১৮ নভেম্বর ২০১৭
বিকাল ৫:৫৮, শনিবার

৩০ মিনিটের জন্য ১২ কোটি দাবি প্রিয়াঙ্কার

৩০ মিনিটের জন্য ১২ কোটি দাবি প্রিয়াঙ্কার 

0024

বিনোদন ডেস্ক, ১৭ নভেম্বর : হলিউডে জায়গা করে নেয়া বলিউডের আবেদনময়ী নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া আলোচনা সমালোচনায় বরাবরই এগিয়ে। এবার তিনি আলোচিত হলেন একটি অনুষ্ঠানে দাবি করা পারিশ্রমিকের অঙ্ক নিয়ে।

একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য চাইলেন আকাশ ছোঁয়া পারিশ্রমিক। মাত্র ৩০ মিনিটের জন্য ১২ কোটি ভারতীয় রুপি দাবি করেছেন প্রিয়াঙ্কা। আসছে ডিসেম্বরে অনুষ্ঠানটি হওয়ার কথা। খবর স্পটবয়।

ভারতীয় গণমাধ্যমের ভাষ্য, স্পেনে একটি অনুষ্ঠানে ৩০ মিনিট পারফর্ম করার জন্য ওই বিশাল অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন প্রিয়াঙ্কা। ওই অনুষ্ঠানে পর পর বেশ কয়েকটি হিন্দি গানে পারফর্ম করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আর তার জন্যই ওই পারিশ্রমিক দাবি করেছেন তিনি।

সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনে বিশ্বের ১০০ জন জনপ্রিয় নারীর তালিকায় স্থান পান প্রিয়াঙ্কা। এ তালিকায় তার নাম রয়েছে ৯৭ নম্বরে।

প্রিয়াঙ্কা চোপড়ার বলিউড যাত্রা শুরু ২০০৩ সালে। এরই মধ্যে ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে হলিউডে মুক্তি পায় তার অভিনীত ‘বে ওয়াচ’ ছবিটি। মার্কিন টেলিভিশনে ‘কোয়ানটিকো’ দিয়ে বিদেশি টেলিভিশনে ক্যারিয়ার শুরু করেন প্রিয়াঙ্কা।

Share This:

এই পেইজের আরও খবর

মিস ইরাক ও ইসরায়েলের সেলফি নিয়ে যা ঘটলো 

0254

বিনোদন ডেস্ক, ১৭ নভেম্বর : মিস ইউনিভার্স ২০১৭ প্রতিযোগিতার জন্য বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রতিযোগীরা জড়ো হচ্ছেন আমেরিকার লাস ভেগাস শহরে। সেখানে প্রতিযোগীরা যে ছবি তোলায় ব্যস্ত সময় কাটাবেন তাতে অবাক হবার কিছু নেই।

কিন্তু ইরাক থেকে আসা প্রতিযোগী, মিস ইরাক, সারা ইডান ইসরায়েলী প্রতিযোগী অ্যাডার গ্যান্ডেলস্ম্যানের সঙ্গে সেলফি তুলে সেটা যখন সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন তখন তিনি বুঝতে পারেন নি এই সেলফি নিয়ে কীধরনের মিশ্র প্রতিক্রিয়া তৈরি হবে।

মিস ইসরায়েল অ্যাডার গ্যান্ডেলস্ম্যানও একইধরনের সেলফি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এবং লাইক পেয়েছেন প্রায় তিন হাজার। ছবির সঙ্গে তিনি লিখেছেন মিস ইরাক দারুণ মেয়ে।

মিস গ্যান্ডেলস্ম্যান তার ফেসবুক পাতায় অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে অনেক ছবি পোস্ট করেছিলেন, তবে এই সেলফিটি মানুষের হৃদয় ছুঁয়েছে অনেক বেশি।

মিস ইডান বড় হয়েছেন ইরাকে এবং সঙ্গীত নিয়ে এখন পড়াশোনা করছেন আমেরিকায়। তার ফেসবুক পাতায় তিনি লিখেছেন ৪৫ বছরের মধ্যে তিনিই প্রথম ইরাকী যিনি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় তার দেশের প্রতিনিধিত্ব করছেন এবং এর জন্য তিনি খুবই গর্বিত।

তবে ইরাক এবং ইসরায়েলের মধ্যে যেহেতু কূটনৈতিক সম্পর্ক নেই তাই কেউ কেউ মন্তব্য করেছেন তাদের ‘এই সেলফি সকলের রুচিসম্মত নয়’ সাব্রিনা বেনুই ইউটিউবে তাদের সেলফিটি পোস্ট করে এই মন্তব্য করেছেন।

আরব বিশ্বে ইসরায়েলের বৈরী আচরণের বিরোধিতাকারীরা এই সেলফি নিয়ে ক্ষুব্ধ মন্তব্য করেছেন। আমেরিকা থেকে আসাদ আবুখালিল নামে একজন অধ্যাপক টুইট বার্তায় লিখেছেন ‘ইরাক সুন্দরী মনের খুশিতে দখলদার ও নিমর্মতা সুন্দরীর পাশে দাঁড়িয়ে ছবি তুলছেন!’

