২৯ মে ২০১৭
সকাল ৮:০২, সোমবার

ডিভোর্স হতে পারে ঐশ্বর্য-অভিষেকের?

ডিভোর্স হতে পারে ঐশ্বর্য-অভিষেকের? 

77

বিনোদন ডেস্ক, ২৮ মে : এখনও নিশ্চিত হওয়া না গেলেও জানা গেছে ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের ছাড়াছাড়ি হয়ে যেতে পারে। এ নিয়ে বলিউড পাড়ায় জোর গুঞ্জণ ডিভোর্স হতে পারে তাদের।

অশান্তির কারণ নাকি বচ্চন পরিবার। বিয়ের পর থেকেই ঐশ্বর্য চেয়েছিলেন, স্বামীকে নিয়ে আলাদা ঘর বাঁধতে। শ্বশুর-শাশুড়ির থেকে পৃথক হয়ে অন্যত্র থাকতে চান তিনি। কিন্তু তা সম্ভব হয়নি এখনও। এ নিয়ে দুজনের মধ্যে নিয়মিত অশান্তি হয়। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর খিটিমিটি রোজকার ঘটনা। তাতেও অভিষেকের সঙ্গে তাঁর সম্পর্ক খারাপ হয়েছে। আর এখন তিতিবিরক্ত ঐশ্বর্য নাকি ঠিক করেছেন, জুনিয়র বচ্চনকে ডিভোর্স দেবেন তিনি।

যদিও এই খবরের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

তবে অভি-অ্যাশের স্বর্গ যে আর আগের মত নেই, তার কিছুটা আভাস পাওয়া গিয়েছিল সর্বজিতের প্রিমিয়ারে। ফটোশ্যুটের মাঝ থেকে আচমকা বেরিয়ে যান অভিষেক। ঐশ্বর্যর অস্বস্তি ধরা পড়ে সকলের সামনে। যদিও পরে বলিউডের এই সর্বাধিক খ্যাতনামা দম্পতি অস্বীকার করেন সব গুজব।

২০০৭-এ বিয়ে করেছেন ঐশ্বর্য-অভিষেক। তাদের ৫ বছরের একটি মেয়ে রয়েছে।

Share This:

এই পেইজের আরও খবর

অভিনেত্রী শ্বেতার মৃত্যু গুজব 

56588

বিনোদন ডেস্ক, ২৮ মে : কিছুদিন আগে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে খবর প্রকাশিত হয়েছিল। এ নিয়ে জলঘোলা কম হয়নি।

এবার ভারতীয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে। তবে এ খবর মিথ্যে, গুজব বলে জানিয়েছেন শ্বেতার স্বামী অভিনব কোহলি।

‘দঙ্গল’ সিনেমার অভিনেত্রী সাক্ষী তানওয়ার ছবি সম্বলিত একটি ফেসবুক পেজে জানানো হয়, দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অভিনেত্রী শ্বেতা তিওয়ারি মারা গেছেন। এরপরই ভুয়া খবরটি ছড়িয়ে পড়ে। যদিও সত্যি খবর প্রকাশের পর ওই পেজ থেকে স্ট্যাটাসটি মুছে ফেলা হয়।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে শ্বেতার স্বামী অভিনব জানিয়েছেন, শ্বেতার এমন খবর রটার পর অসংখ্য ফোন কল পাচ্ছি। শ্বেতার মৃত্যু খবরটি ভুয়া। শ্বেতা সম্পূর্ণ সুস্থ রয়েছে। তবে এ ব্যাপারে শ্বেতা কোনো বক্তব্য দেয়নি।

বিগ বস চতুর্থ পর্বের বিজয়ী শ্বেতা তিওয়ারি।  ২০০৪ সালে বলিউডের ‘মাধুশি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর পাঞ্জাবি, মারাঠি, কণ্নড়, উর্দু ভাষার সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী।

Share This:

এই পেইজের আরও খবর

বিউটির ‘পাষাণ বন্ধু’ 

