড়ে।

উল্লেখ্য, বয়লার বিস্ফোরণের ঘটনায় ৯ জন নিহত ও অর্ধশতাধিক শ্রমিক আহত হয়েছেন।

Share This:

এই পেইজের আরও খবর

গাজীপুরে কারখানার বয়লার বিস্ফোরণে নিহত ৯ 

552

গাজীপুর, ৪ জুলাই : সোমবার সন্ধ্যা ৭টার দিকে গাজীপুরের কাশিমপুর নয়াপাড়ায় ‘মাল্টি ফ্যাবস লিমিটেড’ নামের একটি পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনায় ৯জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অর্ধশত। আহতরা ঢাকা মেডিক্যালসহ বিভিন্ন হাসপাতলে চিকিৎসা নিচ্ছেন।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আখতারুজ্জামান ঘটনাস্থল থেকে ছয়টি লাশ উদ্ধারের কথা জানিয়েছেন। তিনি বলেন, সন্ধ্যা ৭টার দিকে ওই কারখানায় বয়লার বিস্ফোরণ হওয়ার খবর পান। জয়দেবপুর, কালিয়াকৈর ও টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা রাত ৮টার দিকে উদ্ধার কাজ শুরু করে।

কারখানার লোকজন ও এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে পাঠানো হচ্ছে। চারতলা ভবনটির দোতলার কিছু অংশ খসে পড়েছে বলে জানান তিনি।

ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যালে সালমান শাহ (৩০) ও কামরুল (৩২) নামে দুজনকে আনা হয়। মাথায় আঘাত প্রাপ্ত সালমান রাত ১১ টার দিকে মৃত্যুবরণ করেছেন। । দগ্ধ কামরুল বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন বলে জানান তিনি।

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, গাজীপুরের কোনাবাড়ির একটি ক্লিনিক ও তাজউদ্দীন মেডিক্যালে আরও দুজনের মৃত্যু হয়েছে।

ঘটনার পরপর গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রায়হানুল ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। সাত কার্যদিবসের মধ্যে তারা প্রতিবেদন জমা দিবেন।

নিহতদের প্রতি পরিবারকে লাশ দাফনের জন্য ২০ হাজার টাকা করে প্রদান ও শ্রম মন্ত্রণালয় থেকে আহতদের চিকিৎসার খরচ দেওয়া হবে বলে জানান তিনি।

ফায়ার ও সিভিল ডিফেন্সের সদর দপ্তরের স্টেশন অফিসার মো. আতাউর রহমান জানান, ঘটনা তদন্তে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। সাত কর্মদিবসে তাদের প্রতিবেদন দিতে বলা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে যানজট 

7356

গাজীপুর, ১৭ জুন : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে কোনাবাড়ি পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার জুড়ে থেমে থেমে যানজট চলছে।

শনিবার ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওই অংশে থেমে থেমে গাড়ি চলছে।

কোনাবাড়ি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার জানান, শুক্রবার রাতে বংশাই সেতুর মেরামতের কাজ করা হয়। এ জন্য মহাসড়কের একদিকে যান চলাচল বন্ধ করে দেয়া হয়। এ কারণেই রাত থেকে যানজট শুরু হয়। যানজট নিয়ন্ত্রণে পুলিশ ইতোমধ্যেই কাজ শুরু করেছে।

Share This:

এই পেইজের আরও খবর

গাজীপুরে মালবাহী ট্রেন লাইনচ্যুত 

55

গাজীপুর, ১৪ জুন : গাজীপুরের পুবাইল কলেজগেইট এলাকায় একটি মালবাহী ট্রেনের ছয়টি বগি লাইনচ্যুত হয়েছে। তবে এতে কোনো রুটে ট্রেন চলাচল বন্ধ হয়নি।

বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে।

পূবাইল স্টেশন মাস্টার কামরুল ইসলাম জানান, ঢাকাগামী মালবাহী একটি ট্রেন পূবাইল কলেজগেট এলাকায় পৌঁছলে ছয়টি বগি লাইনচ্যুত হয়। দুর্ঘটনায় ঢাকামুখী লাইন ক্ষতিগ্রস্ত হলেও চট্টগ্রামমুখী লাইন দিয়ে সব ট্রেন পার করা হচ্ছে।

তিনি আরও জানান, দুর্ঘটনায় প্রায় ৩০ ফুট লুপলাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। সকাল সাড়ে ৭টার দিকে রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করেছে। উদ্ধার শেষে ক্ষতিগ্রস্ত লুপলাইন মেরামত করা হবে।

স্টেশন মাস্টার জানান, অতিরিক্ত গতিতে ট্রেন চলার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

Share This:

এই পেইজের আরও খবর

শ্রীপুরে লড়ির চাপায় কারখানা কর্মকর্তা নিহত 

জোনায়েত আকন্দ, শ্রীপুর, গাজীপুর, ১১ জুন : শ্রীপুরে লড়ির চাপায় মোটর সাইকেল আরোহী স্থানীয় কারখানার কর্মকর্তা রেজাউল হক সাজাহান (৫০) নিহত হয়েছে। ১১ জুন রোববার সকাল ৮টার সময় উপজেলার গোসিংগা ইউনিয়নের লতিফপুর এলাকায় শ্রীপুর-কাপাসিয়া সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত রেজাউল হক লতিফপুর গ্রামের মৃত আ: সোবাহানের পুত্র। সে শ্রীপুরের বৈরাগীরচালা এলাকার হেমস ফ্যাশন কারখানায় কাটিং ম্যানেজার পদে চাকুরী করতো।

পুলিশ জানায়, রেজাউল মোটর সাইকেল নিয়ে সকালে তার কর্মস্থলের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। শ্রীপুর-কাপাসিয়া সড়কের নারায়নপুর এলাকায় বাই সাইকেলকে পাশ কাটাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা কাপাসিয়াগামী একটি লড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

Share This:

এই পেইজের আরও খবর

শ্রীপুরে মুক্তিযোদ্ধাকে মারধর, আটক-১ 

9

জোনায়েত আকন্দ,  শ্রীপুর, গাজীপুর, ৪ জুন : গাজীপুরের শ্রীপুর উপজেলায় শনিবার বিকেলে নুরুল ইসলাম (৭১) নামের এক মুক্তিযোদ্ধাকে হামলার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। মুক্তিযোদ্ধার ছেলে ইমরান সরকার জানান, শ্রীপুর উপজেলার মাধখলা এলাকার রফিকুল ইসলামের কাছ থেকে ২০১১সালে দলিল করে কিছু জমি কিনে তাতে ঘরবাড়ি ও গাছপালা রোপন করে তারা বসবাস করছেন। স্থানীয় দাঙ্গাবাজ প্রকৃতির মোক্তার হোসেন, জামাল গং দীর্ঘাদন ধরে ওই জমির পাশের আমাদের দখলীয় কিছু (খাস) জমি জোর করে দখল ও বিক্রি করার চেষ্টা করছে। আমরা তাতে বাধা দিলে তারা আমাদের খুন-জখমের হুমকি দিয়ে আসছিল। এরই জেরে শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে মাধখলা মোড় থেকে বাসায় ফেরার পথে মোক্তার হোসেন (৪৮) তার সঙ্গীদের নিয়ে আমার বাবার উপর লাঠি দিয়ে হামলা চালায়। এসময় বাবার বন্ধু দেলেয়ার হোসেনের সহায়তায় বাবাকে তার গাড়িতে তুলে নেয়ার সময় গাড়িতেও হামালা চালিয়ে ভাংচুর করেছে। পরে বাবাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ জমা দেয়া হয়েছে।

এ বিষয়ে মোক্তার হোসেন জানান, তার সাথে নয় রফিকুলদের সাথে জমি নিয়ে বিরোধ চলছে। তবে কয়েকটি বৈদ্যুতিক মিটার সংযোগের চুক্তি নিয়েও তা স্থাপন না করার কারণে কথা কাটাকাটির এক পর্যায়ে শনিবার তাকে আমি গলাধাক্কা দেই, কোন হামলা করিনি। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, রাতে জিজ্ঞাসাবাদ শেষে স্থানীয় গণ্যমান্যদের বিষয়টি মিমাংসার প্রতিশ্রুতিতে মোক্তার হোসেনকে ছেড়ে দেয়া হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

শ্রীপুরে মায়ের সাথে অভিমান করে ছেলের আত্মহত্যা 

gggg

জোনায়েত আকন্দ,  শ্রীপুর, গাজীপুর, ৪ জুন : গাজীপুরের শ্রীপুরে সুদের টাকা পরিশোধ করার জন্য মায়ের কাছে টাকা না পেয়ে অভিমান করে রফিকুল ইসলাম (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছে। গতকাল ৩ জুন রোববার রাত ৯টার সময় উপজেলার কাওরাইদ ইউনিয়নের ভিটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম ওই গ্রামের মৃত সুরুজ মিয়ার পুত্র। সে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় সেলুনে শীলের কাজ করত।

জানা যায়, রোববার রাতে সুদের টাকা দেওয়ার জন্য রফিকের কাছে টাকা না থাকায় তার মায়ের কাছে টাকা আনতে যায়। এসময় তার মা টাকা না দেওয়ায় অভিমান করে তাদের বসত ঘরের ধর্নার সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

Share This:

এই পেইজের আরও খবর

দুধের সাথে বিষ প্রয়োগে পুত্র হত্যা, মা গ্রেফতার 

0000

জোনায়েত আকন্দ, শ্রীপুর, গাজীপুর, ১ জুন : ঘুমন্ত শিশু আদনান লাবিব সাদ (৮মাস) কে দুধের সাখে বিষ প্রয়োগে হত্যা করেছ পাষণ্ড মা। লোমহর্ষক হত্যাকাণ্ড ঘটেছে ৩১ মে বুধবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে। নিহত সাদ ওই গ্রামের হারুনুর রশিদ খানের পুত্র। এলাকাবাসী ঘাতক মা সামিয়া আক্তার বিথী (২০) কে পুলিশে সোপর্দ করেছে। সে মুন্সিগঞ্জ জেলার টুঙ্গীবাড়ী থানার সোনারং গ্রামের আব্দুল করিম বেপারীর কন্যা ও চকপাড়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।

জানা যায়, প্রায় আড়াই বছর পূর্বে সামিয়া ও হারুনের বিয়ে হয়। হারুন পেশায় পোল্ট্রি ব্যবসায়ী, বিথী গৃহিনী। তাদের সংসারে আট মাস পূর্বে জন্ম নেয় একমাত্র পুত্র আদনান লাবিব সাদ। হারুন জানায়, বিথী বেপরোয়া চলাফেরা করতো, পরিবারের কারও কথা সে মানতোনা। ছোট খাট বিষয়ে তার সাথে ঝগড়ায় জড়িয়ে পড়তো। স্ত্রীর উশৃংখল আচরণের জন্য শশুর শ্বাশুড়ি কে খবর দিলেও তারা কোন খোজ খবর নিতোনা। জন্মের পর থেকে তার পুত্র ঠাণ্ডা জনিত রোগে ভোগছিল। পুত্রের কান্নাকাটি, সংসারের কাজ কর্ম বিথীর ভাল লাগতোনা। এনিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার সময় বিথী পুত্রকে হত্যার হুমকি দিত।

বুধবার রাত ১১ টার দিকে হারুন ব্যবসায়ীক কাজ শেষ করে বাড়ী ফিরলে স্ত্রী জানায় সাদ রক্ত বমি করে ঘুমিয়ে পড়েছে। হাত মুখ ধুয়ে ঘরে গিয়ে হারুন দেখতে পায় তার পুত্রের শরীর ঠাণ্ডা হয়ে গেছে মুখ দিয়ে ফেনা বের হয়ে আসছে। দুধের বোতল থেকে কীটনাশকের গন্ধ বের হচ্ছে। হাসপাতালে নেয়ার পথে সাদ মৃতুবরণ করে।

স্থানীয় লোকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিথী প্রাথমিক ভাবে স্বীকার করে তার পুত্রর সবসময় ঠাণ্ডা থাকতো। দুধের সাথে গাছে দেয়ার বিষ মিশিয়ে খাইয়েছে। শ্রীপুর থানার এস.আই. সৈয়দ আজিজুল হক রাতেই বিথীকে গ্রেফতার করে এবং নিহত সাদের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেন। শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান নিহতের পিতা বাদী হয়ে বিথীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে। বিথীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় আরও এক আসামী গ্রেফতার 

1483799379_33

জোনায়েত আকন্দ, শ্রীপুর, ৩০ মে : বিচার না পেয়ে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় শ্রীপুর থানা পুলিশ বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের সহায়তায় আব্দুল খালেক বেপারী (৫০) নামের আরও এক আসামীকে গ্রেফতার করেছে। ২৯ মে সোমবার রাতে বগুড়ার ধুনট থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী শ্রীপুরের গোসিংগা ইউনিয়নের কর্নপুর গ্রামের মৃত আলিশ উদ্দিন বেপারীর পুত্র। শ্রীপুর থানা পুলিশ জানায়, গ্রেফতারকৃত আব্দুল খালেক আত্মহত্যা প্ররোচিত ও চুরি মামলার ২ নাম্বার আসামী। উল্লেখ্য, গত ২৯ এপ্রিল শ্রীপুর রেলস্টেশনের দক্ষিন দিকে স্থানীয় এনএন ইন্টারন্যাশনাল স্কুলের পাশে ধর্ষনের চেষ্টার অভিযোগের বিচার না পেয়ে পিতা হযরত আলী ও তার পালিত কন্যা আয়েশা আক্তারকে সাথে নিয়ে চলন্ত ট্রেনের নিচে আত্মহত্যা করেন। এ ব্যাপারে কমলাপুর রেলওয়ে থানায় ও শ্রীপুর থানায় পৃথক দুটি মামলা হয়। এর আগে ঘটনার মূল হোতা ফারুকসহ তিনজন গ্রেফতার হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন 

13

জোনায়েত আকন্দ, শ্রীপুর, ৩০ মে : শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সভাপতি মো: রফিকুল ইসলাম মন্ডল বুলবুল নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে উপজেলা পরিষদ সভাকক্ষে ২৯ মে সোমবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে শ্রীপুর নাগরিক ফোরামের আহ্বায়ক মো: রফিকুল ইসলাম মন্ডল বুলবুল তার বক্তব্যে বলেন, শ্রীপুরের আজিজ গ্রুপ, সামিট গ্রুপ, আর.এ.কে সিরামিক্সের উৎপন্ন বিদ্যুৎ শ্রীপুরের বাইরে সরবরাহ করা হয়। অথচ শ্রীপুর উপজেলার সর্বত্র লোডশেডিংয়ের নামে বিদ্যুৎহীনতায় রাখা হয়। শ্রীপুরে নূন্যতম বিদ্যুৎ সরবরাহ হচ্ছে না, দিনে প্রতি দুই ঘন্টা অন্তর এক ঘন্টার জন্য অথবা ত্রিশ মিনিটের জন্য বিদ্যুৎ সরবরাহ করা হয়। এছাড়া লো-ভোল্টেজের চাপ রয়েছে। তিনি আজিজ গ্রুপ, সামিট গ্রুপের উৎপাদিত বিদ্যুৎ শ্রীপুরবাসীকে সরবরাহ করার পর অতিরিক্ত বিদ্যুৎ অন্যত্র দেওয়ার পরামর্শ দেন। তা না হলে আজিজ গ্রুপ, সামিট গ্রুপ, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক, ঢাকা-শ্রীপুর সড়ক অবরোধসহ ঘেরাও করার কর্মসূচী দিবেন বলে জানান।

Share This:

এই পেইজের আরও খবর

ধর্ষনের অভিযোগ দুলাভাই গ্রেফতার 

1483799379_33

জোনায়েত আকন্দ, শ্রীপুর, গাজীপুর, ২৪ মে : গাজীপুরের শ্রীপুর শালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের রাজ্জাক মুন্সির বাড়ীতে এ ঘটনা ঘটে। ধর্ষক সুমন মিয়া (২৫) একই ইউনিয়নের টেপির বাড়ী গ্রামের রতন মিয়ার পুত্র। এ ঘটনায় বুধবার দূপুরে ওই শিশুর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, সুমন তার স্ত্রীকে নিয়ে মুলাইদ গ্রামের রাজ্জাক মুন্সির বাড়ীতে ভাড়া থাকত। সম্প্রতি ওই শিশু তার দুলাভাই সুমনের বাড়ীতে বেড়াতে আসে। মঙ্গলবার রাতে বড়বোন দুলাভাইয়ের সাথে শিশুটি এক ঘরে ঘুমিয়ে পড়ে। রাত অনুমান দুইটার দিকে সুমন ঘুমন্ত ওই শিশুর উপর পাষবিক নির্যাতন চালালে সে গুরুত্বর আহত হয়। শিশুর  ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন আহত শিশুকে উদ্ধার  করে। স্থানীয় জনতা ধর্ষক সুমনকে গণধোলাই দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে শ্রীপুর থানার এস.আই কায়সার আহম্মেদ ও এখলাস উদ্দিন রাতেই ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার সহ সুমনকে গ্রেফতার করে। বুধবার  দুপুরে ওই শিশুর মা বাদী হয়ে শ্রীপুর থনায় মামলা করেন।

মামলার তদন্ত কারী কর্মকর্তা এস.আই. এখলাস উদ্দিন জানান, ধর্ষক সুমনকে আদালতে সোপর্দ করা হয়েছে। আহত শিশুটিকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাস পাতালে ভর্তি করা হবে।

Share This:

এই পেইজের আরও খবর