২৪ জুন ২০১৭
বিকাল ৪:২১, শনিবার

নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা

নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা 

89

নড়াইল, ১৩ মে : নড়াইল সদরে জিল্লূর রহমান নামে (৪৫) এক ব্যক্তিকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গী তরিকুল ইসলামকেও (২৩) কুপিয়ে আহত করা হয়। নিহত জিল্লুর রহমান সদর উপজেলার হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের বাসিন্দা। পূর্বশত্রুতার জের ধরে শুক্রবার রাত আড়াইটার দিকে এ হত্যাকাণ্ড ঘটানো হয় বলে জানিয়েছে নিহতের পরিবার।

নিহতের সঙ্গী পাশের সিঙ্গিয়া গ্রামের সহিদ বিশ্বাসের ছেলে সাজ্জাদ (২৪) জানান, রাতে নড়াইল সদর থানায় কাজ শেষ করে মোটরসাইকেলে করে মাগুরার শালিখা উপজেলার গজনগর গ্রামের আজবাহারের বাড়িতে দাওয়াত খেতে যান জিল্লূর ও তরিকুলসহ তারা তিনজন। দাওয়াত খেয়ে রাতেই তারা বাড়ির উদ্দেশে রওনা হন। মোটরসাইকেল চালাচ্ছিলেন জিল্লুর রহমান। ফেরার পথে সিঙ্গিয়া গ্রামে পৌঁছানোর পর তাকে বাড়িতে নামিয়ে দিয়ে অপর সঙ্গী তরিকুলকে নিয়ে বাড়িতে ফিরছিরেন জিল্লুর।

আহত তরিকুল ইসলাম জানান, কোমখালী গ্রামের পশ্চিমপাড়ায় তার (তরিকুল) বাড়িতে এগিয়ে দেওয়ার জন্য রওনা হলে রাত আড়াইটার দিকে সিঙ্গিয়া গ্রামের কবরস্থান এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে এবং বেপরোয়াভাবে কোপাতে থাকে। তরিকুল দাবি করেন তার পায়ে একটি কোপ লাগলে মোটরসাইকেলের পেছন থেকে নেমে পালিয়ে আত্মরক্ষা করেন। এ সময় দুর্বৃত্তরা জিল্লুর রহমানকে নির্মমভাবে কুপিয়ে ক্ষত-বিক্ষত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতের মুখমণ্ডল কুপিয়ে ক্ষত-বিক্ষত করে দিয়েছে দুর্বৃত্তরা। ডান হাতের কনুইয়ের নিচ থেকে কেটে ফেলেছে। এ ছাড়া বুক, পিঠসহ বিভিন্ন স্থানে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

নিহতের মেয়ে মনিরা পারভীন (২৫) দাবি করেন, পূর্বশত্রুতার জের ধরে তাদের গ্রামের প্রতিপক্ষরা তার বাবাকে কুপিয়ে হত্যা করেছে। তিনি আওয়ামী লীগের সমর্থক ছিলেন এবং ব্যবসা-বাণিজ্য করতেন।

এলাকাবাসী জানান, নিহত জিল্লুর রহমান পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। এলাকার লোকজনকে পুলিশের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বর্তমানে তার চারটি স্ত্রী রয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখর চন্দ্র মল্লিক জানান, ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share This:

এই পেইজের আরও খবর

আওয়ামী লীগ নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ 

866

নড়াইল, ১০ সেপ্টেম্বর : নড়াইলের লোহাগড়ায় এক আওয়ামী লীগ নেতার বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বোমা সদৃশ বস্তুসহ ১০ থেকে ১২টি চকলেট বাজি উদ্ধার করেছে। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

জানা গেছে, লোহাগড়া পৌরসভার ৮নং ওয়ার্ড (কচুবাড়িয়া) আওয়ামী লীগের সভাপতি বিবেক দাসের বাড়িতে শনিবার রাত ৩টার দিকে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটলে লোহাগড়া থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে কচটেপ দিয়ে মোড়ানো বোমা সদৃশ একটি বস্তু আরো ১০/১২ চকলেট বাজি উদ্ধার করে।

