২৮ মার্চ ২০১৭
রাত ১২:৩২, মঙ্গলবার

সুস্মিতা ও তার মেয়ের নাচের ভিডিও ভাইরাল

সুস্মিতা ও তার মেয়ের নাচের ভিডিও ভাইরাল 

বিনোদন ডেস্ক, ২৭ মার্চ : ১৯৯৪ সালে মিস ইউনিভার্স খেতাব জয় তাকে তুলে এনেছিল অনন্য উচ্চতায়। ওই সময়ের অনেক তরুণ-যুবকের কাছে স্বপ্নসুন্দরী ছিলেন হায়দ্রাবাদের এই সুন্দরী।

নিজের সেরা সময়টা ফেলে আসলেও নিভে যাননি ৪২ বছরে পা দেয়া এক সময়ে হাজারো তরুণের ঘুম কেড়ে নেয়া বলিউড তারকা সুস্মিতা সেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়া সুস্মিতার একটি ভিডিওই তার প্রমাণ।

ছোটবেলা থেকেই নাচ পছন্দ সুস্মিতার। প্রিয় অনেক কিছু ছাড়লেও নাচ আঁকড়ে আছেন এখনও। রোববার ইনস্টাগ্রামে নিজের নাচের একটি ভিডিও পোস্ট করেন তিনি। ওই ভিডিওতে ছোট মেয়ে আলিশা ছিল তার সঙ্গে।

ইনস্টাগ্রামে পোস্ট করার পরপরই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দারুণ ভঙ্গিমায় ও আকর্ষণীয় পোশাকে মেয়ের সঙ্গে নাচতে দেখা যায় সুস্মিতাকে।

বলিউডে সাফল্যের বিচারে অনেকের পেছনে থাকলেও সৌন্দর্য ও ব্যক্তিত্ব মিলিয়ে আলাদা একটা জায়গা গড়ে নেয়া সুস্মিতাকে ঘিরে তাই এখনও আগ্রহের কমতি নেই বিনোদনপ্রেমীদের।

১৯৯৪ সালে মিস ইউনিভার্স হওয়ার পর মডেলিং, অভিনয় কিংবা একাধিক সম্পর্ক নানা বিষয় নিয়ে সবসময়ই থেকেছেন লাইমলাইটে। আলোচনার তুঙ্গে উঠেছেন দুই কন্যা সন্তানকে দত্তক নিয়ে সিঙ্গল মাদার হওয়ার সিদ্ধান্তে।

মাঝে প্রচারের আড়ালে থাকা সুস্মিতা আবারও ঝড় তুললেন নাচের ভিডিও পোস্ট করে।

Share This:

এই পেইজের আরও খবর

একজন ভাল বাবার থেকে আমি অনেক ভাল মা: করণ 

বিনোদন ডেস্ক, ২৭ মার্চ : সবাইকে চমকে দিয়ে সরোগেসির মাধ্যমে সম্প্রতি যমজ সন্তানের বাবা বা ‘সিঙ্গেল ফাদার’ হয়েছেন বলিউড নির্মাতা-প্রযোজক করণ জোহর। বলিউডে চলতি বছরের অন্যতম সেরা ঘটনা যেটি। সন্তান জন্মের পর থেকেই আলোচনায় তুঙ্গে রয়েছেন করণ।

কেউ কেউ তার পাশে রয়েছেন, কেউবা সমালোচনা করতে কমে ছাড়েননি। তবে সেসবে মন নেই করণের। তিনি এখন সন্তানদের নিয়েই ব্যস্ত। এরমধ্যে দুই সন্তানের ছবিও ভাইরাল হয়েছে। তবে তা আসল কিনা তা জানা নিশ্চিত করেননি করণ।

সম্প্রতি দিল্লির এক অনুষ্ঠানে করণের কাছে জানতে চাওয়া হয় সিঙ্গেল ফাদার হিসেবে তাঁর কেমন লাগছে? উত্তরে করণ বলেন, ‘এক জন ভাল বাবার থেকে আমি অনেক ভাল মা।’

উল্লেখ্য, করণ জোহর এর আগেও বহু সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি বাবা হতে চান। কিছুদিন আগে নিজের অটোবায়োগ্রাফিতে ‘দ্য আনসুইটেবল বয়’-তেও তিনি লিখেছিলেন যে তিনি সন্তান দত্তক নিতে চান বা সারোগেসির মাধ্যমে সন্তানের বাবা হতে চান।

সন্তানদের নাম ইয়াশ ও রুহি। ইয়াশ নাম রাখা হয়েছে করণের প্রয়াত বাবার নাম থেকে এবং রুহির নাম রাখা হয়েছে মায়ের ‘হিরু’ নামের অংশ থেকে নিয়ে। খবর বলিউড লাইফ।