47

বিনোদন ডেস্ক, ২৮ মে : ‘আমি তো এখন নিজেই একজন মা। বাচ্চা বড় হওয়ার জন্য অপেক্ষা করেছি। ওর বয়স এখন ১৫ মাস। তাই ভাবছি, এখন আবার কাজ করতে পারব।’ বললেন ক্লোজআপ ওয়ান তারকা বিউটি। তবে এ সময় তিনি মঞ্চ আর টিভি চ্যানেলের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছেন। প্রায় বছর দেড়েক পর তিনি অ্যালবামের কাজ করছেন। জিসান মাল্টিমিডিয়ার উদ্যোগে তৈরি করা অ্যালবামের গানগুলো শোনা যাবে জিপি মিউজিকে।

ঈদের জন্য প্রস্তুত হচ্ছেন বিউটি। নতুন গান তৈরি করছেন। অ্যালবামে থাকবে তিনটি গান। অ্যালবামের নাম ‘পাষাণ বন্ধু’। সবকটি গানের কথা লিখেছেন ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। সংগীত পরিচালনা করেছেন মুসফিক লিটু ও সজীব দাস।

এটি হবে বিউটির পঞ্চম অ্যালবাম। সবকটি গানই ফোক ধাঁচের। আগামী সপ্তাহে গনগুলোতে কণ্ঠ দেবেন তিনি।

Share This:

এই পেইজের আরও খবর

সুজানার ফ্যাশান হাউজে অপু বিশ্বাস 

558

বিনোদন ডেস্ক, ২৮ মে : জনপ্রিয় মডেল সুজানা জাফর এবার নিজের নামে ফ্যাশন হাউজের যাত্রা শুরু করেছেন। রাজধানীর বনানীতে শনিবার সন্ধ্যায় ‘সুজানা’স ক্লোজেট’ নামে প্রতিষ্ঠানটির উদ্বোধন হয়।

এ সময় উপস্থিত ছিলেন আলোচিত নায়িকা অপু বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অঞ্জনা, উপস্থাপক শারমীন লাকী, মডেল রিসিলাসহ অনেকে।

এ প্রসঙ্গে সুজানা বলেন, ফ্যাশান হাউজ করার ইচ্ছেটা ছিলো অনেক দিন ধরেই। এবার সেই ইচ্ছেটা পূরণ হলো। মেয়েদের সালোয়ার কামিজ, শাড়িসহ বিভিন্ন ধরনের পোশাক পাওয়া যাবে এখানে। কিছু পোশাকের ডিজাইন আমি নিজেই করেছি। বাকিগুলো পাকিস্তান ও ভারত থেকে এনেছি।

Share This:

এই পেইজের আরও খবর

ছবি প্রযোজনা করবেন প্রভা! 

541

বিনোদন ডেস্ক, ২৭ মে : এবার ছবি প্রযোজনা করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া ইসলাম প্রভা। আহসান হাবিব সকালের রচনা ও ফরিদ উদ্দিন মোহাম্মদের পরিচালনায় ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’ নাটকে তাকে এ চরিত্রে দেখা যাবে।

ক্যামেলিয়া ( প্রভা) কে   গল্প শুনাতে আসেন নাম করা কাহিনিকার (গাজী রাকায়েত) সকাল । সকাল ক্যামেলিয়াকে গল্প শুনাতে গেলে বাঁধ সাধে। ক্যামেলিয়া বলে আমি  আগেই গল্প ঠিক করে রেখেছি আপনি শুধু ছবির ফরমেটে ফেলে চিত্রনাট্যে রুপ দেবেন। সকাল নানান কথার ভেতরে গল্প শুনতে চান ক্যামেলিয়ার কাছ থেকে। অবশেষে ক্যামেলিয়া সকালকে গল্প শোনায়। এমন গল্পে নির্মিত হয়েছে একক নাটক ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’।

নাটকে গাজী রাকায়েত, প্রভা, এফ এস নাঈম, আনন্দ খালেদ প্রমুখ অভিনয় করেছেন। শিগগিরই নাটকটি আর টিভিতে সম্প্রচারিত হবে।

Share This:

এই পেইজের আরও খবর

ফের ম্যানচেস্টারের মঞ্চে আরিয়ানা 

97

বিনোদন ডেস্ক, ২৭ মে : গত সপ্তাহে পপতারকা আরিয়ানা গ্রাঁদের অনুষ্ঠান চলাকালিন প্রবল বিস্ফোরণে কেঁপে উঠেছিল ম্যানচেস্টার এরিনা স্টেডিয়াম। গিটার ঝংকারে যখন গলা মেলাচ্ছিলেন দর্শকবাসী ঠিক তখনই প্রবল বিস্ফোরণের আওয়াজ। আর সেই সঙ্গে ভেসে আসে আর্তনাদ আর কান্নার আওয়াজ। এই বিস্ফোরণে নিহতের সংখ্যা ছিল প্রায় ২২ জন এবং আহতের সংখ্যা প্রায় ৫০ ছাড়িয়ে গিয়েছিল। এই ঘটনার পরই শোকবার্তায় উপচে পড়েছিল ট্যুইটার।

আত্মঘাতি বোমা হামলার ঘটনায় নিহত এবং আহত ব্যক্তিদের পরিবারকে সাহায্য করার জন্যই একটি কনসার্টে আবারও গান গাইতে আসছেন আরিয়ানা।

ম্যানচেস্টার এরিনা স্টেডিয়ামে আরিয়ানার এই কনসার্টে উপস্থিত ছিলেন প্রায় ১২হাজার জন দর্শক শ্রোতা। তাদের প্রত্যেকের জন্যই গভীর শোক প্রকাশ করেছিলেন আরিয়ানা। এই ঘটনায় নিহত এবং আহত ব্যক্তিদের চিকিৎসার খরচ এবং নিহত পরিবারের হাতে টাকা তুলে দেওয়ার জন্যই এই বিশেষ উদ্যোগ।

এই প্রসঙ্গে আরিয়ানা একটি ট্যুইটও করেন। তবে, এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। এই বিষয়টি চূড়ান্ত হলেই তিনি এই বিষয়টি সম্পর্কে আরও বিশদ বর্ণনা দেবেন বলেও আশ্বাস দিয়েছেন।

Share This:

এই পেইজের আরও খবর

খোলামেলা পোশাকে ‘আল্লাহ মেহেরবান’ নিয়ে বিতর্কে নুসরাত ফারিয়া 

91

বিনোদন ডেস্ক, ২৭ মে : শুক্রবার ইউটিউবে প্রকাশিত হয়েছে জিৎ-নুসরাত ফারিয়ার ‘বস টু’ সিনেমার ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের একটি আইটেম গান। তবে গানের কথার সঙ্গে নুসরাত ফারিয়ার খোলামেলা পোশাক আর আবেদময়ী নাচ-ভঙ্গিমার কারণে সমালোচনার মুখে পড়েছেন ফারিয়া।

গত ২৫মে ফেসবুকে এটি মুক্তির আগাম খবর জানায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। যেখানে গানের শিরোনামের সঙ্গে নুসরাত ফারিয়ার বেশ খোলামেলা ছবি তুলে ধরা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষত ফেসবুকে বিষয়টি নিয়ে নানা প্রশ্ন আর সমালোচনা শুরু তখন থেকেই।

গানের শিরোনাম, কথা অথবা ভাবধারার সঙ্গে ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক বলেই মনে করছেন বেশিরভাগ সিনেমাপ্রেমী ও সমালোচক। গানটিতে জিৎ-এর কালো কাবলি-পাগড়ি-ড্রেসআপ এবং উপস্থিতি একেবারেই স্বাভাবিক বলে মনে করছে সমালোচকরা।

গানটিতে বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক আর কতটা উদ্দেশ্যমূলক- সেটি নিয়েও প্রশ্ন বাংলাদেশি ভক্ত-শ্রোতারা। প্রাঞ্জলের কথায়, জিৎ গাঙ্গুলীর সুর-সংগীতে, নাকাশ ও জনিতা গানটিতে কণ্ঠ দিয়েছেন। কোরিওগ্রাফি করেছেন এই ছবির অন্যতম নির্মাতা বাবা যাদব।

জিতের বিপরীতে ঢাকার নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। সিনেমাটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

Share This:

এই পেইজের আরও খবর

শুটিং করতে গিয়ে আহত রণবীর 

887

বিনোদন ডেস্ক, ২৭ মে :‘পদ্মাবতী’-র সেটে আহত হলেন অভিনেতা রণবীর সিং। ক্লাইম্যাক্স দৃশ্যের শ্যুটিং চলাকালীন হঠাত্‍ই মাথায় চোট পান বলিউড অভিনেতা।

চোট পাওয়ার পর রণবীরের মাথা থেকে শুরু হয় প্রচন্ড রক্তপাত। সেটে প্রাথমিক শুশ্রুষার পর তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে।

এবিপি আনন্দ বলছে, হাসপাতালে ভর্তির মাথায় সেলাইও দেওয়া হয় তার। তবে এই ঘটনার পরেও বিশ্রাম না নিয়ে শুটিং শুরু করে দেন রণবীর।

এই ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রণবীর।

এর আগেও একাধিকবার শিরোনামে এসেছে সঞ্জয়লীলা বনশালীর পদ্মাবতী। রাজস্থানে শুটিংয়ের চলাকালীন কর্নী-সেনার হামলা এবং পরবর্তীকালে মুম্বাইয়ে সেটে দুষ্কৃতীদের অগ্নিকাণ্ডের ঘটনার সাক্ষী হয়েছে পদ্মাবতী।

এর আগেও ছবির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন রণবীর। ২০১৫ সালে সঞ্জয় লীলা বনশালির ছবি বাজিরাও মস্তানির সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হন এই অভিনেতা।

ওই দুর্ঘটনার সময় জয়পুরে একটি বাড়ির ওপর থেকে পড়ে যান রণবীর। তবে তার বড় আঘাত লাগেনি। এবারও একই ঘটনা দেখা গেল।

Share This:

এই পেইজের আরও খবর

“হিউম্যান রাইটস অ্যাওয়ার্ড” পেলেন ফারজানা ছবি 

25551

বিনোদন ডেস্ক, ২৬ মে : অভিনয়ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ বছর “হিউম্যান রাইটস অ্যাওয়ার্ড”-এ ভূষিত হয়েছেন অভিনেত্রী ফারজানা ছবি। ২৩ মে রাজধানীর শাহবাগস্থ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে তার হাতে এ সম্মাননা তুলে দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা।

ফারজানা ছবি বলেন, ‘প্রথমেই সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি, কৃতজ্ঞতা আমার মা এবং আমার স্বামী তন্ময় সরকারের প্রতি। অশেষ ধন্যবাদ জানাতে চাই আমার কাজের সাথে জড়িত প্রযোজক, পরিচালক, আমার সকল সহ-শিল্পীকে। ধন্যবাদ আমার সাংবাদিক বন্ধুদের প্রতি। একজন ফারজানা ছবিকে অভিনয় শিল্পী হিসেবে সুসংগঠিত হয়ে উঠতে এরা প্রত্যেকেই সহায়তা দিয়েছে।’

তিনি আরো বলেন, ‘পুরস্কার পাওয়া মানে এই নয় যে, আমিই সব থেকে ভালো কাজ করছি। সম সাময়িক অনেকেই অনেক-অনেক ভালো কাজ করছেন। আমি বিশ্বাস করি কাউকে পুরস্কার দেয়া মানে, তাকে মনে করিয়ে দেয়া যে আরো আরো কাজ করতে হবে।’