তবে ইরাকী আন্দোলনকর্মী @Alaa টুইট করেছেন, ‘একজন ইসরায়েলীর সঙ্গে একজন আরব মুসলমানের ছবি তোলার মানে মানবতা ও শান্তির ইস্যুতে ইসরায়েলী পররাষ্ট্রনীতির প্রতি সহমত পোষণ করা নয়।’

এসব সমালোচনার জবাবে মিস ইডান ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করেছেন। তিনি বলেছেন মিস ইসরায়েল তার সঙ্গে ছবি তোলার জন্য তাকে ডেকেছিলেন এবং বলেছিলেন তাদের দুই দেশের মানুষের মধ্যে শান্তি আসুক এটাই তিনি প্রত্যাশা করেন। সূত্র : বিবিসি

Share This:

এই পেইজের আরও খবর

সুরের জাদুকর রুনা লায়লার জন্মদিন আজ 

2211

বিনোদন ডেস্ক, ১৭ নভেম্বর :বাংলাদেশের অহংকার, উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। কয়েক যুগ ধরে যিনি তাঁর সংগীতসুধা ঢেলে বাংলাদেশের সংগীতাঙ্গন করেছেন সমৃদ্ধ, তিনি অগণিত ভক্ত-শ্রোতাদের হৃদয় করা জনপ্রিয় শিল্পী আমাদের রুনা লায়লা।

বিশ্বের কাছে যার গান দিয়ে বাংলাদেশে পেয়েছে পরিচিতি, তিনি রুনা লায়লা। হাজার হাজার গীতিকবিতা যার কণ্ঠে স্থান পেয়ে সুরের মূর্ছনায় মোহিত করেছে দর্শকশ্রোতাদের, তিনি সেই রুনা লায়লা। সুরের জাদুকর অসংখ্য মানুষের প্রিয় এ ব্যক্তিত্বের জন্মদিন আজ শুক্রবার।

রুনা লায়লা যখন খুব ছোট ছিলেন, তখন গান নিয়ে স্বপ্ন ছিল তার এমন- ‘যদি গান গেয়ে আমি অনেক টাকা উপার্জন করতে পারি, তখন গরিব মানুষকে সহায়তা করব।’ আর তাই তিনি নীরবে-নিভৃতে গরিব-অসহায়দের সহযোগিতা করেন।

শুধু তা-ই নয়, তিনি দেশে-বিদেশে বিভিন্ন চ্যারিটি শোতেও অংশগ্রহণ করে ফান্ড গঠনে সহযোগিতা করে থাকেন, যার বহু দৃষ্টান্ত আছে। এমদাদ আলী ও আমিনা লায়লা দম্পতির আদরের মেয়ে রুনা লায়লার ছোটবেলার প্রতিটি জন্মদিনই ছিল স্মরণীয়।

ছোটবেলার জন্মদিন প্রসঙ্গ উঠতেই যেন একটু অন্যমনস্ক হয়ে যান তিনি। রুনা লায়লা বলেন, ‘আমার ছোটবেলার সব জন্মদিন ছিল স্মরণীয়। জন্মদিন আসার আগেই মনের ভেতর এক ধরনের উৎসাহ কাজ করত, কী করব না করব। আমার মা আমার জন্য নতুন জামা সেলাই করে রাখতেন। আমার বড় বোন দীনা লায়লাও আমার জন্য জামা সেলাই করতেন। বাড়িতে বন্ধুবান্ধব আসত, কেক কাটা হতো- সবমিলিয়ে খুব আনন্দ হতো। সবার কাছে দোয়া চাই যেন যতদিন বাঁচি, ততদিন যেন আরও ভালো ভালো গান শ্রোতাদর্শককে উপহার দিতে পারি; বাংলাদেশের নাম বিশ্বের কাছে যেন আরও উজ্জ্বল করতে পারি। জন্মদিনে নিজেদের পরিবারের সদস্যরাই নিজেদের মতো উদযাপন করি।’

রুনা লায়লার জন্মদিনে তাকে অভিনন্দন জানিয়ে কিংবদন্তি সুরকার-সংগীত পরিচালক আলম খান বলেন, ‘একজন শিল্পীর যেমন হওয়া উচিত, রুনা লায়লা ঠিক তা-ই। একজন শিল্পীর যেসব গুণ থাকা প্রয়োজন, তার সবই আছে রুনার মাঝে। রুনা লায়লা একজন তৈরি হয়ে আসা শিল্পী। প্রতিটি গানেই তিনি সিরিয়াস থাকার চেষ্টা করতেন। কোনো গানেই কখনোই ফাঁকি দেয়ার বিন্দুমাত্রও চেষ্টা করেননি। তার সময়জ্ঞান অত্যন্ত বেশি। যদি কখনও এক মিনিটও দেরি হয়ে যায়, তৎক্ষণাৎ দুঃখিত বলে ক্ষমা চেয়ে নেন, যা সত্যিই বিরল।

রুনা লায়লা এমনই একজন কণ্ঠশিল্পী, যার সম্পর্কে অল্প কথায় বলে শেষ করা যাবে না। শুভ জন্মদিন রুনা লায়লা।’

তাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অ্যান্ড্রু কিশোর বলেন, ‘রুনা আপার জন্মদিনে অনেক শুভেচ্ছা অভিনন্দন। তিনি এমনই একজন কিংবদন্তি শিল্পী, যার জন্মদিন জাতির বেশ আয়োজন করেই উদযাপন করা উচিত।’

এদিকে, রুনা লায়লার জন্মদিন উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে আজ সকাল ৮টা ২০ মিনিটে সরাসরি অনুষ্ঠান ‘সুপ্রভাত বাংলাদেশ’ এ তার প্রতি শ্রদ্ধা জানিয়ে সংগীত পরিবেশন করবেন দিনাত জাহান মুন্নী।

এ ছাড়া চ্যানেল আইয়ে ৭টা ৩০ মিনিটে ‘গানে গানে সকাল শুরু’তে সংগীত পরিবেশন করবেন কোনাল।

Share This:

এই পেইজের আরও খবর

তারেক মাসুদের মৃত্যু, ক্ষতিপূরণ মামলার রায় ২৯ নভেম্বর 

55

ঢাকা, ১৭ নভেম্বর : চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের মৃত্যুতে প্রায় দশ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে তার স্ত্রীর করা মামলার শুনানি হাইকোর্টে শেষ হয়েছে। আগামী ২৯ নভেম্বর রায় ঘোষণা করবে আদালত।

