২৬ ফেব্রুয়ারি ২০১৭
সকাল ৭:১১, রবিবার

গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা

গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা 

konna-inner-120170206120705

ইয়াছীন আলী সরদার, তালা (সাতক্ষীরা), ১৩ ফেব্রুয়ারি : সাতক্ষীরার তালায় গলায় দড়ি দিয়ে  আত্মহত্যা করেছে মৃত্যুঞ্জয় (১৮) নামের এক যুবক । সে তালা উপজেলার পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামের তপন দাসের পুত্র।

জানা গেছে, সোমবার ভোরে সবার অজান্তে বাড়ির পাশে আমড়া গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। সকালের দিকে এলাকাবাসী ঝুলন্ত অবস্থায় যুবককে দেখে চিনতে পেরে পরিবারের লোকজন কে খবর দেয়। পাটকেলঘাটার অফিসার ইনচার্জ মহিবুল ইসলাম আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। এব্যাপারে পাটকেলঘাটা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

উপজেলা নির্বাহী অফিসারের নের্তৃত্বে সরকারি সম্পত্তি দখলমুক্ত 

1

ইয়াছীন আলী সরদার, তালা (সাতক্ষীরা), ২৫ জানুয়ারি : সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের রথখোলা এলাকায় অবৈধভাবে দখল হয়ে যাওয়া তিন একর সরকারি জমি উদ্ধার করেছেন তালা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফরিদ হোসেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জমি দখলমুক্ত করতে তিনি অভিযান পরিচালনা করেন। এ সময় সহকারী কমিশনার (ভূমি) মো. লিটন আলী, পাটকেলঘাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মহিবুল ইসলাম, নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন জানান, ২২টি ভূমিহীন পরিবার খাল ও জলাশয়ের পাশে বসবাস করেন। সাতক্ষীরার শ্যামনগরের কাশিমাড়ি এলাকার আকবার হোসেন নামের একজন দীর্ঘদিন ধরে ভূমিহীন এ পরিবারগুলোকে জিম্মি করে রাখে। তাছাড়া সে সরকারি জমি দখল, মাদক ব্যবসা ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। তার অবৈধ দখলে থাকা তিন একর সরকারি জলাশয় দখলমুক্ত করে সরকারের আওতায় আনা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

সাতক্ষীরায় ট্রাক উল্টে পুকুরে, নিহত ২ 

233

সাতক্ষীরা, ৪ জানুয়ারি : সাতক্ষীরার তালা উপজেলায় নদী কাটা মেশিনবহনকারী  একটি ট্রাক উল্টে পুকুরে পড়ে দুইজন নিহত হয়েছেন।

আজ বুধবার ভোর ৪টার দিকে সাতক্ষীরা শহর থেকে ৩০ কিলোমিটার দূরে জেঠুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা  হলেন- ট্রাকচালক রওশন আলি (৩৫) ও শ্রমিক আবদুল আজিজ (৩০)। রওশনের বাড়ি পাবনা জেলার আমিনপুরের মহেশখোলায়। আজিজের বাড়ি চট্টগ্রামের পটিয়ায়।

তালা থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান ট্রাকটি নদী খননের মেশিন নিয়ে তালা থেকে জেঠুয়া অভিমুখে কপোতাক্ষ তীরে যাচ্ছিল। এসময় ট্রাকটি (ঝালকাঠি স ১১-০০৪৩) উল্টে পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও সাতক্ষীরা ফায়ার সার্ভিসের লোকজন ট্রাকটি তুলে দুইজনের লাশ উদ্ধার করে।

ট্রাকে থাকা অপর তিন শ্রমিক শাহীন, ফাহাদ ও জসিম অক্ষত রয়েছেন। নিহত রওশন ও আজিজের লাশ তালা থানায় আনা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

তালায় এক ব্যক্তির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা 

2

ইয়াছীন আলী সরদার ,তালা (সাতক্ষীরা) ৩১ ডিসেম্বর : তালায় এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ।

জানা গেছে তালা উপজেলার হরিহরনগর গ্রামের মৃতঃ বেলায়েত হোসেন সরদারের ছেলে নুরুল ইসলাম সরদার ওরফে খোকন (৫০)  ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন ।

স্থানীয় সূত্রে জানা যায় , তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ্য ও মানসিক ভারসাম্যহীন ছিলেন । এর আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন । তিনি অসুস্থ্যতার জন্য উচ্চমাত্রার ঔষধ সেবনে পার্শ:প্রতিক্রিয়া সহ্য করতে না পেরে তিনি এমনটি করে থাকতে পারেন বলে এলাকাবাসীর ধারনা। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

Share This:

এই পেইজের আরও খবর

আল-ফারুক আদর্শ একাডেমীর অভিভাবক সমাবেশ ও পরীক্ষার ফলাফল ঘোষনা 

1

ইয়াছীন আলী সরদার, তালা (সাতক্ষীরা), ২৯ ডিসেম্বর : তালা উপজেলার পাটকেলঘাটা আল-ফারুক আদর্শ একাডেমীর বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা ও অভিভাবক সমাবেশ গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহিবুল ইসলাম।

আল-ফারুক আদর্শ একাডেমীর সভাপতি ডা: আলাউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাও: রেজাউল করীম, প্রভাষক ইয়াছীন আলী, নাজমুল হক, শেখ নজিবুল হক, মাষ্টার শরীফুল ইসলাম, মোশারফ হোসেন প্রমুখ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে ফলাফল ঘোষনা করেন অধ্যক্ষ মো: আব্দুল হালিম। মেধাবীদের হাতে পুরুষ্কার তুলে দেন প্রধান অতিথি।

Share This:

এই পেইজের আরও খবর

সাতক্ষীরায় ৪ বাসে ডাকাতি 

3756

সাতক্ষীরা, ২৮ ডিসেম্বর : ঢাকা থেকে সাতক্ষীরাগামী চারটি পরিবহনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় যাত্রীদের কোনো ক্ষতি না করে শুধু নগদ টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

মঙ্গলবার দিনগত রাত ৪টার দিকে রাস্তায় ইউক্যালিপটাস গাছ ফেলে শার্শা থানার জিবলিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতির শিকার এক যাত্রী জানান, ঘটনাস্থলের খুব কাছেই শার্শা পুলিশ ফাঁড়ি ছিল। বারবার বাসের হর্ন ও আলো জ্বালিয়ে পুলিশের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করা হলেও কেউ এগিয়ে আসেনি। ডাকাতির পর পুলিশ ঘটনাস্থলে আসে।

Share This:

এই পেইজের আরও খবর

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

2

ঢাকা, ২৪ ডিসেম্বর : সাতক্ষীরার তালা উপজেলায় ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আরও পাঁচজন আহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার মির্জাপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তালা উপজেলার মুড়কুলিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে ইসরাফিল হোসেন (২৮) এর নাম জানা গেছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, একটি ইজিবাইক যাত্রী নিয়ে নওয়াপাড়া থেকে সাতক্ষীরায় যাচ্ছিল। পথে মির্জাপুর বাজারে পৌঁছালে এক‌টি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন আরও পাঁচজন।

নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Share This:

এই পেইজের আরও খবর

সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতিরি ৩১তম বার্ষিক সভা অনুষ্ঠিত 

1

ইয়াছীন আলী সরদার, তালা(সাতক্ষীরা), ২২ ডিসেম্বর : সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিরি ৩১তম বার্ষিক সভা বৃহস্পতিবার সকাল ১০ টায় পাটকেলঘাটা সদর দপ্তরে অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতির পরিচালনা বোর্ডের সভাপতি চিত্তরঞ্জন চক্রবর্তী র সভাপতিত্বে বার্ষিক সভায় শুরুতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গ্রাহক সদস্যদের প্রশ্নের উত্তর দেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দীন। সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিরি জি এম রবীন্দ্রনাথ দাস গ্রাহক সেবার মান আরও উন্নয়ন কল্পে ভবিষ্যৎ পরিকল্পনা  পেশ করেন।

জনাব মহিদুল ইসলাম ও নুরজাহান রুবির যৌথ পচিালনায় সভায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান এর বানী পাঠ করে শোনান উপ-পরিচালক ফকির শরীফুদ্দীন আহমদ। আর্থিক প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ আকদাছ হোসেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি আ: রহমান, সচিব সাইফুল আযাদ, এলাকা পরিচালক, ফিরোজ হোসেন, মুকুন্দ মুরারী ভারতী, শাহ আলম টিটো, আ; গফুর মোড়ল, এ কে এম মোতাহারুল হক, ফেরদৌস আলম, সাব্বির আহমদ, জি এম নজরুল ইসলাম, আলতাফ হোসেন, মহিলা পরিচালক তুতিয়া খাতুন, তাছলিমা পারভীন ও মেহেরুন্নেছা।

২০১৬-১৭ সালের জন্য যারা এলাকা পরিচালক নির্বাচিত হন তারা হলেন- মিনহাজ উদ্দীন, সাইফুল্লাহ আযাদ, শেখ নাজমুল ইসলাম, কুদরত-ই-খুদা।  ফলাফল ঘোষনা করেন এজিএম(সেবা) প্রকৌশলী মাহফুজুর রহমান। সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহারকারী হিসেবে পুরুস্কৃত হন রাকিব অটো রাইচ মিলের স্বত্তাধিকারী ইবাদুল ইসলাম। এছাড়া গ্রাহক সদস্যদের নিয়ে লটারী অনুষ্ঠিত হয়।

Share This:

এই পেইজের আরও খবর

সাতক্ষীরায় দুই জামায়াত কর্মীসহ গ্রেফতার ৩২ 

11

সাতক্ষীরা, ১৮ ডিসেম্বর : সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে দুই জামায়াত কর্মীসহ ৩২ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত সাত উপজেলার আট থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা উপ-পরিদর্শক কুমকুম হোসেন জানান, গ্রেফতারকৃতদের মধ্যে সদর থানা পুলিশ ১০ জন, কলারোয়া থানা পাঁচজন (জামায়াত দুইজন), কালিগঞ্জ থানা চারজন, তালা থানা চারজন, শ্যামনগর থানা পাঁচজন, আশাশুনি থানা দুইজন, দেবহাটা থানা একজন ও পাটকেলঘাটা থানা পুলিশ এক আসামিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মামলা ও আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষে পুলিশি অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

গ্রেফতারকৃতদের রবিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।-বাসস

Share This:

এই পেইজের আরও খবর

পাটকেলঘাটায় মহান বিজয় দিবস উদযাপিত 

12

ইয়াছীন আলী সরদার, তালা (সাতক্ষীরা), ১৭ ডিসেম্বর : যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পাটকেলঘাটায় ৪৬তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এছাড়া থানার সকল ইউনিয়ন থেকেও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিজয় দিবস উদযাপিত হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ ও তার অংগসংগঠনের উদ্যোগে দিনভর ক্রিড়া প্রতিযোগিতা ও বিকাল ৪টায়  পাটকেলঘাটা  ফুটবলমাঠে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী সভা মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহফুজুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন -তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক  এ্যাড. আব্দুস সামাদ, উপাধক্ষ্য আতিয়ার রহমান, জেলা জাসদের সহ-সভাপতি মীর আবুলকালাম আজাদ মিলন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান,মুরশিদা খানম পাপড়ী,মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,সিদ্দিীকুর রহমান,সন্ধায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান ও যাত্রাপালা বেদের মেয়ে জ্যোৎসনা অনুষ্ঠিত হয়।

অপর দিকে দিবসটি উদযাপন উপলক্ষ্যে সকালে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও দোকানপাট গুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় আওয়ামীলীগের উদ্যোগে ,পাটকেলঘাটা আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয় ,আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়, পাটকেলঘাটা সোনামণি কিন্ডার গার্টেন,পাটকেলঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়,যুগিপুকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ইসলামকাটি বালিকা বিদ্যালয়,খলিষ খালী মাধ্যমিক বিদ্যালয়, পাটকেলঘাটা আল-আমিন মাদরাসাহ, আল-ফারুক আদর্শ একাডেমী পৃথক পৃথক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। এদিকে উপজেলার কুমিরা, খলিষখালী, নগরঘাটা, ধানদিয়া ও সরুলিয়া ইউনিয়নে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিজয় দিবস উদযাপিত হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

সাতক্ষীরায় গ্রেফতার ৪৩ 

45f3w3ye

ঢাকা, ৯ ডিসেম্বর : সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ৪৩ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা উপ-পরিদর্শক কুমকুম হোসেন জানান, গ্রেফতারদের মধ্যে সদর থানা পুলিশ ১৭ জন, কলারোয়া থানা পুলিশ ৫জন, কালিগঞ্জ থানা ৫জন, শ্যামনগর থানা পুলিশ ৮ জন, আশাশুনি থানা পুলিশ ৫ জন, দেবহাটা থানা পুলিশ ১জন ও পাটকেলঘাটা থানা পুলিশ ২ আসামিকে গ্রেফতার করে।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মামলা ও আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

তিনি আরও বলেন, জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত আছে এবং থাকবে। গ্রেফতারদের সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Share This:

এই পেইজের আরও খবর

ইয়াবা ফেন্সিডিল গাঁজা আর মাদকের বিজ্ঞাপন 

50

ইয়াছীন আলী সরদার, তালা(সাতক্ষীরা), ৮ নভেম্বর : সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় এই প্রথম  বাজারের বিভিন্ন অলিগলিতে প্রকাশ্যে পোষ্টার লাগিয়ে বিক্রি করছে ইয়াবা, ফেন্সিডিল, গাজা সহ সকল প্রকার মাদকদ্রব্য। নতুন করে এ ধরনের ঘটনার জন্ম হওয়ায় বিষয়টি টক অফ দ্যা পাটকেলঘাটায় পরিণত হয়েছে। বিষয়টি যেন জোর যার মুল্লুক তার কথায় রুপ নিয়েছে।

সরেজমিনে মঙ্গলবার তালার পাটকেলঘাটার বিভিন্ন অলিগলিতে এমন পোষ্টার বেশ দেখা মেলে। দেখা যায়, বাজারের প্রতিটি অলিগলির দেয়ালে, বিদ্যুতের খুটির গায়ে নেশা জাতীয় দ্রব্য বিক্রির বিজ্ঞাপন। অনুসন্ধানে জানা যায় বিক্রয় বাড়ানোর লক্ষ্যে বিকল্প পথ হিসেবে এমনটাই বেছে নিয়েছেন উৎপাদনকারীগণ। তবে কে বা কারা এ বিজ্ঞাপন করল তা অনুসন্ধানে জানা যায়নি।

এমনই একটি পোষ্টার দেখা মেলে পাটকেলঘাটা ৫ রাস্তা মোড়ের হিমেল ফার্মেসির সম্মুখে বিদ্যুতের খুটির গায়ে, সোস্যাল ব্যাংকের সামনে। যাতে লেখা রয়েছে। সুলভ মুল্যে ইয়াবা, ফেন্সিডিল সহ সকল প্রকার মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয় করা হয়। প্রোঃ মোঃ মমিনুল ইসলাম মনা সহ সহযোগিতায় স্ত্রী শাহানারা ও তার কর্মচারীগণের নাম। স্থান হিসেবে আদর্শ বাইগুনির নাম উল্লেখ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ব্যক্তিগণ জানান, স্থানীয় নেশাজগতের পোলাপানদের ফ্রি দিতে না পারায় কৌশল হিসেবে বিপদে ফেলানোর জন্য এমন পথ বেছে নিয়েছেন তারা। এব্যাপারে  মমিনুল ইসলাম মনা বলেন কে বা কারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাতে কোন লাভ হবে না মনা কি করে তা সাতক্ষীরার লোক জানে। দীর্ঘদিন যাবত মনা তার নিজ বাড়ী পাটকেলঘাটার বাইগুনি গ্রামে নেশা জাতীয় সমস্থ মদ ফেন্সিডিল স্ত্রী ও তার সহযোগীদের দ্বারা বিক্রি করে আসছে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মহিবুল ইসলাম বলেন মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, যারা বিক্রেতার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Share This:

এই পেইজের আরও খবর

সুলভ মুল্যে মাদক বিক্রির বিজ্ঞাপন দেয়ালে লাগিয়ে গ্রেফতার হলেন সাবেক ছাত্রলীগ নেতা! 

1a5tvb2w

সাতক্ষীরা ৮ ডিসেম্বর : মাদকের বিজ্ঞাপনে ছেয়ে গেছে সাতক্ষীরার পাটকেলঘাটা বাজারের অলিগলি। পোস্টার লাগিয়ে বিভিন্ন ধরনের মাদকের জন্য যোগাযোগ করতে মোবাইল নাম্বারসহ মাদক বিক্রেতাদের নাম ও পরিচয় উল্লেখ করা হয়েছে। এমন ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গতকদিন ধরেই।

পাটকেলঘাটা বাজারের অলিগলির দেয়াল ও বিদ্যুতের খুঁটিতে দেখা মিলছে মাদকের বিজ্ঞাপন সম্বলিত এসব পোস্টার। কদিন আগে রাতের আধারে কেউ পোস্টারগুলো লাগিয়েছে বলে ধারণা করেন স্থানীয়রা।