ফারজানা ছবির সাথে কথা বলে জানা গেল, তার হাতে রয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নদী কাব্য’। যে চলচ্চিত্রে দেখা যাবে, তিনি ৩৫ দিনের শিশুকে কোলে নিয়ে মাঝনদীতে নৌকায় বসবাস করেছেন, নদীতে জাল ফেলেছেন, মাছও ধরেছেন, করেছেন সাংসারিক অন্য সব কাজ। নতুন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রধান চরিত্রটি রূপায়ন করবেন তিনি। চরিত্রের নাম ‘রিজিয়া’।

‘তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে ও জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের অর্থায়নে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নদী কাব্য’-র ৭০ শতাংশ কাজ শেষ হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ হোসেন জেমী।’

নাদী কাব্য-এ দেখা যাবে, রিজিয়ার স্বামী ট্রলারে মাছ ধরার কাজ করত। একদিন মাঝনদীতে মাছ ধরতে গিয়ে ডাকাতের হাতে মারা যায় সে। রেখে যায় ঋণের ভার। স্বামীর নেয়া সুদের টাকা পরিশোধ করতে না পারায় জেলেপল্লি থেকে রিজিয়াকে ভিটেছাড়া করা হয়। নাদী কাব্য-এর সময় পরিধি ৬০ মিনিট। এই সিনেমায় ফারজানা ছবির বিপরীতে দেখা যাবে আমান রেজাকে। অন্যান্য অভিনয় শিল্পীরা হলেন, আমির সিরাজী, রেহানা জলি প্রমুখ।

ফারজানা ছবি আশা প্রকাশ করেন, নদী কাব্য তার ক্যারিয়ারের অন্যতম কাজ হয়ে থাকবে।

উল্লেখ্য, একই মঞ্চে চিত্রনায়িকা নূতন, অভিনেত্রী ফারজানা ছবি ও নাট্যকার-গীতিকার রেজাউর রহমান রিজভী নিজ নিজ কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পেয়েছেন। বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটি আয়োজিত এই অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন ‘হিউম্যান রাইটস অ্যাওয়ার্ড’-এ আজীবন সম্মাননা প্রাপ্ত সুরকার ও সংগীত পরিচালক শেখ সাদী খান।

Share This:

এই পেইজের আরও খবর

ক্যাম্পাস স্টারে ফারিয়া 

6698

বিনোদন ডেস্ক, ২৬ মে :‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ প্রতিযোগিতার সিলেকশন রাউন্ড এখন প্রচার হচ্ছে। অনুষ্ঠানের আগামী পর্বে অতিথি হিসেবে হাজির হচ্ছেন অভিনেত্রী ও মডেল নুসরাত ফারিয়া। প্রতিযোগীদের পারফর্মে উৎসাহ ও পরামর্শের পাশাপাশি তাকে বিচারক সজলের সঙ্গে র‌্যাম্পে হাঁটতে ও নাচতে দেখা যাবে। সাফা কবিরের উপস্থাপনা ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় বিশেষ এই পর্বটি আগামীকাল শনিবার সন্ধ্যা রাত ৭টা ৩৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে।

ডাবর বাংলাদেশ ও আরটিভির উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে এ সিলেশন রাউন্ড। একইসঙ্গে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজনকে নির্বাচিত করা হবে।

বিজয়ী নারী ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ হিসেবে পাবেন নগদ ১ লাখ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। ১ম ও ২য় রানারআপ যথাক্রমে আরটিভির সংবাদ পাঠিকা এবং একটিএফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করতে পারবেন।

এই প্রতিযোগিতার প্রধান তিন বিচারক হিসেবে আছেন সংগীতশিল্পী কনা, অভিনেতা সজল এবং অভিনেত্রী নিপুণ।

Share This:

এই পেইজের আরও খবর

এবার সন্ন্যাসী সেই হিরো আলম 

0211

বিনোদন ডেস্ক, ২৬ মে : গলায় পৈতা, হলুদ রঙের ধুতি আর খালি গা। একেবারে নতুন চেহারায় হাজির হলেন তিনি। এবার সন্ন্যাস ব্রত শুরু করলেন হুট করে তারকা খ্যাতি পাওয়া সেই হিরো আলম।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ছবি শেয়ার করেছেন হিরো আলম নামে পরিচিত আশরাফুল আলম নিজেই। তবে কেন তার এই বেশ, তা জানতে আরো অপেক্ষা করতে হবে কিছুদিন। বিস্তারিত জানা যাবে তার নতুন সিনেমায়।

উল্লেখ্য, গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গান আর মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছিলেন আলম। অনেকটা কারণ ছাড়াই গ্রাম-সাদাসিধে আলম হয়ে ওঠেন হিরো আলম। তাকে নিয়ে শুধু দেশি মিডিয়া না, এক সময় দেখা গেল ভারতীয় মিডিয়া কাভারেজেও চলে আসেন তিনি। সর্বশেষ খবর হলো, মঈন বিশ্বাস পরিচালিত ‘মারছক্কা’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

সিনেমাটি দর্শকরা খুব শিগগিরই সিনেমা হলে প্রদর্শিত হবে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রোহান, কোয়েল, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা, জাদু আজাদ, জোবায়ের, জ্যোতি, তনু পাণ্ডে প্রমুখ।

সিনেমাটি নির্মিত হয়েছে জ্যোতি ফিল্মস্ ইন্টারন্যাশনাল’র ব্যানারে।

সিনেমায় অভিনয় নিয়ে হিরো আলম বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। আমি কখনও কল্পনা করিনি যে আমি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাবো। সত্যিই আমি প্রযোজক ও পরিচালকের কাছে কৃতজ্ঞ।

Share This:

এই পেইজের আরও খবর

ঢাকায় আসছেন অরিজিৎ-শ্রেয়া 

88

বিনোদন ডেস্ক, ২৬ মে : প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষাল।

বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে নতুন ভেন্যুর কথা জানান বিপিএল-এর গভর্নিং কাউন্সিল।

টি-টুয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্টের সর্বশেষ আসরে খেলেছিল সাতটি দল। এবার দল বেড়ে হয়েছে আটটি। এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরেছে সিলেট। ঢাকা ও চট্টগ্রামের সঙ্গে প্রথমবারের মতো ভেন্যু হিসেবেও যুক্ত হচ্ছে সিলেট। প্রথম পর্ব, এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে।

বিপিএলের গ্রাউন্ডস স্বত্ব পেয়েছে ঢাকা কমিউনিকেশন। ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত বিপিএলের তিনটি আসরের সম্প্রচার স্বত্ব পেয়েছে ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম।

Share This:

এই পেইজের আরও খবর

নারীকে কটাক্ষ, সাসপেন্ড অভিজিৎ 

7877

বিনোদন ডেস্ক, ২৫ মে : একের পর এক বিতর্কিত মন্তব্য করে সংবাদের শিরোনামে থাকতে পছন্দ করেন প্লে-ব্যাক শিল্পী অভিজিত ভট্টাচার্য।

কখনও নারী সাংবাদিককে অশালীন মন্তব্য তো কখনও নায়িকা সোনম কাপুরের সঙ্গে টুইট লড়াই।

টুইটারে এবার এক ছাত্রীর উদ্দেশে বিতর্কিত মন্তব্য করে ভালোই বিপাকে পড়েছেন এ গায়ক। তার অ্যাকাউন্ট সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে টুইটার।

ঘটনার সূত্রপাত গত ২২ মে। ওইদিন জেএনইউ’র ছাত্রী শেহলা রশিদ শোরাকে উদ্দেশ করে একটি টুইট করেছিলেন অভিজিৎ।

তাতে ওই ছাত্রীকে কটাক্ষ করে তিনি লেখেন, ‘গুজব রয়েছে, ওই ছাত্রী দু’ঘণ্টার জন্য টাকা নিয়েছিলেন। কিন্তু নিজের ক্লায়েন্টকে তৃপ্ত করতে পারেননি… এটা বড় র‌্যাকেট।’

তার এ বিতর্কিত মন্তব্যের পরই সমালোচনার ঝড় ওঠে বিভিন্ন মহলে। মহিলাদের উদ্দেশ্যে অবমাননাকর মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন অভিজিৎ।

এরপরেই তার অ্যাকাউন্টই সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয় টুইটার।

অভিজিৎ জানান, সদ্যই বিষয়টি জেনেছেন তিনি। অরুন্ধতী রায় এবং জেএনইউ’র পড়ুয়ারা এই ঘটনার পিছনে রয়েছেন বলেও দাবি তার।

Share This:

এই পেইজের আরও খবর

অবশেষে শিল্পী সমিতির দায়িত্ব নিলেন মিশা-জায়েদ 

3656

ঢাকা, ২৫ মে: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান দায়িত্ব গ্রহণ করেছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে শিল্পী সমিতির কার্যালয়ে এ দায়িত্ব বুঝে নেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী কবরী সারওয়ার ও অভিনেতা ইলিয়াস কাঞ্চনসহ অনেকেই।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির নির্বাচন, ২০১৭-এর কমিশনার মনতাজুর রহমান আকবর। তিনি বলেন, নতুন কমিটির কাছে ক্ষমতা হস্তান্তরের ওপর আদালতের স্থগিতাদেশ ছিল। তবে বুধবার সেই আদেশ তুলে নেন আদালত। এরপর আজ সভাপতি ও সম্পাদক তাদের দায়িত্ব বুঝে নেন।

কার থেকে দায়িত্ব বুঝে নিলেন- এমন প্রশ্নের উত্তরে মিশা সওদাগর বলেন, গত কমিটিকে ফোন করে আসতে বলা হয়েছিল। কিন্তু তারা আসেনি। আগের হিসাব বর্তমান কমিটির কোষাধ্যক্ষ বুঝে নেবেন।

এর আগে গত ১২ মে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি শপথ গ্রহণ করে। এফডিসির জহির রায়হান অডিটরিয়ামে বিকেল ৫টায় নবনির্বাচিত সভাপতি মিশা সওদাগরকে শপথ পড়ান নির্বাচন কমিশন মনতাজুর রহমান আকবর। পরে মিশা বাকি সদস্যদের শপথবাক্য পাঠ করান।

নবনির্বাচিত সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানসহ মোট ১২ জন জন শপথ নেন। বাকিরা শিল্পী সমিতির অফিসে যে কোনো দিন শপথ নেবেন বলে জানান মনতাজুর রহমান আকবর।

Share This:

এই পেইজের আরও খবর

সাইফ কন্যা সারার ঘনিষ্ঠ ছবি ভাইরাল 

15487

বিনোদন ডেস্ক, ২৫ মে : বলিউডের নবাব সাইফ আলি খান ও তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান সম্প্রতি বি টাউনে বেশ আলোচিত হয়ে উঠেছেন। সেটা হোক চলচ্চিত্র অভিষেক নিয়ে কিংবা বধূর সাজে ফ্যাশন শোতে অংশ নিয়ে।

সালমান খান তার বোনের স্বামী আয়ুশ শর্মার বিপরীতে সাইফ কন্যাকে কাস্ট করে নতুন চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন বলেও কিছুদিন আগেই খবর বেরিয়েছিল। যখন পুরো বলিউড এই খবরের সত্যতার জন্য অপেক্ষা করছিল তখন সাইফ কন্যা তার নিত্য নতুন ছবি দিয়ে সবাইকে চমকে দিচ্ছিলেন।

বিকিনি পরিহিত সারার ওই দুর্দান্ত ছবিটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

টিভি অনুষ্ঠান প্রযোজক ভিকাশ গুপ্তা এই ছবিটি তার ইন্সটাগ্রামে পোস্ট করার পরই ছবিটি সবার নজরে আসে। তবে সেটি আপলোড করার কিছুক্ষণ পরই আবার মুছে ফেলা হয়।

কয়েক সপ্তাহ আগে সারা ও অনিল পুত্র হার্শবর্ধন কাপুরের একটি ছবিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল।

Share This:

এই পেইজের আরও খবর