আওয়ামী লীগ নেতা বিবেক দাস জানান, সম্প্রতি লোহাগড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী লিপি খানমের (পরাজিত) পক্ষে নির্বাচনী কাজ করেন। যার কারণে প্রতিপক্ষরা ৪ আগস্ট রাতে তার বাড়িতে হামলা চালায়।

তিনি জানান, শনিবার রাত তিনটার দিকে কে বা কারা তার বাড়িতে ৫/৬টি বোমা ফাটায়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, ঘটনাস্থল থেকে কচটেপ দিয়ে মোড়ানো বোমা সদৃশ একটি বস্তু আরো ১০/১২ চকলেট বাজি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে বিবেক দাসকে থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 

8877

নড়াইল, ২৩ আগস্ট : নড়াইলে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। এ সময় আরও দুইজন আহত হয়েছে। সোমবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বড়েন্দার গ্রামের সাধন বিশ্বাসের শিশুকন্যা তৃষা (৩) এবং আগদিয়ার চর গ্রামের পিন্টু বিশ্বাসের মেয়ে চৈতি বিশ্বাস (১৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নড়াইল-নওয়াপাড়া সড়কের নলদীরচর এলাকায় একটি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী যাত্রীবাহী ব্যাটারিচালিত ইজিভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ইজিভ্যানের যাত্রী তৃষা (৩) ঘটনাস্থলেই মারা যায়। এ সময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পর চৈতি বিশ্বাস মারা যায়। এছাড়া গুরুতর আহত হওয়া অপর এক যাত্রী ও ইজিভ্যান চালককে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ বিশ্বাস সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা 

13

নড়াইল, ১৬ আগস্ট : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলার পারমল্লিকপুর গ্রামে নূর ইসলাম মৃধা (৫৬) নামে এক কৃষকলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার দুপুরে উপজেলার পারমল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নূর ইসলাম পারমল্লিকপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক বলে জানিয়েছেন তার স্বজনরা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আধিপত্য বিস্তার নিয়ে পারমল্লিকপুর গ্রামের ঠাকুর এবং মৃধা বংশের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সকালে দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

পরে ঠাকুর পক্ষের লোকজন নূর ইসলাম মৃধার বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় নূর ইসলামের এক মেয়েসহ আরো ১২ জন আহত হয়।

লোহাগড়া থানার ভারপ্রপ্ত কর্মকর্ত (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত আছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে হত্যা মামলায় ২৩ জনের যাবজ্জীবন 

যাবজ্জীবন

নড়াইল, ৩১ জুলাই : নড়াইলের কালিয়া উপজেলায় দুই ব্যক্তিকে হত্যার দায়ে ২৩ আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। এ ছাড়া প্রত্যেকের ছয় হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও চার মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়। আজ রোববার নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মোহম্মদ আবুল বাশার মুনশি এ দণ্ডাদেশ দেন।

দণ্ডাদেশ পাওয়া আসামিরা হলেন কালিয়া উপজেলার পার বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলাম শেখ ওরফে মনির, তাঁর ভাই মিজানুর রহমান শেখ ও মিল্টন শেখ, একই এলাকার নজরুল শেখ, হারুন শেখ, হারুনের ভাই সেলিম শেখ, ওই এলাকার বাশার বিশ্বাস, নওয়া গ্রামের হেনরি শেখ, ছিলিমপুর গ্রামের আসাদ শেখ, বাকের মোল্যা, কালাম মোল্যা, খুলনার দিঘলিয়ার সোনাকুড় গ্রামের মিনহাজ সিকদার, বড় মহিষদিয়া গ্রামের আমজাদ হোসেন ওরফে বাচ্চু, একই গ্রামের হানেফ আলী, গোলাম শেখ, বালাম শেখ, আবদুল হাই, পারচন্দ্রপুর গ্রামের শহীদুল মোল্যা, নড়াইলের কালিয়ার দেওয়াডাংগা গ্রামের মজিদ সরদার, তিতু সরদার, শামছুর রহমান ওরফে ডাবলু, রফি সরদার ও আলাল সরদার।

এঁদের মধ্যে পলাতক রয়েছেন তিতু সরদার, শামছুর রহমান ওরফে ডাবলু, বালাম শেখ ও বাকের মোল্যা। এ ছাড়া মামলা চলার সময়ে অন্য ছয় আসামির মৃত্যু হয়।

মামলার বিবরণে জানা গেছে, ১৯৯৫ সালের ১৪ এপ্রিল কালিয়া উপজেলার মহিষখোলা গ্রামের মাছের ঘের থেকে খুলনার দৌলতপুর এলাকার সোনা মিয়ার ছেলে মোহম্মদ শাহীন ও তেরখাদা থানার বারাসাত গ্রামের এস এম এ মজিদের ছেলে এস এম আনোয়ারুল আজাদ ওরফে লিচু খুলনা শহরে যাওয়ার জন্য হামিদপুর ইউনিয়নের গাজীরহাট বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন।

সন্ধ্যা সাতটার দিকে দিঘলিয়া থানার পারচন্দ্রপুর গ্রামের আকবর হোসেন মোল্যার (বর্তমানে মৃত) নেতৃত্বে আসামিরা তাঁদের ঘেরাও করে গুলি ছুড়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে লিচুকে ফেলে রেখে যায় এবং শাহীনকে গুম করে। আশঙ্কাজনক অবস্থায় লিচুকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎ​সক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে শাহীনেরও লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহত লিচুর ভাই আনোয়ারুল বাশার বাদী হয়ে ২৯ জনকে আসামি করে কালিয়া থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াইলের সহকারী পুলিশ সুপার (সদর) শহীদুল আলম চৌধুরী ২৯ জন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় ২৯ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আসামিদের অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ২৩ জন আসামির বিরুদ্ধে দণ্ডাদেশ দেন আদালত। রায় ঘোষণার সময় ১৯ আসামি আদালতে হাজির ছিলেন।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে খালেদা জিয়ার বিরুদ্ধে সমন জারি 

048

নড়াইল, ২৫ জুলাই : মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে ‘উদ্দেশ্যমূলক’ বক্তব্য দেয়ার মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে সমন জারি করেছেন নড়াইলের একটি আদালত।

সোমবার নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জাহিদুল আজাদ আগামী ২৩ আগস্ট খালেদা জিয়াকে সশরীরে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।

জেলার কালিয়া উপজেলার চাপাইল গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান রায়হান ফারুকী ইমাম বাদী হয়ে গত বছরের ২৪ ডিসেম্বর মামলাটি দায়ের করেন। রায়হান ফারুকী কালিয়া উপজেলার নড়াগাতী থানার চাপাইল গ্রামের ইউসুফ আলী ফারুকীর ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, গত ২১ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীতে মুক্তিযোদ্ধাদের একটি সমাবেশে খালেদা জিয়া স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সংখ্যা নিয়ে বির্তক আছে বলে মন্তব্য করেন। এ ছাড়া একই সমাবেশে বঙ্গবন্ধুর নাম উল্লেখ না করে তাকে (বঙ্গবন্ধু) ইঙ্গিত করে খালেদা জিয়া বলেন, ‘তিনি স্বাধীনতা চাননি। পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চেয়েছিলেন, স্বাধীন বাংলাদেশ চাননি।’

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত 

22

নড়াইল, ২৪ জুলাই : নড়াইলের কালিয়া উপজেলার পহরডাঙ্গা বালুর মাঠ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মিজান কাজী (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। শনিবার রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এসময় একটি শ্যুটার গান, চার রাউন্ড গুলি ও দুটি রাম দা উদ্ধার করা হয়। কালিয়া উপজেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, মিজানের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে যুবককে কুপিয়ে হত্যা 

655

নড়াইল, ২৫ জুন : নড়াইলের কালিয়ায় ফরিদ শেখ (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে কালিয়া পৌর শহরের ডাকবাংলা চত্বরে এ ঘটনা ঘটে।

ফরিদ শেখ কালিয়া উপজেলার সীতারামপুর গ্রামের আনছার শেখের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত ফরিদের স্ত্রী রচনা বেগমের সঙ্গে পাশের গ্রামের সালামের প্রেমের সম্পর্ক ছিল। ৫ এপ্রিল বিকেলে সালাম ফরিদকে হত্যা চেষ্টা চালায়। পরে স্থানীয়রা সালামকে আটক করে পুলিশে দেয়। দুই মাস কারাগারে থাকার পর জামিন তিনি মুক্তি পান।

জামিনে বের হয়ে শুক্রবার রাতে কালিয়া পৌর শহরে ডাকবাংলো চত্বরে ফরিদের বুকে ছুরিকাঘাত করে সালাম। স্থানীয়রা ফরিদকে উদ্ধার করে কালিয়া হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল গণি জানান, ঘটনাস্থল থেকে সালামকে আটক করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইল পৌর শিবিরের সভাপতি স্ত্রীসহ আটক 

85

নড়াইল, ১৫ জুন : নড়াইল পৌর শিবিরের সভাপতি জাহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ৬টি ককটেল ও প্রচুর জিহাদী বই উদ্ধার এবং তার ব্যবহৃত কম্পিউটার জব্দ করেছে নড়াইলের গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার বরাশুলা এলাকার জাকিরের ভাড়া বাসায় এ অভিযান চালানো হয়। এসময় নড়াইল পৌর শিবিরের সভাপতি জাহিদুল ইসলাম (২৫), তার স্ত্রী খাদিজা বেগম কেয়া (২২) ও আবু তাহের (১৯) নামের এক শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।

নড়াইল ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইলের সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল পৌরসভার বরাশুলা এলাকার জাকিরের ভাড়াটিয়া বাসায় অভিযান চালায়। এসময় জাহিদুল ইসলাম, তার স্ত্রী খাদিজা বেগম কেয়া ও আবু তাহেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার 

6336

নড়াইল, ১৩ জুন : নড়াইল সদর থানা ছাত্রলীগের সভাপতি আল মামুন গাজীকে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাস বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার বিরুদ্ধে জঙ্গি সম্পৃক্ততার সুনির্দিষ্ট প্রমাণ রয়েছে। আর এজন্যই তাকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গ্রেফতারকৃত নড়াইল সদর থানা ছাত্রলীগের সভাপতি আল আমীন গাজি জেএমবির সক্রিয় সদস্য।

জেএমবির কর্তৃক সারা দেশে একযোগে বোমা হামলার ঘটনায় সম্পৃক্ত থাকায় ছাত্রলীগ নেতা আল মামুন গাজী তখন গ্রেফতার হয়েছিল। ওই মামলা সে ৮ বছর জেল খেটে জামিনে বের হন। আজ সন্ধ্যায় সদর থানা পুলিশ তাকে পুনরায় গ্রেফতার করে।

Share This:

এই পেইজের আরও খবর

কালবৈশাখি ঝড়ে ৩ শিশু নিহত 

Boishak_659x370

নড়াইল : জেলা সদরে কালবৈশাখি ঝড়ে বিধ্বস্ত ঘরে চাপা পড়ে তিনশিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। ভেঙে পড়েছে অসংখ্য ঘরবাড়ি ও গাছপালা।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে নড়াইলের বিভিন্ন এলাকার ওপর দিয়ে এ ঝড় বয়ে যায়।

নিহতরা হলো ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের নাভেদ উদ্দিনের ছেলে আলহাজ উদ্দিন (৬) ও মেয়ে পিয়ারী খানম এবং রামসিদ্ধি গ্রামের শঙ্কর বিশ্বাসের শিশু সন্তান দিপালী।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ বিশ্বাস গণমাধ্যমকে জানান, শনিবার রাতে নড়াইল সদরের বাগডাঙায় ঝড়ে ঘরচাপা পড়ে ভাই-বোন এবং রামসিদ্ধি গ্রামে এক শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি।

এদিকে, গাছপালা ভেঙে যাওয়ায় নড়াইল-গোবরা-নওয়াপাড়া সড়কের যোগাযোগ বন্ধ রয়েছে। এছাড়া বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ায় প্রায় ২০ গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে বলেও জানা গেছে।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইল-যশোর রুটে বাস চলাচল বন্ধ 

366

নড়াইল, ২০ ফেব্রুয়ারি : নড়াইল জেলা বাস শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভার কারণে নড়াইল-যশোরসহ নড়াইলের সব রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। আজ শনিবার সকাল থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

নড়াইল জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছাদেক আহম্মেদ খান জানান, শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা উপলক্ষে নড়াইল-যশোর রুটসহ নড়াইলের সব রুটে আজ সকাল থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

এতে নড়াইল-যশোর রুটসহ নড়াইলের নয়টি রুটে বাস চলাচল বন্ধ থাকায় অফিস, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন গন্তব্যে যাতায়াতের ক্ষেত্রে চরম ভোগান্তির শিকার হচ্ছেন তারা।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে বিএনপি মেয়র প্রার্থীর ভোট বর্জন 

নড়াইলে বিএনপি মেয়র প্রার্থীর ভোট বর্জন

ঢাকা, ৩০ ডিসেম্বর : নড়াইলের কালিয়ায় অনিয়ম ও কেন্দ্র দখলের অভিযোগে বিএনপির মেয়র প্রার্থী মো. অহিদুজ্জামান মিলু ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

বুধবার সকাল পৌনে ৯টার দিকে তিনি এ ঘোষণা দেন।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে এমপির অফিসে দুর্বৃত্তদের হামলা-গুলি, আহত ৩ 

566

নড়াইল, ২৫ ডিসেম্বর : নড়াইল-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নিজস্ব কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় এমপির অফিস লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ করেছেন এমপি।

গতকাল বৃস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় এমপির গাড়িচালক মিজানসহ রিয়াজ ও এনায়েত নামে আরো দুজন আহত হন।

জানা গেছে, ঘটনার সময় সংসদ সদস্য কবিরুল হক তাঁর অফিসে অবরুদ্ধ হয়ে পড়েন। পরে রাত ১২টার দিকে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এমপি কবিরুলকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।

এ বিষয়ে এমপি কবিরুল হক মুক্তি টেলিফোনে জানান, কালিয়া পৌর নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থকেরা তার কার্যালয়ে এ হামলা ও ভাঙচুর চালায়। তিনি আরো অভিযোগ করেন, জেলা আওয়ামী লীগ সভাপতি সুবাস বোস ও সাধারণ সস্পাদক  নিলু খান এর সমর্থকেরা এই হামলার ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে কথা বলার জন্য কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোণিত কুমার গায়েনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

Share This:

এই পেইজের আরও খবর

নড়াইলে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত 

06643_75687

নড়াইল, ৪ ডিসেম্বর : নড়াইলে পুলিশের পিকআপ ভ্যান ও বাসের মুখোমুখি সংঘর্ষে পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় চালকের আসনে থাকা বাসের হেলপারও গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহরের থানার মোড় সড়কে খানজাহান আলী পরিবহনের সঙ্গে পুলিশের একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা পুলিশের এসআই সাইফুল ইসলাম (৪০), পুলিশ সদস্য শফিকুল (৪৮), রাসেল (২৭), ইয়াসিন (৪৫), জিয়া (৩৫) ও রফিকুল ইসলাম (৪৮) এবং বাসের চালকের আসনে থাকা হেলপার তারেক (১৮) আহত হন। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিকআপের সঙ্গে সংঘর্ষের পর বাসটি রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে আঘাত করলে খুঁটিটি ভেঙ্গে বাসের ওপর পড়ে। এরপর থেকে শহরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ বিশ্বাস জানান, দুর্ঘটনার পর বাসটিকে আটক করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর