২২ জুলাই ২০১৭
দুপুর ২:৫৬, শনিবার

নরসিংদীর ৩ জনকে ছেড়ে দিয়েছে র‍্যাব

নরসিংদীর ৩ জনকে ছেড়ে দিয়েছে র‍্যাব 

37

নরসিংদী, ২২ মে : নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়া এলাকায় ‘জঙ্গি আস্তানায়’ আত্মসমর্পণকারী পাঁচজনের মধ্যে তিনজনকে জঙ্গি সংশ্লিষ্টতার প্রমাণ না মেলায় ছেড়ে দিয়েছে র‍্যাব।

তারা হলেন- নরসিংদী সদর উপজেলার চরভাসানিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে বাসিকুল ইসলাম, গাজীপুরের বোর্ড বাজার এলাকার আব্দুল মজিদের ছেলে মাসুদুর রহমান ও কিশোরগঞ্জের ভৈরব এলাকার মশিউর রহমান। বাকি দুইজনের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে।

তারা হলেন- নরসিংদী উপজেলার চরদিঘলদী গ্রামের আবদুর রহমানের ছেলে সালাহউদ্দিন ও নারায়ণগঞ্জের আড়াইহাজারের আবদুর রাজ্জাকের ছেলে আবু জাফর।

রবিবার সন্ধ্যায় তিনজনকে নারায়ণগঞ্জে র‍্যাব ১১-এর সদর দফতর থেকে ছেড়ে দেওয়া হয়। বাকি দু’জনকে আরও জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের হেফাজতে রাখা হয়েছে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীর ‘জঙ্গি আস্তানা’র ৫ তরুণের ‘আত্মসমর্পণ’ 

0287

নরসিংদী, ২১ মে : নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘেরাও করেছিল পুলিশ, সেটিতে অবস্থানরত পাঁচ তরুণ স্বেচ্ছা ধরা দিয়েছে। এরপর তাদেরকে র‌্যাব-১১ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাহিনীটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান।

শুক্রবার বিকালে র‌্যাব নরসিংদীর গাবতলীর চিনিসপুর ইউনিয়নের উত্তর গাবতলী গোরস্থানের উত্তর পাশের একতলা একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব। রাতে আর অভিযান চালানো হয়নি সেখান।

বাড়িটি ঘেরাও করার পর র‌্যাব জানিয়েছিল, সিলেটের আলোচিত জঙ্গি আস্তানা আতিয়া মহল থেকে সন্দেহভাজন কয়েকজন জঙ্গি পালিয়ে এসে এই বাড়িতে অবস্থান নিয়েছিল। বাড়িটিতে পাঁচ তরুণের অবস্থানের কথাও জানিয়েছিল র‌্যাব।

রাতেই ভেতরে আটক তরুণদের স্বজনরা ঘটনাস্থলে এসে দাবি করেন, এই তরুণরা জঙ্গিবাদের সঙ্গে জড়িত নন। পরে রাতে আর বাড়িটিতে অভিযান চালানো হয়নি।

শনিবার সকাল ৯টার দিকে ভেতরে অবস্থানকারী তরুণদের সঙ্গে কথা হয়। এ সময় তারা আত্মসমর্পণের ইচ্ছার কথা জানায় বলে গণমাধ্যমকর্মীদেরকে বলেছেন র‌্যাব কর্মকর্তা মুফতি মাহমুদ খান। এর কিছুক্ষণ পর বেলা পৌনে ১১টার দিকে তরুণদেরকে বের করে নিয়ে আসা হয়।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীর জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানের প্রস্তুতি, ১৪৪ ধারা জারি 

23

নরসিংদী, ২১ মে : নরসিংদী সদরের গাবতলীর ‘জঙ্গি আস্তানা’য় অভিযান পরিচালনার প্রস্তুতি শেষ করেছে র‌্যাব। অল্প সময়ের মধ্যেই এ অভিযান শুরু হবে।

নারায়ণগঞ্জ থেকে র‌্যাব ১১-এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা এ অভিযানে অংশ নিচ্ছেন।

নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম সাংবাদিকদের জানান, অভিযানটি পুরোপরি র‌্যাব কর্তৃপক্ষের নিয়ন্ত্রণে। আমরা তাদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছি মাত্র।

অভিযান ঘিরে জননিরাপত্তার স্বার্থে রোববার সকাল থেকে ওই এলাকার ৫শ’ গজ পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একেএম ফয়জুল হক জানান, জননিরাপত্তা ও অভিযানের সুবিধার্থে এলাকার চারপাশে ৫শ’ গজ পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

জঙ্গি আস্তানা সন্দেহে দুবাই প্রবাসীর একটি বাড়ি শনিবার বিকাল থেকে ঘিরে রাখে র‌্যাব ১১-এর সদস্যরা।

নব্য জেএমবির ৫ থেকে ৬ জনের একটি দল অবস্থান নিয়েছে- এমন সংবাদের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

ইতিমধ্যে শনিবার বিকালে বাড়ির মালিক প্রবাসী মঈন উদ্দীনের ছোট ভাই জাকারিয়াকে আটক করেছে র‌্যাব।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৪ 

নরসিংদী, ১৬ এপ্রিল : নরসিংদীর শিবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও মাইক্রোবাসের মুখেমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

আজ রবিবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার ইটাখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবপুর থানার ওসি সৈয়দুজ্জামান জানান, ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে।। তবে ঘটনার বিস্তারিত জানাতে পারেননি তিনি।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীতে ৩ সহোদর হত্যায় বড় ভাই আটক 

নরসিংদী, ২২ ফেব্রুয়ারি : নরসিংদী সদর উপজেলায় তিন শিশু সহোদরকে গলা টিপে হত্যার অভিযোগে বড় ভাইকে আটক করা হয়েছে। বুধবার সকালে আলোকবাড়ি গ্রামের পূর্বপাড়া থেকে তিন শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হল—ওই গ্রামের আবু কালাম মিয়ার ছেলে ইয়াসিন (১০), মেয়ে মরিয়ম (৮) ও মার্জিয়া (৬)। আটক বড় ভাইয়ের নাম রুবেল মিয়া (২২)।

সদর মডেল থানার এসআই মোজাব্বের হোসেন জানান, পারিবারিক কলহের জেরে বড় ভাই রুবেল তার ছোট এক ভাই ও এক বোনকে গলা টিপে হত্যা করে বলে পড়শিরা জানিয়েছে। এছাড়া আতিকুর রহমান নামে এক ভাই তাকে বাধা দিতে গেলে রুবেল তাকে ছুরিকাঘাত করে। পরে এলাকার লোকজন রুবেলকে আটক করে পুলিশে দেয়।

তিনি আরো জানান, পুলিশ ঘটনা তদন্ত করে প্রকৃত চিত্র উদঘাটনের জন্য কাজ শুরু করেছে। নিহতদের লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীতে ৩ ভাই-বোনকে গলাটিপে হত্যা 

নরসিংদী, ২২ ফেব্রুয়ারি : নরসিংদীতে তিন ছোট ভাই-বোনকে গলাটিপে হত্যা করেছে বড় ভাই। এসময় বাধা দেয়ায় অপর বড় ভাইকে কুপিয়ে আহত করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের আলোকবালী পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ভাই রুবেল মিয়া (২৩) পলাতক রয়েছে।

নিহতরা হলো- একই গ্রামের আবুল কালাম মিয়ার কন্যা মারজিয়া (৬) মরিয়ম (৮) ও ছেলে ইয়াছিন (১০)। এঘটনায় নিহতদের অপর বড় ভাই আতিকুর রহমান (২৭) আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে রাতে হঠাৎ করে রুবেল মিয়া ছোট ভাইবোনদের উপর হামলা চালায়। এসময় দুই বোন ও এক ভাইকে গলাটিপে হত্যা করে। ঘটনা টের পেয়ে বড় ভাই আতিকুর রহমান তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকে কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহত অবস্থায় আতিককে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেছে।

খবর পেয়ে সকালে নিহতদের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে সদর মডেল থানা পুলিশ।

সদর মডেল থানার এসআই মোতাব্বির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে ঘাতক রুবেল (২৩) পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদেরকে গলাটিপে হত্যা করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীতে বাসচালককে গুলি করে হত্যা 

নরসিংদী, ২৫ জানুয়ারি : নরসিংদীতে আলামিন মিয়া (৩২) নামের এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার রাত ১১টার দিকে পৌর শহরের কাউরিয়াপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নিহত আলামিন কাউরিয়াপাড়া এলাকার ইমান আলীর ছেলে। তিনি নরসিংদী পরিবহনের যাত্রীবাহী বাসের চালক হিসেবে চাকরি করতেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে বাসভাড়া নিয়ে কাউরিয়াপাড়া এলাকার রানা বাহিনীর এক সদস্যের সঙ্গে তাঁর কথাকাটাকাটি হয়। এরই জের ধরে রানা বাহিনীর সদস্যরা আলামিনকে পিটিয়ে আহত করে।

সর্বশেষ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রানা বাহিনীর প্রধান রানা ঝগড়ার বিষয়টি মীমাংসা করার জন্য মোবাইল ফোনে আলামিনকে ডেকে আনেন। এর পর রাত ১১টার দিকে কাউরিয়াপাড়া তৈয়মুর রহমান টেক্সটাইলের পাশে তাঁকে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সদর থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, নিহত আলামিনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। তবে কী কারণে হত্যাকাণ্ড, তা এখনো পরিষ্কার নয়। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

Share This:

এই পেইজের আরও খবর

রায়পুরায় ‘টেঁটাযুদ্ধে’ পুলিশের ওপর হামলায় দুই মামলা 

0211

নরসিংদী, ১৫ নভেম্বর : নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে আওয়ামী লীগের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের ওপর হামলার অভিযোগে থানায় দুটি মামলা দায়ের করেছে পুলিশ। রায়পুরা থানায় পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনে আজ মঙ্গলবার সকালে গ্রামের আড়াই শ বাসিন্দার বিরুদ্ধে মামলা দুটি দায়ের করা হয়। তবে নিহতের ঘটনায় এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি।

গতকাল সোমবার ওই সংঘর্ষে চারজন নিহত ও ওসিসহ অর্ধশতাধিক আহত হন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রভাব বিস্তার ও নির্বাচন নিয়ে বিরোধের জের ধরে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নিলক্ষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হক সরকার ও নিলক্ষা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এর জের ধরে শনিবার থেকে গতকাল সোমবার পর্যন্ত তিন দিন ধরে ইউনিয়নের দড়িগাঁও, হরিপুর, বীরগাঁও ‌এবং আমিরাবাদে সংঘর্ষ হয়। গতকাল সোমবার দুপুরে পুলিশ ও দুই পক্ষের সংঘর্ষে চারজন নিহত হন। আহত হন ওসিসহ অর্ধশতাধিক। এর জের ধরে রাতে হরিপুর বাজারে হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) বশির উদ্দিন জানান, আজ মঙ্গলবার সকালে রায়পুরা থানায় পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক আইনে পুলিশ বাদী হয়ে আড়াইশ গ্রামবাসীর বিরুদ্ধে মামলা দুটি দায়ের করেন। রায়পুরা থানার এসআই জহিরুল ইসলাম বাদী হয়ে বিস্ফোরক আইনে নিলক্ষার আবদুল মতিনকে প্রধান আসামি করে ৮৬ জনের বিরুদ্ধে ও এসআই ওবায়দুর রহমান বাদী হয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় সোনাকান্দী গ্রামের তৌকির আহমেদকে প্রধান আসামি করে ১৬০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। লাশ ময়নাতদন্তের জন্য সকালে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীতে সংঘর্ষে নিহত ৪ 

821

নরসিংদী, ১৪ নভেম্বর : নরসিংদীর রায়পুরায় নীলক্ষা ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪জনে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দেড় শ’ রাউন্ডেরও বেশি গুলি করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সংঘর্ষে চারজন নিহত হওয়ার খবর পেলেও এ পর্যন্ত একজনের মৃতদেহ উদ্ধার করেছে তারা।

এ ঘটনায় পুলিশ সদস্যসহ আরো অন্তত ৫০ জন আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার রায়পুরা ওসি আজহারুল ইসলাম ঘটনার বিবরণ দিয়ে বলেন, নীলক্ষা ইউনিয়নে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলামের সমর্থক ছোমেদ আলী, মোতালিব মেম্বারসহ গ্রামের প্রায় শ’খানেক লোক রবিবার সাবেক চেয়ারম্যান আবদুল হক সরকারের সমর্থকদের বাড়িতে হামলার করে।

ওই সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলি হয়। ওই ঘটনায় অন্তত পাঁচটি বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

এর জেরে সোমবার দুপুরে আবার দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। এ সময় টেঁটার আঘাতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও  পরে আরেকজন মারা যায়।

তিনি বলেন, সংঘর্ষ থামাতে গিয়ে তিনি নিজেও আহত হয়েছেন।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীতে নৌকা ডুবি: ৪ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার 

54

নরসিংদী, ১৩ অক্টোবর : নরসিংদীর রায়পুরার মেঘনা নদীতে ইঞ্জিনচালিত নৌকাডুবির ৩৪ ঘণ্টা পর নিখোঁজ ৪ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন পশু ব্যবসায়ী রায়পুরার আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল হাকিম, ফরিদ মিয়া, বাহেরচর গ্রামের আনোয়ার হোসেন ও মেহেরনগর গ্রামের খলিল মিয়া।

বৃহস্পতিবার সকালে রায়পুরা উপজেলার চরমধুয়া এলাকায় মেঘনায় মরদেহগুলো ভেসে উঠে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে রায়পুরার চরমধুয়া এলাকায় মেঘনা নদীতে চারটি মরদেহ ভেসে উঠে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ মরদেহগুলো উদ্ধার করে। পরে নিহত চার ব্যবসায়ীর স্বজনরা মরদেহগুলো শনাক্ত করে নিয়ে যান।

এদিকে মরদেহগুলো দাফনের জন্য জেলা প্রশাসন প্রত্যেক পরিবারকে নগদ ১০ হাজার টাকা, ২০ কেজি চাল ও উপজেলা প্রশাসন ৫ হাজার করে টাকা বিতরণ করেছে। এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার নুরুল হককে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার রাতে ব্রা‏হ্মনবাড়ীয়ার নবীনগরের বাইশমৌজা পশুর হাট থেকে রায়পুরার চরসুবুদ্ধিতে ফেরার পথে ভেলুয়ার চর গ্রাম সংলগ্ন স্থানে ঝড়ের কবলে পড়ে ডুবে যায় পশুবাহী ইঞ্জিনচালিত এই নৌকাটি।
এসময় ৪০ জন ব্যবসায়ী সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও ৪ জন পশু ব্যবসায়ী নিখোঁজ হন। পানিতে ডুবে যায় নৌকায় থাকা পশুগুলো। পরে নিখোঁজদের উদ্ধার করতে অভিযানে নামে ৭ সদস্যের ডুবুরি দল।

Share This:

এই পেইজের আরও খবর

মেঘনায় গরু ও মহিষ বোঝাই ট্রলার ডুবি, ৪ জন নিখোঁজ 

77

নরসিংদী, ১২ অক্টোবর : নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মেঘনা নদীতে একটি গরু ও মহিষ বোঝাই ট্রলার ডুবে গেছে। এসময় ট্রলারে থাকা ৪ জন যাত্রী নিখোঁজ রয়েছেন।

আজ রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার চরচশিমুদ্দির এলাকার রমিজ মিয়ার ঘাটে মেঘনা নদীতে এই দুর্ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, রায়পুরা উপজেলার বাইশমৌজা বাজার থেকে ১৫টি গরু ও ১টি মহিষ বোঝাই করে একটি ট্রলার মেঘনা নদী দিয়ে চরশুবুদ্ধি এলাকায় নদীতে ডুবে গিয়ে এই ৪ জন নিখোঁজ হন। এদের মধ্যে ফরিদ (৪০), আবদুল হক (২৮) ও খলিল (৪০) একই উপজেলার আবদুল্লাহপুর গ্রামের বাসিন্দা। অপর নিখোঁজ আনোয়ার মিয়া (৩৫) একই উপজেলার পাখার নগর গ্রামে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত দুইজন ডুবুরিসহ ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে বলে ফায়ার সার্ভিস কর্মকর্তা মিজানুর রহমান বাসসকে জানিয়েছেন।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীর বাসাইলে একটি ভবন ঘিরে রেখেছে পুলিশ 

পুলিশ

ঢাকা, ৮ সেপ্টেম্বর : নরসিংদীর বাসাইলে একটি ভবন ঘিরে রেখেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ ওই ভবনে ডাকাতদের অবস্থান নিশ্চিত হয়ে তাদের গ্রেফতার করতে ভবনটি ঘিরে ফেলে। সেখান থেকে গুলির শব্দ পাওয়া গেছে বলেও জানান তারা।

Share This:

এই পেইজের আরও খবর

মন্দিরের তত্ত্বাবধায়ককে কুপিয়ে জখম 

7

নরসিংদী, ২৪ আগস্ট : নরসিংদীর একটি কালী মন্দিরের তত্ত্বাবধায়ক চিত্তরঞ্জন আর্য্যকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত চিত্তরঞ্জন আর্য্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের রগুনাথপুর শ্রী শ্রী কালী মন্দিরের পাশে নিজের মুদি দোকানে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,রাত ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রগুনাথপুরে মোটরসাইকেলে  করে তিন যুবক আসে। তাদের মধ্যে দুই যুবক মুখোশ পরে মহাসড়কের পাশে চিত্তরঞ্জন আর্য্যের দোকানে যায়। কিছু বুঝে ওঠার আগেই তারা ধারালো চাপাতি দিয়ে তাঁকে এলোপাতাড়ি কোপাতে থাকে। ওই সময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা মোটরসাইকেলে করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত চিত্তরঞ্জনকে প্রথমে পাঁচদোনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মহসিন হোসাইন জানিয়েছেন, হামলাকারীদের চাপাতির আঘাতে চিত্তরঞ্জন আর্য্যের মাথা, ঘাড় ও পেটে জখম হয়েছে। এটি সাম্প্রতিককালে দেশব্যাপী সংঘটিত ঘটনার অংশ কি না তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিনয় সাহা জানিয়েছেন, আহত চিত্তরঞ্জন আর্য্য রগুনাথপুর শ্রী শ্রী কালী মন্দিরের তত্ত্বাবধায়ক। এই ঘটনায় হিন্দু সম্প্রদায়ের মধ্যে ভীতির সৃষ্টি করেছে। তিনি ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

Share This:

এই পেইজের আরও খবর

নরসিংদীর মম টেক্সটাইলে আগুন, নিহত ৩ 

image-15875

নরসিংদী : নরসিংদীর মম টেক্সটাইলে আগুন লেগে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও আটজন।

আজ শনিবার সকালের দিকে লাগা এ আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ফিসের তিনটি ইউনিট কাজ করছে।

বিস্তারিত আসছে….

Share This:

এই পেইজের আরও খবর

আ’লীগ বিদ্রোহী প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা 

norshingdi_12131_1462601814

নরসিংদী : নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর এক সমর্থককে কুপিয়ে হত্যা করেছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদের চতুর্থ ধাপের নির্বাচন চলাকালিন রায়পুরা উপজেলার শ্রীনগর রংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরো ৫ জন। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়পুরা থানা পুলিশ জানায়, জাল ভোট দেয়াকে কেন্দ্র করে শ্রীনগর রংপুর কেন্দ্রে আওয়ামীলীগ প্রার্থী রিয়াজ মোর্শেদ খান রাসেল ও আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আযান চৌধুরীর সমর্থকদের মধ্যে  সংঘর্ষ বাধে।

এসময় আওয়ামী লীগ দলীয় প্রার্থীর সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর সমর্থক সুমন হোসেন নামে এক যুবককে কিরিস দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ জন টেঁটাবিদ্ধ হন।

আহতদের সবাইকে নরসিংদী হাসপাতালে ভর্তি করা হয়। সুমনের অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাকে ঢাকায় পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

নিহত সুমন বিদ্রোহী প্রার্থী আযান চৌধুরীর ভাগিনা।

পুলিশ জানায়, এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণ করেন তারা।

এদিকে বিদ্রোহী প্রার্থীর সমর্থক নিহত হওয়ার ঘটনায় ওই ইউনিয়নে চরম উত্তেজনা দেখা দিয়েছে।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর