১৯ অক্টোবর ২০১৭
সকাল ১১:৩১, বৃহস্পতিবার

পাবনায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

পাবনায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা 

5833

পাবনা, ২০ সেপ্টেম্বর : পাবনার আটঘরিয়ায় আবু দাউদ (৪৫) নামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দাউদ উপজেলার একদন্ত ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত লতিফ মুন্সীর ছেলে ও ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

আটঘরিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে দাউদ শিবপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে শিবপুর গ্রামের ব্রিজের কাছে পৌঁছামাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

এ সময় তার চিৎকারে এলাকার লোকজন এসে দ্রুত তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু দাউদকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

ওসি আরো জানান, কারা, কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। -যুগান্তর

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় যুবককে গুলি করে হত্যা 

876

পাবনা, ১২ সেপ্টেম্বর : জেলার বেড়া উপজেলায় এক যুবককে গুলি করে হত্যা করেছে চরমপন্থীরা। সোমবার রাতে উপজেলার ঢালারচর ইউনিয়নের রামনারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।নিহত মিরাজ মণ্ডল (২০) রামনারায়ণপুর গ্রামের হাশমত মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, মিরাজ মণ্ডল ঢাকায় কাজ করতেন। তিনি ঈদের ছুটিতে বাড়ি ফেরেন। এর আগে তিনি সাঁথিয়া উপজেলার একটি ইটভাটায় কাজ করতেন।

সোমবার রাতে মিরাজ রামনারায়ণপুর গ্রামে তার বাড়িতেই ছিলেন। এ সময় চরমপন্থী দলের জুলহাস বাহিনীর ৩-৪ জন মিরাজকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পর রামনারায়ণপুর গ্রামের নাদের বেপারির বাড়ির কাছে নিয়ে তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মিরাজের মৃত্যু হয়।

আমিনপুর থানার ওসি এমএম তাজুল হুদা জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় দুই বাসের সংঘর্ষে নিহত ৫ 

86

পাবনা, ২২ আগস্ট : পাবনার সুজানগর উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাচঁজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

সোমবার সকাল ১০টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের দুলাই বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

সুজানগর থানার ওসি ওবায়দুল হক জানান, সকালে শ্যামলী পরিবহনের একটি বাস পাবনা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে সাদ্দাম পরিবহন নামে বাসটি শাহজাতপুর থেকে পাবনার দিকে যাচ্ছিল।

পথে দুলাই বাজার এলাকায় ওই দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

আহতদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে। নিহতদের লাশ ওই একই হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ 

565

পাবনা, ১৫ জুলাই : পাবনার মূলাডুলি স্টেশনের কাছে ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে রাজশাহী ও খুলনার সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

শনিবার দুপুর সোয়া ১টায় ঈশ্বরদী স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পর মূলাডুলি স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

তবে এখানে ডবল লাইন থাকায় অন্যান্য ট্রেন চলাচলে সমস্যা হবে না বলে জানিয়েছেন রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মহসি।

তিনি বলেন, এখনো রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেনি। তবে মূলাডুলিতে স্টপেজ থাকার কারণে ট্রেনের গতি কম ছিল। ফলে এই দুর্ঘটনায় কোনো আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

রিলিফ ট্রেন পাকশী থেকে এসে উদ্ধার কাজে অংশ গ্রহণ করবে। ট্রেনটি স্বাভাবিক করে আবার ছাড়তে কমপক্ষে ৩ ঘণ্টা সময় লাগতে পারে বলে জানান তিনি।

এদিকে এ ঘটনায় যাত্রীরা অনেকটা অস্থিরতার মধ্যে সময় পার করছেন।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা 

787

পাবনা, ৯ জুলাই : পাবনার ইসলামপুর গ্রামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত এনামুল হোসেন (৩৭) উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের আকাতুল্লাহ প্রামানিকের ছেলে। তিনি ওই গ্রামেরই চায়ের দোকানদার ছিলেন।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সদর উপজেলার দুবলিয়া গ্রামের একটি ছেলে ইসলামপুর গ্রামের একটি মেয়ের বাড়িতে যায়। স্থানীয়দের মধ্যে ঘটনার জানাজানির পর ছেলেটি পালিয়ে যায়। এ নিয়ে শালিস করার বিষয়ে এনামুলের সাথে স্থানীয় কয়েকজনের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে এনামুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপায় প্রতিপক্ষরা।

স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share This:

এই পেইজের আরও খবর

পুলিশ-মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ 

1452

পাবনা, ১৭ জুন : পাবনার ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের ‘বন্দুকযদ্ধে’ আলিয়া ভুলু (৪১) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার ভোর সোয়া ৫টার দিকে উপজেলা শহরের পাকশী পেপার মিলের পার্শবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলিয়া ভুলু শহরের ফতে মোহাম্মদপুর এলাকা বাসিন্দা।

পুলিশ জানায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে পাকশী এলাকায় টহলে যায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীদের উপস্থিতি টের পেয়ে তাদের ধাওয়া করে পুলিশ। এতে তারা ককটেল নিক্ষেপ করলে পুলিশ গুলি চালায়। মাদক ব্যবসায়ীরাও গুলি চালায়।

এ সময় আলিয়া ভুলুর পায়ে ৩টি গুলি লাগলে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার জানান, লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য পাবনা জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় ভুয়া মেজরসহ আটক ২ 

981

পাবনা, ১৬ জুন : পাবনার আটঘরিয়ায় ভুয়া মেজরসহ তিন প্রতারককে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে অভিযান চালিয়ে সেনাবাহিনীর পোষাক ব্যচসহ তাদেরকে উপজেলার চাঁদভা ইউনিয়নের কলাবাগান এলাকা থেকে আটক করা হয়। এরা হলেন, আটঘরিয়া মলি­কপাড়ার মৃত ওসমান গনির ছেলে মমিনুল হক ও তার ভাই সিরাজুল হক, একই গ্রামের আব্দুর রউফের ছেলে আমিনুর রহমান মঞ্জু।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনারুল ইসলাম বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার কথা বলে টাকা নিয়ে প্রতারণা করে আসছিল। তারা সেনাবাহিনীর বিভিন্ন পোষাক ও সরঞ্জামাদি দেখিয়ে লোকজনের আস্থা অর্জন করে প্রতারণা করছিল।

প্রতারণার স্বীকার একাধিক লোকজন থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ওই এলাকায় গিয়ে তাদের চ্যালেঞ্জ করলে তারা প্রমান দিতে ব্যর্থ হয়। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরে থানায় একটি প্রতারণা মামলার মাধ্যমে তাদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 

55

পাবনা, ৩০ এপ্রিল : পাবনার সুজানগরে হাফিজুর রহমান (৩৫) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ রবিবার সকাল ৮টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হাফিজুর উপজেলার তাঁতীবন্দ গ্রামের মাজেদ খন্দকারের ছেলে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, শনিবার দিবাগত রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে বের হন ব্যবসায়ী হাফিজুর রহমান। তারপর থেকে তার কোনো খোঁজ পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা। রোববার সকালে চন্ডিপুর মাঠের একটি পাট ক্ষেতে তার ক্ষত বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে হাফিজুরের লাশ উদ্ধার করে।

ওসি আরো জানান, দূর্বৃত্তরা তাকে এলোপাথারী কুপিয়ে ও গলা কেটে হত্যা করে মাঠের মধ্যে লাশ ফেলে রেখে গেছে। পূর্ববিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় বেকারি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা 

382

পাবনা, ২৭ এপ্রিল : পাবনার শিবরামপুর মহল্লার মুজাহিদ ক্লাবপাড়ায় ফারুক হোসেন (৪৫) নামে এক বেকারি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, ফারুক নিজেই বেকারির পণ্য তৈরি ও বিক্রি করতেন। সকালে তিনি পণ্য নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন। বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে ও চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