পোস্টারে লেখা রয়েছে- সুলভ মূল্যে ইয়াবা, ফেনসিডিলসহ সকল প্রকার মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয় করা হয়। প্রোঃ মোঃ মমিনুল ইসলাম মনা, সহযোগিতায় স্ত্রী শাহানারা ও কর্মচারী হাজেরা। স্থান-আদর্শ বাইগুনি গ্রাম।

ঘটনাটি প্রশাসনের নজরদাড়িতে এলে নড়ে চড়ে বসে প্রশাসন। গত দুদিন অনুসন্ধানের পর বিদ্যুতের খুটিগুলোসহ দেয়ালে দেয়ালে মাদক বিক্রির বিজ্ঞাপন সম্বলিত পোস্টার লাগানোর ঘটনায় জড়িত থাকার প্রমানে বিশ্বাস আনোয়ার হোসেন নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

আনোয়ার পাটকলেঘাটার সাতক্ষীরার পাটকেলঘাটা বাজারের যুগিপুকুরিয়া গ্রামের মৃত বিশ্বাস মঈনুল ইসলামের ছেলে ও তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, অনুসন্ধানের পর আমরা একজনকে গ্রেফতার করেছি। মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ন ও মাদকসেবীদের উৎসাহ দিতে মাদকের বিজ্ঞাপন পোস্টার লাগানোর অপরাধে তাকে আটক করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়ে পুলিশের ২ সদস্য প্রত্যাহার 

j4bq00l4

সাতক্ষীরা, ৪ ডিসেম্বর : ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগের প্রমাণ পাওয়ায় সাতক্ষীরার কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সাঈদকে প্রত্যাহার করা হয়েছে।

‘কলারোয়ায় ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ বাণিজ্যের অভিযোগ দুই দারোগার বিরুদ্ধে’ শিরোনামে শুক্রবার স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। পরে পুলিশের উচ্চপর্যায়ের তদন্তে প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় শনিবার রাতে তাদেরকে সাতক্ষীরা পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল হক সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্টরা জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে পুলিশের ওই দু্ই সদস্য উপজেলার পাটুলিয়া গ্রামের আব্দুস সাত্তার নামের এক ব্যক্তির বাড়িতে গিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে মেয়ের চিকিৎসার জন্য জমানো ২৩ হাজার টাকা নিয়ে আসে। এছাড়া পর দিন সকাল ১০টায় আরও ২০ হাজার টাকা থানায় পৌঁছে দেয়ার জন্য বলে আসে। এ ঘটনায় শুক্রবার ওই ব্যক্তির স্ত্রী হালিমা খাতুন কলারোয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সাতক্ষীরার পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন। এরপর বিষয়টি জানাজানি হলে ওই টাকা ফেরত দেয়া হয়।

এরপর শনিবার সন্ধ্যায় সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল হক সরেজমিন তদন্তে গিয়ে অভিযোগের সত্যতা পান। প্রাথমিকভাবে অভিযোগ প্রমাণিত হওয়ায় রাতেই তাদেরকে পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়।

রোববার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল হক সমকালকে বলেন, ‘শনিবার আমি নিজেই সরেজমিন তদন্ত করেছি। প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় দুজনকে সাতক্ষীরা পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।’

Share This:

এই পেইজের আরও খবর

তালায় রহমতুল্লাহ আওরঙ্গী হাফিজিয়া মাদরাসাহ ও এতিমখানার উদ্বোধন 

yf8jf7se

ইয়াছীন আলী সরদার, তালা(সাতক্ষীরা), ০২ ডিসেম্বর : সাতক্ষীরা তালা উপজেলার পাটকেলঘাটা-দলুয়া সড়ক ও কপোতাক্ষের কোল ঘেষা আচিমতলায় রহমতুল্লাহ আওরঙ্গী হাফিজিয়া মাদরাসাহ ও এতিমখানার উদ্বোধন করা হয়েছে।

২ ডিসেম্বর শুক্রবার সকাল ৮টার সময় স্থানীয় সরুলিয়া ইউপি চেয়ারম্যান জনাব মতিয়ার রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাটি কেটে ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান, মাও: রেজাউল করীম, এড.বাশারাতুল্যাহ আওরঙ্গী বাবলা, দাতা সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

Share This:

এই পেইজের আরও খবর