বিচারপতি জিনাত আরা ও বিচারপতি কাজী ইজারুল হক আকন্দের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ গতকাল বৃহস্পতিবার উভয় পক্ষের শুনানি গ্রহণ করে রায় ঘোষণার উক্ত দিন ধার্য্য করে দেন। এদিকে এটিএন নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মিশুক মুনীরের মৃত্যুতে তার স্ত্রী কানিজ এফ কাজীর করা আরেকটি ক্ষতিপূরণ মামলার বিচার চলছে হাইকোর্টের একই ডিভিশন বেঞ্চে। আগামী ৩ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানির জন্য দিন ধার্য্য রেখেছে আদালত।

২০১১ সালের ১৩ আগষ্ট মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মারা যান তারেক মাসুদ এবং মিশুক মুনীর। তাদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে চুয়াডাঙ্গাগামী একটি বাসের সংঘর্ষ ঘটে। তাতে তারেক-মিশুকসহ মাইক্রোবাসের পাঁচ আরোহীর মৃত্যু হয়। আহত হয় আরো কয়েকজন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে ২০১৩ সালের ১৩ ফেব্রুয়ারি নিহতদের পরিবারের সদস্যরা মানিকগঞ্জে মোটরযান অর্ডিন্যান্সের ১২৮ ধারায় বাসমালিক, চালক ও ইনস্যুরেন্স কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে মানিকগঞ্জ জেলা জজ ও মোটর কেইমস ট্রাইব্যুনালে দুটি মামলা করেন।

এরপর মোকদ্দমা দুটি জনস্বার্থে হাইকোর্টে বিচারের জন্য সংবিধানের ১১০ অনুচ্ছেদ অনুসারে আবেদন করা হয়। ২০১৪ সালের ২৯ অক্টোবর বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি জাফর আহমেদের ডিভিশন বেঞ্চ এক রায়ে মোকদ্দমা দুটি হাইকোর্টে
বিচারের পক্ষে মত দেন। এজন্য উপযুক্ত বেঞ্চ গঠন বিষয়ে পদপে নিতে প্রধান বিচারপতির কাছে মামলা দুটির নথি ও আদালত বদলির আবেদনের নথি পাঠানো হয়।

পরে প্রধান বিচারপতি বিষয়টি নিষ্পত্তির জন্য বিচারপতি জিনাত আরার নেতৃত্বাধীন ডিভিশন বেঞ্চে পাঠান। ওই বেঞ্চে এই মামলার স্বাক্ষ্য গ্রহন ও যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়। মামলায় ক্যাথরিন মাসুদের পক্ষে ৭ জন, বাস মালিকের পক্ষে ৫ জন এবং ইন্সুরেন্স কোম্পানির পক্ষে একজন হাইকোর্টে স্বাক্ষ্য দেন।

আদালতে ক্যাথরিনের পক্ষে ড. কামাল হোসেন ও সারা হোসেন, বাস মালিকের পক্ষে আব্দুস সোবহান তরফদার ও রিলায়েন্স ইন্সুরেন্সের পক্ষে ইমরান এ সিদ্দিকী ও এহসান এ সিদ্দিকী শুনানি করেন। -ইত্তেফাক

Share This:

এই পেইজের আরও খবর

কারিশমার বিয়েতে বাবার সবুজ সংকেত 

32

বিনোদন ডেস্ক, ১৬ নভেম্বর : ‘যদি করিশমা বিয়ে করতে চায়, তাহলে আমার আশীর্বাদ সব সময় ওর সঙ্গে থাকবে। ওর বয়স কম। আমি ওদের দুজনের ছবি দেখেছি। যদি ও আবার নতুন করে জীবন শুরু করতে চায়, ওর ছেলেমেয়েরা এ সিদ্ধান্তে খুশি থাকে, তাহলে আমার সমর্থন সব সময় ওর সঙ্গে থাকবে।’ বললেন কারিশমা কাপুরের বাবা রণধীর কাপুর। এ যেন মেয়ের বিয়ের ব্যাপারে বাবার সবুজ সংকেত। তবে গত ২১ এপ্রিল বাবা রণধীর কাপুর সংবাদমাধ্যমকে বলেছিলেন, তাঁর মেয়ে কারিশমা বিয়ে করতে চাচ্ছেন না।

বলিউড তারকা কারিশমা কাপুরের সঙ্গে তাঁর দীর্ঘদিনের বন্ধু ধনাঢ্য ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের এখন শুধু বিয়ের সানাই বাজার অপেক্ষা। শিগগিরই তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। সাবেক স্ত্রী ড. আশ্রিতার সঙ্গে সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রার একটি পারিবারিক আদালতে সন্দীপের আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে। তবে কারিশমা কিংবা সন্দীপ কেউই বিয়ে নিয়ে এখনো কোনো ঘোষণা দেননি।

জানা গেছে, আশ্রিতা মাসিক আট লাখ রুপি খোরপোশ আর দুই ছেলেমেয়ের ভরণপোষণের দায়িত্ব নিজেই নিয়েছেন। সঙ্গে মুম্বাইয়ে একটি ফ্ল্যাট দেওয়া হয়েছে তাঁকে। অনেক আলোচনার পর আট কোটি রুপিতে সন্দীপ আর আশ্রিতার বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হয়।

এদিকে সম্প্রতি কারিনা কাপুরের ফ্ল্যাটে রাতের এক পার্টিতে কারিশমা কাপুর ও সন্দীপ তোশনিওয়ালকে ক্যামেরাবন্দী করেন পাপারাজ্জিরা।

কারিশমা কাপুর ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। সাবেক এই দম্পতির দুই সন্তান—মেয়ে সামিরা (১২) আর ছেলে কিয়ান (৭)। তারা এখন কারিশমার কাছেই আছে। সঞ্জয় কাপুর সম্প্রতি প্রিয়া সচদেবকে বিয়ে করেছেন। সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে তিন বছর ধরে প্রেম করছেন কারিশমা কাপুর। হিন্দুস্তান টাইমস

Share This:

এই পেইজের আরও খবর

যৌনতা নিয়ে বিদ্যার বেফাঁস মন্তব্য 

985

বিনোদন ডেস্ক, ১৫ নভেম্বর : কেন যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা হয় না? প্রশ্ন তুলে দিলেন বিদ্যা বালান। বরাবরই এই অভিনেত্রীর এমন বেফাস মন্তব্য করে আলোচনায় রয়েছেন মিডিয়ায়। কিছুদিনের মধ্যেই মুক্তি পাচ্ছেন বিদ্যা বালানের নতুন ছবি ‘তুমহারি সুলু’। তার আগে ‘সেক্স’ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমের সামনে কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেন বিদ্যা বালান। তিনি বলেন, ভারতীয় সংস্কৃতিতে মানুষকে যৌনতা দিয়েই বিচার করা হয়, সে বিষয়ের জন্যই হোক বা সন্তানের জন্ম দেওয়ার জন্য। সবার জন্য একটি বার্তা দিয়ে তিনি বলেন, সেক্স হল একটা অনুভূতি, কোনও নিষিদ্ধ বস্তু নয়’। বরং এতেই তিনি আশ্চর্য হন যে কেন এই যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা চলে না এখনও! তাঁর মতে, সেক্স নিয়ে এখনও এত রাখঢাক থাকার কারণ হল, ভারতীয় সংস্কৃতিতে শুধুমাত্র বিয়ের ক্ষেত্রেই যৌনতার বিষয়টা উঠে আসে সন্তানের জন্ম দেওয়ার জন্য। কিন্তু যৌনতার আনন্দ, অনুভূতি, ঘনিষ্ঠতার বিষয়টাই হারিয়ে যায়।

সম্প্রতি বিদ্যা বালান সেক্স নিয়ে একটি ভিডিও শ্যুট করেছেন। সেই প্রসঙ্গেই সংবাদমাধ্যমকে তিনি বলেন, যৌনতা প্রসঙ্গে ঐতিহ্যের সঙ্গে আধুনিকতা মিলিয়ে দিতে হবে।

এর আগে বিদ্যা বালান তার যৌন হয়রানির অভিজ্ঞতার কথা শেয়ার করেন। কেরিয়ারের শুরুতে একের পর এক যৌন হেনস্থার স্বীকার হয়েছেন অভিনেত্রী৷ কিন্তু পরিবারের ভয়ে মুখ খুলতে পারেন নি৷ তিনি জানান, ‘হাম পাঞ্চ’ সিরিয়ালের শ্যুটিংয়ের সময় বেশ কিছু অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন তিনি৷ সেই সিরিয়ালের অডিশনের সময় যখন তিনি তাদের সেই সেটে যান, সেই সময় ওই সিরিয়ালেরই পরিচালক একজন তার বুকের দিকে তাকিয়ে কুরূচিপূর্ণ ইঙ্গিত দিয়েছিলেন৷ অপমানে লজ্জায় ভেঙে পড়েছিলেন বিদ্যা৷ বাড়িতে এসেও কাউকে কিচ্ছু বলতে পারেন নি৷ অবশেষে, নিজেই নিজের মনের জোরে পরিস্থিতির মোকাবিলা করবেন বলে এগিয়ে যান তিনি৷

Share This:

এই পেইজের আরও খবর

সমকামিতা নিয়ে ধর্মগুরুকে জবাব দিলেন সোনম 

5554

বিনোদন ডেস্ক, ১৫ নভেম্বর : নেহরু মেমোরিয়াল লেকচারে ধর্মগুরুকে এক ছাত্র প্রশ্ন করেন, পরিবারে কারও সেক্সুয়াল ওরিয়েন্টশন নিয়ে প্রশ্ন উঠলে তার সঙ্গে কিভাবে আচরণ করা উচিত, এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই শ্রী শ্রী রবিশঙ্কর মন্তব্য করে বলেন ‘সমকামিতা একটি প্রবণতা’ যা পরবর্তী সময়ে বদলে নেওয়া যেতে পারে, আর তার মতো ধর্মগুরুর এই কথাকে ‘দায়িত্বজ্ঞানহীন’ উত্তর বলে মনে করেছেন সোনম৷ শুধু তাই নয় রবিশঙ্কর বাস্তব উদাহরণও তুলে ধরেন তার বক্তব্যের সাপেক্ষে৷ আর তার এই মন্তব্যে ট্যুইটারে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী সোনম কাপুর৷

ক্ষুব্ধ সোনম ট্যুইট করে স্পষ্ট জানান, সমকামিতা কোনও প্রবণতা নয়, এটি জন্মগত, যা স্বাভাবিক৷ কাউকে তা পরিবর্তন করতে বলা সম্পূর্ণ দায়িত্বজ্ঞানহীন মন্তব্য৷ ইতিমধ্যেই ধর্মগুরুর এই বক্তব্য নিয়ে শুরু হয়ে গিয়েছে গুঞ্জন৷ সোনমকে সমর্থন করে ট্যুইট করেছেন এই মুহূর্তে বলিউডের প্রথম সারির আরও এক অভিনেত্রী, আলিয়া ভাট৷

Share This:

এই পেইজের আরও খবর

সাবেক প্রেমিকা নিয়ে ব্যস্ত সালমান খান 

077

বিনোদন ডেস্ক, ১৫ নভেম্বর : বলিউড তারকা সালমান খানের বিয়ে নিয়ে কৌতুহল এখন খবর বা গসিপে আর আটকে নেই। দেশি-বিদেশি ভক্তকূল জানতে চায়, কবে বিয়ে করছেন সালমান খান? আদৌ কি আর বিয়ে করবেন তিনি! কে না জানতে চায় সালমানের লাভ লাইফ।

কোনো এক নারীর সঙ্গে তাকে দেখা গেলেই শুরু হয় জল্পনা। তাহলে এর প্রেমেই কি হাবুডুবু খাচ্ছেন সালমান খান? কিছু দিন আগেই শোনা যায়, সালমানের বিয়ে হতে চলেছে ১৮ নভেম্বর। কিন্তু এবার কিছু না বলে পার পাওয়ার উপায় নেই। সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে এমনি প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। এবার তিনি কী বলবেন?

সালমান খান বলেন, আমি অত্যন্ত খুশি। এত মানুষ, আমার এত ভক্ত যে এখনও আমার বিয়ের ব্যাপারে চিন্তা করেন, আমার লাভ লাইফ নিয়ে এতটাই উদ্বিগ্ন, এটা ভেবেই আমার ভালো লাগে। আমি সত্যি বলছি, আমি কবে বিয়ে করব সেই প্রশ্নের কোনো উত্তর নেই আমার কাছে। আমাকে ঘুরিয়ে প্রশ্ন করলেও, আমি হ্যাঁ কিংবা না, কোনো উত্তরই দিতে পারব না। আপাতত সাবেক প্রেমিকা ক্যাটেরিনার সঙ্গে পরবর্তী ছবি টাইগার জিন্দা হ্যায়-এর প্রোমোশন নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান খান।

Share This:

এই পেইজের আরও খবর

আসলেই বিচ্ছেদের দিকে এগোচ্ছেন শাকিব-অপু? 

255

বিনোদন ডেস্ক, ১৪ নভেম্বর : বাংলাদেশী চলচ্চিত্রপ্রেমীদের কাছে শাকিব খান ও অপু বিশ্বাস নামটি এমনিতেই আলোচনায় ছিল। প্রায় এক যুগ তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করে দর্শকদের উপহার দিয়েছেন জনপ্রিয় অনেক ছবি। কিন্তু হুট করেই আড়ালে চলে গিয়ে অপু ফিরলেন বছর খানেক পর।

যে ফেরাটা ছিল বিতর্কিত। মানুষ যেখানে তার বিয়ের খবরই জানতেন না, সেখানে তিনি সন্তান কোলে টেলিভিশন লাইভে এসে বললেন, এই সন্তানের বাবা শাকিব খান। আমরা দু’জনে বিয়ে করেছি আরো আট বছর আগে।

খবরটি শুনে উত্তেজিত শাকিব প্রথমে সবকিছু অস্বীকার করলেও পরে সব মেনে নেন। এই মেনে নেয়ার সাথে কিছু শর্তও জুড়ে দিয়েছিলেন শাকিব। যার মধ্যে অন্যতম ছিল ‘অপু আর ক্যামেরার সামনে কাজ করতে পারবে না’। কিন্তু অপু এই শর্ত মানতে নারাজ। এ নিয়ে দুজনের মধ্যে ঠাণ্ডা লড়াইও চলছে ওই সময় থেকেই। কিন্তু ওই লড়াই যে এত দ্রুত বিচ্ছেদের দিকে এগোবে সেটা বোধ হয় কারো ধারণার মধ্যে ছিল না।

তাদের বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, তারা এখন বিচ্ছেদের দিকেই এগোচ্ছেন। কিছু দিন ধরেই এমন গুঞ্জন দেশীয় মিডিয়ায় ভেসে বেড়াচ্ছিল।

শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শাকিব খান থাইল্যান্ড থেকে দেশে ফিরলেই ডিভোর্সের ব্যাপারে কাগজপত্র চূড়ান্ত করবেন। কেন এ বিচ্ছেদ?

এ ব্যাপারে সূত্রটি জানায়, মূলত অপুর স্বেচ্ছাচারী সিদ্ধান্তের কারণেই না কি তাদের মধ্যে বিচ্ছেদ ঘটছে। বেশ কিছু কারণে অপুর ওপর নাখোশ শাকিব। তার অনুমতি ব্যতিরেকেই না কি অপু সব ধরনের কাজ করছেন। যে কাজগুলো শাকিব খানের বিরুদ্ধে যাচ্ছে। মিডিয়ায় শাকিবের শত্রু যারা তাদের সাথেই অপুর ওঠাবসা। বিভিন্ন টকশো কিংবা আড্ডায় শাকিবকে অন্য নায়িকাদের সাথে জড়িয়ে হেয় করে কথা বলাসহ আরো অনেক কারণে অপুর ওপর বিরক্ত শাকিব।

বিষয়গুলো নিয়ে শাকিব মানসিকভাবে বেশ অশান্তিতে আছেন বলে সূত্র জানায়। এসব কারণে শেষ পর্যন্ত না কি তিনি ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। তবে এ বিষয়ে এখনো স্পষ্ট কিছু বলেননি শাকিব।

এ মুহূর্তে তিনি কলকাতার ছবি ‘মাস্ক’-এর শুটিংয়ে থাইল্যান্ডে অবস্থান করছেন। বিচ্ছেদের ব্যাপারে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সময় হলে সবকিছু স্পষ্ট হবে। আমি এখনই কিছু বলতে চাচ্ছি না। এমনিতেই আমি আমার কাজ নিয়ে ব্যস্ত। এর মধ্যে কেউ যদি আমাকে হেনস্তা করার চেষ্টা করে সেটি মেনে নেয়া যায় না। আমিও একজন মানুষ। বিষয়টি সবারই মনে রাখা উচিত।’

মুখে স্পষ্টভাবে কিছু না বললেও বিষয়টি অস্বীকারও করেননি তিনি।

শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ডিভোর্সের ব্যাপারে যখন কথাবার্তা চলছিল তখন নাকি শাকিবকে বিভিন্ন রকম হুমকিও দেয়া হয়েছিল। এখনো তার কাছের লোকজনের কাছে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে বিভিন্নজন তথ্য আদায়ের চেষ্টা করছেন। বিষয়গুলোর স্পষ্ট কোনো দালিলিক প্রমাণ না দিলেও বিচ্ছেদের ব্যাপারে নিশ্চয়তা দিচ্ছে সূত্র।

এ বিষয়ে অপুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এ ব্যাপারে কিছুই জানি না। তবে শাকিব যদি এ ধরনের কোনো কিছু বলে থাকে তাহলে আপাতত কিছুই বলার নেই আমার। যেসব অভিযোগ করা হয়েছে এটি সত্য নয়। আমি চেষ্টা করি সবার মন জুগিয়ে চলার জন্য। শাকিব যেহেতু আমাকে কাজে নেবে না, তাই আমি নিজের মতো করে কাজ করার চেষ্টা করছি। এর বাইরে আমি আর কিছুই করিনি। তবে সবকিছু করার আগে তার ভাবা উচিত- তার একটি সন্তান রয়েছে।’

আজ সোমবার একটি আবাসন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার ঘোষাণা দিতে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন অপু বিশ্বাস। ওইখানে এই বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি খুব একটা পাত্তা দেননি।

অপু বলেন, ‘আমার মনে হয় না এরকম কিছু হবে। কারণ আমার মায়া ত্যাগ করলেও সন্তানের মায়া ত্যাগ করা কঠিন।’

প্রসঙ্গত, ২০০৮ সালে শাকিব অপুর বিয়ে হয়। বিষয়টি তারা দীর্ঘ আট বছর গোপন রেখেছিলেন। অবশেষে চলতি বছর ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলে সন্তানসহ লাইভে এসে বিয়ের বিষয়টি ফাঁস করে দেন অপু।-নয়া দিগন্ত

Share This:

এই পেইজের আরও খবর

আদালতে উচ্চৈঃস্বরে কাঁদলেন মিলা 

34401

বিনোদন ডেস্ক, ১৪ নভেম্বর : যৌতুক আইনের মামলায় স্বামী পাইলট পারভেজ সানজারির জামিন নামঞ্জুর চেয়ে আদালতে উচ্চৈঃস্বরে কাঁদলেন কণ্ঠশিল্পী মিলা ইসলাম।

সোমবার ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লার আদালতে জামিন আবেদনের শুনানির সময় এ ঘটনা ঘটে। সিএমএম আদালতে এ আসামির দুই দফা জামিন আবেদন নামঞ্জুর আদেশের বিরুদ্ধে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করা হয়।

সোমবার দুপুরে ওই জামিন আবেদনের ওপর শুনানি হয়। ওই সময় আদালতে উপস্থিত হন মামলার বাদী কণ্ঠশিল্পী মিলা। শুনানিতে মিলা জামিন আবেদনের বিরোধিতা করে বলেন, বিয়ের চার দিন পর জোর করে তাকে তালাক দিতে বলে সানজারি। এতে রাজি না হওয়ায় তার সঙ্গে দুর্ব্যবহার করে সে।

মিলা জানান, বিয়ের আগে সানজারির সঙ্গে তার ১১ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ওই সময় কোনো সমস্যা হয়নি। কিন্তু বিয়ের চার দিনের মধ্যে তার আচরণ পরিবর্তন হয়। এ সময় মিলা সানজারির জামিন নামঞ্জুরের জন্য আদালতের কাছে অনুরোধ জানিয়ে কান্নায় ভেঙে পড়েন।

এ পর্যায়ে আদালত আসামিপক্ষের আইনজীবীকে বাদীর সঙ্গে মীমাংসা করতে বলেন। এর পর আসামিপক্ষের আইনজীবী মীমাংসার জন্য সময় প্রার্থনা করলে বিচারক আগামী ২৭ নভেম্বর জামিন আবেদনের পরবর্তী দিন ধার্য করেন।

গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুক দাবির অভিযোগে মিলা ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

Share This:

এই পেইজের আরও খবর

আবার বিয়ে করছেন সোনম! 

033

বিনোদন ডেস্ক, ১৪ নভেম্বর : বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে ছবি পোস্ট করেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আর নতুন ছবি পোস্ট হলেই শুরু হয় তাদের বিয়ের গুঞ্জন। সম্প্রতি সোনমের বিয়ে নিয়ে জোর জল্পনায় মজেছে বলিউড। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছে সোনম ও আনন্দ আহুজার বিয়ের বিষয়টি। আর জল্পনা উস্কে দিচ্ছে সোনম ও তার প্রেমিকের ‘সুখী’ ছবি।

দীপাবলিতে আনন্দকে দেখা গেছে অনিল কাপুরের সঙ্গে। সেই ছবি প্রকাশ পেতেই জল্পনা আরও জোরদার হয়। যদিও সব জল্পনায় জল ঢেলেছেন সোনম। তিনি জানিয়েছেন, আপাতত তিনি স্রেফ নিজের কাজেই মনোনিবেশ করতে চান।

অভিনেত্রী নিজে এ কথা বললেও বলিউডে জোর কানাঘুষা, খুব শিগগিরই চার হাত এক হতে চলেছে এই যুগলের। এর আগেও সোনমের বিয়ে নিয়ে খবর প্রকাশ হয়েছিল বিভিন্ন গণমাধ্যমে। সেবারও পাত্র ছিলেন আনন্দ আহুজা।

তখনো সোনমের পরিবারের সদস্যরা চাইছিলেন, যত দ্রুত সম্ভব সোনমের বিয়েটা হোক। সোনমের পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, যেহেতু আনন্দ আহুজার সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে সোনম নিশ্চিত, তাই তার বাবা অনিল কাপুর বিয়ের ব্যাপারে দেরি করতে চাইছেন না।

ওই সময়ও সোনম বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন। দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে অনেকদিন ধরেই সোনমের প্রেমের গুঞ্জন চলছে। প্রায়ই বিভিন্ন স্থানে দেখা যায় তাদের। এ ছাড়া পরস্পরের প্রতি ভালো লাগার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টসহ বিভিন্নভাবে প্রকাশ করেন তারা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Share This:

এই পেইজের আরও খবর

দ্বিতীয় সন্তানের মুখ দেখলেন অনন্ত-বর্ষা 

087

বিনোদন ডেস্ক, ১৩ নভেম্বর : বাংলা চলচ্চিত্রের তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষা দ্বিতীয় সন্তানের বাবা-মা হলেন। গত ২৩ অক্টোবর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বর্ষার অস্ত্রোপচারে এক পুত্র সন্তানের জন্ম হয়। ছেলেকে নিয়ে তারা দেশে ফিরে আসেন ৮ নভেম্বর।

রবিবার আকিকা দিয়ে ছেলের নাম রেখেছেন আবরার ইবনে জলিল। এরপর ফেসবুকে ছেলের ছবি প্রকাশ করেছেন তারা। এই দম্পতির প্রথম ছেলে আজিজ ইবনে জলিলের বয়স এখন তিন বছর।

দুই ছেলের ছবি আপলোড করে অনন্ত তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম, আমার ছোট ছেলে- আবরার ইবনে জলিল আর বড় ছেলে-আরিজ ইবনে জলিল।আলহামদুলিল্লাহ আল্লাহর দয়ায় সবাই ভালো আছি। আমি অনেক আনন্দিত। তাদের সঙ্গে আমার বেশ ভালো সময় কাটতেছে। বন্ধুগণ আমার দুই ছেলের জন্য দোয়া করবেন।’

এম.এ. জলিল অনন্ত একাধারে একজন চলচিত্র পরিচালক, প্রযোজক, নায়ক ও ব্যবসায়ী। জলিল ১৯৯৯ সালে একজন সফল ব্যবসায়ি হিসেবে আত্মপ্রকাশ করেন। তিনি ২০১০ সালে খোঁজ-দ্যা সার্চ সিনেমার মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। তবে সাম্প্রতিক সময়ে তিনি ইসলামী দাওয়াতের সাথে নিজেকে নিয়োজিত রেখেছেন।

Share This:

এই পেইজের আরও খবর

হুমায়ূন আহমেদের জন্মদিন আজ 

2447

বিনোদন ডেস্ক, ১৩ নভেম্বর : নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের আজ ৬৯তম জন্মদিন। এ উপলক্ষে টিভিতে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠানমালা। শাহবাগের কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি চত্বরে শুরু হচ্ছে ‘হুমায়ূন আহমেদের একক বইমেলা’। উদ্বোধন করবেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন, হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন ও ভাই আহসান হাবীব।

গাজীপুরের নূহাশ পল্লীতে লেখকের জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে রাত ১২টা ১ মিনিটে কেক কাটা, পুরো নূহাশ পল্লীকে আলোকসজ্জায় সজ্জিতকরণ ও মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ। সকালে হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন তার ছেলে নিষাদ ও নিনিতকে নিয়ে নূহাশ পল্লীতে মরহুমের কবর জিয়ারত, দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

এদিকে চ্যানেল আই ‘হুমায়ূন মেলা’র আয়োজন করেছে। আজ বিকাল ৩টা ৫ মিনিটে চ্যানেল আই চত্বরে দেশের বিশিষ্টজনেরা এ মেলার উদ্বোধন করবেন। হুমায়ূনের ভক্তদের সংগঠন হিমু পরিবহনের উদ্যোগে গাজীপুরে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকালে ক্যান্সার সচেতনতামূলক ৩০ জনের একটি সাইকেল র্যালি জেলা শহর থেকে নূহাশ পল্লীতে যাবে। সংগঠনের ১৫ সদস্যের অপর একটি দল ঢাকা থেকে খালি পায়ে হেঁটে নূহাশ পল্লীতে যাবে। বিকালে গাজীপুর জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

১৯৪৮ সালের আজকের এই দিনে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কুতুবপুরে হুমায়ূন আহমেদ জন্মগ্রহণ করেন। পড়ালেখা শেষে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগের অধ্যাপক হিসেবে যোগদান করেন। নব্বই দশকের মাঝামাঝি স্বেচ্ছায় চাকরি থেকে অবসর গ্রহণ করে লেখালেখিতে পুরোপুরি মনোযোগ দেন। উপন্যাস, নাটক, শিশুসাহিত্য, বৈজ্ঞানিক কল্পকাহিনি, চলচ্চিত্র পরিচালনা থেকে শিল্প-সাহিত্যের প্রতিটি ক্ষেত্রেই তিনি রেখে গেছেন নিজের প্রতিভার স্বাক্ষর। বাংলা সাহিত্যে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি ১৯৯৪ সালে বাংলাদেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক ‘একুশে পদক’ লাভ করেন।

হুমায়ূন আহমেদের শরীরে ২০১১ সালের সেপ্টেম্বর মাসে মরণব্যাধি ক্যান্সার ধরা পড়ে। উন্নত চিকিত্সার জন্য তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যান। সেখানে ২০১২ সালের ১৯ জুলাই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁকে সমাহিত করা হয়েছে তাঁরই গড়ে তোলা নন্দনকানন নূহাশ পল্লীর লিচুতলায়।

Share This:

এই পেইজের আরও খবর

মিস ওয়ার্ল্ডের ফাইনালে জেসিয়া 

911

বিনোদন ডেস্ক, ১৩ নভেম্বর : জেসিয়া ইসলাম‘সবাইকে ধন্যবাদ। প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-এ নির্বাচিত হয়েছি আমি। আমার জন্য দোয়া করবেন।’ আজ রোববার সকালে ফেসবুকে নিজের সাফল্যের খবর জানিয়েছেন জেসিয়া ইসলাম নিজেই।

বাংলাদেশের জেসিয়া ইসলামের জন্য দারুণ খবর! মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ‘ফাইনাল ফোর্টি’তে থাকছেন তিনি। জানা গেছে, প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বের অন্যতম বিজয়ী হয়েছেন জেসিয়া। বিশ্বের ১২০ জন প্রতিযোগীর মধ্য থেকে এই সেরা ৪০ জনকে নির্বাচন করা হয়েছে। আর এই ৪০ জনের মধ্যে আছেন জেসিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে থাকবেন তিনি।

‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেসিয়া ইসলামসম্প্রতি আইবিসি ফ্যাশন পার্টিতে অন্য প্রতিযোগীদের সঙ্গে বাংলাদেশের জেসিয়া ইসলামকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। চীনের শেনজেনে নতুন গড়ে ওঠা ইন্টারন্যাশনাল বিজনেস সেন্টার (আইবিসি) ঘুরে দেখেছেন সবাই। শিমেলং অ্যাকুয়া স্কুলে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন জেসিয়া। এখানে পশুসম্পদ উন্নয়নের মাধ্যমে মহাসাগর সংরক্ষণ প্রকল্প সম্পর্কে ধারণা দেওয়া হয়েছে মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রতিযোগীদের। তাঁরা অংশ নিয়েছেন চতুর্থ চীন আন্তর্জাতিক সার্কাস উৎসবে।

জেসিয়া ইসলামআগেই জানানো হয়েছে, ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানটি ডিজাইন করছে বেইজিং রাইজ। উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়ং ও স্টিভ ডগলাস। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। চীনের সানাইয়া সিটি এরেনায় ৬৭তম মিস ওয়ার্ল্ড চূড়ান্ত অনুষ্ঠানের মঞ্চকে ঘিরে থাকবে কঠোর নিরাপত্তা। -প্রথম আলো

Share This:

এই পেইজের আরও খবর

‘বাবা যাদবের আটকের খবর মিথ্যা’ 

214

বিনোদন ডেস্ক, ১১ নভেম্বর : যথাযথ কাগজপত্র না থাকায় ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদবসহ চার শিল্পীকে আটকের অভিযোগ উঠলেও তাদের শুটিং করতে না দিয়ে দেশে ফেরত পাঠানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার ওসি নন্দন কান্তিধর বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ভারতীয় চারজন নাগরিক ‘পোড়ামন ২’-এর গানের শুটিং করতে এসেছেন তাহিরপুরে। কিন্তু, তাদের অনুমতিপত্র নেই। তারা মেহেরপুরে ‘নূর জাহান’-এর শুটিং শেষ করে এখানে আসেন। আমরা তাদের কাছে এসে কাগজপত্রে দেখতে চাইলে তারা দেখাতে পারেননি। তাদের সুনামগঞ্জের এসবি অফিসে পাঠিয়ে দেওয়া হয়। সেখান থেকে তাদের আগামীকাল (শনিবার) সকাল ১১টার ফ্লাইটের টিকেটের ব্যবস্থা করে দেওয়া হয়।’

ঘটনাটি শুক্রবার (১০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় দিকে ঘটে। ওসি আরও জানান, বাবা যাদবের সঙ্গে তার আরও তিন সহযোগী বিপ্লব, সঞ্জয় কুমার, রাজেশ কুমার ছিলেন। তাদেরকেও ফেরত পাঠানো হচ্ছে। এরা সবাই হোটেল টাঙ্গুয়া ইনে উঠেছিলেন।

তবে আটক বা ফেরতের কোনো কিছুই স্বীকার করছেন না ‘পোড়ামন ২’-এর পরিচালক রায়হান রাফি। তিনি বলেন, ‘আটক কিভাবে হলো? তাহলে তো বিকেল পাঁচটায় বাবা যাদব আমার সঙ্গে ফেসবুক লাইভে আসলো কিভাবে?’

রাফি বলেন, ‘মূলত ‘পোড়ামন ২’-এর গানের লোকেশন রেকি করতে বাবা যাদব এসেছিলেন। তিনি কালকেই চলে যাবেন। পুলিশকে কারা ভুল বুঝিয়ে পাঠিয়েছেন আল্লাহই ভালো জানে।’

সদ্য বিশ পেরোনো এ পরিচালক দাবি করেন, ‘বাবা যাদব যখন শুটিং করবেন, তখন অবশ্যই অনুমতি নিয়েই করবেন।’

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ‘পোড়ামন’-এর সিক্যুয়েল হিসেবে নির্মিত হচ্ছে ‘পোড়ামন ২’। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির প্রথম পর্বে ছিলেন মাহি ও সাইমন।

রায়হানি রাফির পরিচালনায় এবারের পর্বে প্রধান চরিত্রে আছেন পূজা চেরি ও সিয়াম আহমেদ। প্রযোজনা আগের মতই জাজ মাল্টিমিডিয়া।

অন্যদিকে বাবা যাদব ভারতের একজন চিত্রপরিচালক ও নৃত্যপরিচালক। তার পরিচালিত উল্লেখযোগ্য ছবিগুলো হচ্ছে, পাগলু, বস, বস ২ প্রভৃতি।

Share This:

এই পেইজের আরও খবর