আশপাশের লোকজন ফারুককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ববিরোধের সূত্র ধরে ফারুককে হত্যা করা হতে পারে।

Share This:

এই পেইজের আরও খবর

ক্লাসে ঢুকে ছাত্রীর শ্লীলতাহানি, ২ বখাটেকে গণধোলাই 

l19dt701-copy

পাবনা (ঈশ্বরদী) ১৩ মার্চ : পাবনার ঈশ্বরদীতে স্কুলের শ্রেণিকক্ষে প্রবেশ করে এক ছাত্রীকে উত্ত্যক্ত ও শ্লীলতাহানির সময় দুই বখাটেকে গণধোলাইয়ের পর পুলিশে দেয়া হয়েছে।

সোমবার উপজেলার সাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে। দুই বখাটে হলো— সাহাপুর মসজিদ মোড় (পশ্চিম) শাহপাড়ার আব্দুল আলীমের ছেলে নাসিম ইসলাম (১৮) ও একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে সঞ্জু ইসলাম (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শহীদ আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে দুই বখাটে সোমবার ক্লাস চলাকালে সেখানে হাজির হয়। এরপর শিক্ষক শাহিনুর রহমান মিন্টুর বাধার মুখে তাকে ধাক্কা মেরে ক্লাসরুমে প্রবেশ করে ওই ছাত্রীকে শ্লীলতাহানি ও উত্ত্যক্ত করে বখাটে নাসিম।

এসময় ক্লাসের ছাত্রছাত্রীরা নাসিম ও তার সঙ্গী সঞ্জুকে ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে স্কুলের অন্যান্য শিক্ষক-ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই) আ. হালিম তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, ঘটনাটি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় চার্চের প্রহরীকে কুপিয়ে জখম 

357

পাবনা, ১০ মার্চ : পাবনার চাটমোহরে সেন্ট রিটা চার্চের নিরাপত্তা প্রহরীকে কুপিয়ে জখম করা হয়েছে, এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। ভোর ৪টার দিকে এই হামলা হয়। আহত গিলবার্ড কস্তাকে (৬৫) পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার মথুরাপুরের ওই চার্চের পরিচালনা কমিটির সদস্য মার্টিন ডমিনিক রোজারিও জানান, গিলবার্ড অন্যদিন রাতের মতোই দায়িত্বপালন করছিলেন। ভোরের দিকে কয়েকজন এসে চার্চের চাবি চায়। চাবি না দিলেও তারা ভেতরে ঢোকার চেষ্টা করে। তখন বাধা দেয়ায় তারা তাকে কুপিয়ে জখম করে। চিৎকার শুনে পাশের দোকানিরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

গিলবার্ডের স্ত্রী মেরি কস্তা বলেন, চার্চের পাশের দোকানিরা ভোরের দিকে আমাদের বাড়িতে খবর দেয় যে গিলবার্ডকে কুপিয়েছে। আমরা গিয়ে তাকে রক্তাক্ত দেখতে পাই। তার কপাল ও হাত-পায়ে কুপিয়েছে। ঘটনার পর সকালেই পুলিশ তিনজনকে আটক করে।

অতিরিক্তি পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস সাংবাদিকদের বলেন, ঘটনার পর পুলিশ রাজিব, মুরাদ ও ফরিদ নামে তিনজনকে আটক করেছে। তাদের সন্দেহভাজন হিসেবে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা মথুরাপুরের পাশের পাশের লাউদিয়া গ্রামের বাসিন্দা।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনার বেড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ 

পাবনা, ১৫ ফেব্রুয়ারি : পাবনার বেড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিস্তার ওরফে নিজাম (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাতে বেড়া উপজেলার ঢালারচরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহত নিস্তার ওরফে নিজামের বাড়ি পাবনা সদর উপজেলায়।

বেড়া উপজেলার আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা বলেন, নিহত নিস্তার ওরফে নিজাম চরমপন্থী দলের নেতা ছিলেন।

তিনি আরো জানান, চরমপন্থীদের দুটি দলের মধ্যে মঙ্গলবার দিবাগত রাতে সংঘর্ষ ও গোলাগুলির খবর পায় পুলিশ। এর ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। দুই পক্ষকে হটিয়ে দিতে পুলিশ গুলি ছোড়ে। এ সময় পুলিশ ও চরমপন্থীদের দুটি দলের মধ্যে ত্রিমুখী বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে চরমপন্থীরা পিছু হটে যায়। পরে ঘটনাস্থলে নিস্তারের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

পুলিশ জানায়, লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা 

পাবনা, ৩ ফেব্রুয়ারি : পাবনার সাঁথিয়ায় মো. অভি (১৩) নামে এক স্কুলছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার উপজেলার পাবনা-ঢাকা মহাসড়কের পাশের শোলাবাড়িয়া মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

অভি আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র এবং উপজেলার শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে।

পরিবার ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতের খাবার শেষে অভি তার ঘরে ঘুমাতে যায়। শুক্রবার ভোরে স্থানীয়রা শোলাবাড়িয়া মাঠের মধ্যে রক্তাক্ত লাশ দেখে খবর দিলে পরিবার অভিকে শনাক্ত করে।

আতাইকুলা থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, অভিকে হত্যার কারণ জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় পুলিশকে গুলি করার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত 

পাবনা, ২৯ জানুয়ারি : পাবনার আটঘরিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীফ হোসেন (৩০) নামের একজন নিহত হয়েছেন।

গতকাল শনিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সুতির বিলে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত শরীফ হোসেন আটঘরিয়ায় পুলিশের দুই উপপরিদর্শক (এসআই) মনির হোসেন ও তোফাজ্জল হোসেনকে গুলি করার মামলার আসামি ছিলেন। তার বাড়ি সদর উপজেলার গাছপাড়া এলাকায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার সরকার জানান, আটঘরিয়া থানার দুই এসআইকে গুলি করা মামলার পলাতক আসামিরা উপজেলার একদন্ত ইউনিয়নের সুতির বিল ছোট ব্রিজ এলাকা দিয়ে যাবে—এমন তথ্যের ভিত্তিতে সেখানে আগে থেকে অবস্থান নেয় পুলিশ। রাত ৩টার দিকে সেখান দিয়ে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে সন্ত্রাসীরা। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। বন্দুকযুদ্ধের একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে শরীফ নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি শাটারগান, তিনটি গুলি, একটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করে পুলিশ।

গত ২৬ জানুয়ারি বেলা ১১টার দিকে উপজেলার ডেঙ্গারগ্রাম ব্রিজের সন্দেহজনক একটি সাদা প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করেন আটঘরিয়া থানার এসআই মনির হোসেন ও তোফাজ্জল হোসেন। ওই সময় সন্ত্রাসীরা পুলিশকে গুলি করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হন দুই এসআই। এ ঘটনায় আলাদা দুটি মামলা করে পুলিশ।

Share This:

এই পেইজের আরও খবর

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ 

পাবনা, ২৭ জানুয়ারি : পাবনা-ঢাকা মহাসড়কের দুলাই নামক স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট শহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা থেকে একটি পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো-ন ১৩-৩৫১২) পাবনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে সকাল ৭টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার দুলাই নামক স্থানে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা তিনজন নিহত হয়। খবর পেয়ে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে।

গাড়িতে বৈদ্যুতিক সরঞ্জাম থাকায় পুলিশের ধারণা পিকআপটি কোনো পল্লী বিদ্যুৎ সমিতির মালামাল নিয়ে যাচ্ছিল। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় কিছু জানা যায়নি বলে দাবি পুলিশের।

Share This:

এই পেইজের আরও খবর