Share This:

এই পেইজের আরও খবর

‘ইত্যাদি’তে দেশাত্মবোধক গানে সাবিনা ইয়াসমিন 

বিনোদন ডেস্ক, ২৭ মার্চ : ইত্যাদিতে সবসময় বিষয়ভিত্তিক, জীবনভিত্তিক, লোকসঙ্গীত ও দেশাত্মবোধক গানকে প্রাধান্য দেওয়া হয়। তবে এবারের ইত্যাদিতে গান রয়েছে একটি। স্বাধীনতার এই মহান মাসে দেশকে নিয়ে সেই দেশাত্মবোধক গানটি গেয়েছেন নন্দিত শিল্পী সাবিনা ইয়াসমিন।

গানটি লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান ও সুর করেছেন আলী আকবর রুপু।

ইত্যাদির এই পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

ইত্যাদির এবারের পর্ব সাতক্ষীরায় সৌন্দর্যের অপার লীলায় সজ্জিত বিশ্ব ঐতিহ্যের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনের কোলে নির্মিত আকাশলীনা পর্যটন কেন্দ্রে ধারণ করা হয়েছে বলে জানা গেছে।

Share This:

এই পেইজের আরও খবর

শ্রেয়ার কনসার্টে শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় 

বিনোদন ডেস্ক, ২৭ মার্চ : ঢাকায় আসছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। আসছে ৩১ মার্চ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় অনুষ্ঠিত হবে তার কনসার্ট।

অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত হচ্ছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ নামের এই কনসার্টটি।

কনসার্টটির প্রসঙ্গে এটিএন ইভেন্টস এর হেড অফ অপারেশন শেখ মো. ইফতেখারুল ইসলাম অনি জানান, অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।কনসার্ট আয়োজনের জন্য প্রশাসনিক অনুমতি, আয়করসহ যা যা প্রস্তুতি দরকার সব সম্পন্ন হয়েছে। ৩১ মার্চ দুপুর ১২টায় শ্রেয়া ঘোষাল বাংলাদেশে পৌঁছাবেন। আশা করছি তার গানের শ্রোতাদের আমরা একটি সুষ্ঠু অনুষ্ঠান উপহার দিতে পারবো।

এছাড়া কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের শিল্পী আনিকা, পিন্টু ঘোষ এবং মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।
এটিএন ইভেন্টস এর মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, বিশেষ  বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকেটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। তবে, এজন্য তাদের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।

কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের ‌র‌্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদ পুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে।

এ ছাড়া, টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২ এই তিনটি নম্বরে।

Share This:

এই পেইজের আরও খবর

লিভ-ইন করছেন ঊর্মিলা-সিয়াম! 

বিনোদন ডেস্ক, ২৬ মার্চ : লিভ-ইন করছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ও টেলিভিশন অভিনেতা সিয়াম। তবে বাস্তব জীবনে নয় ‘বৃষ্টির ঘ্রাণ’ শিরোনামের একক নাটকে এমন দৃশ্য দেখা যাবে। আলাপকালে এসব তথ্য জানান নাট্যকার মেজবাহ উদ্দিন সুমন।

নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করছেন অভ্র মাহমুদ। এতে জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম ও ঊর্মিলা শ্রাবন্তী কর।

নাটকের গল্প প্রসঙ্গে মেজবাহ উদ্দিন সুমন বলেন, ‘নাটকের গল্পে সিয়াম চিত্রশিল্পী। সে ভালোবাসে ঊর্মিলা শ্রাবন্তী করকে। এক পর্যায়ে তারা সামাজিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু বিয়ের আগে তারা লিভ-ইন সম্পর্কে ছিল। তারা বিশ্বাস করে, কাগজে কলমের বিয়ের চেয়ে পরস্পরের আত্মিক সম্পর্কটা গুরুত্বপূর্ণ। কারণ কাগজে কলমে বিয়ের পরও অনেক দম্পতির মাঝে আত্মিক সম্পর্ক তৈরি হয় না। তবুও সামাজিকতা মেনেই তারা বিয়ে করে এবং কক্সবাজারে একটি বাংলো নিয়ে একসঙ্গে বসবাস শুরু করে।’

তিনি আরো বলেন, ‘প্রত্যেকটি মানুষের শরীরে আলাদা আলাদা ঘ্রাণ রয়েছে। শরীরের এই ঘ্রাণ একজন আরেকজনকে আকৃষ্ট করে। ঠিক এই বিষয়টি নাটকের মূল প্রতিপাদ্য। নাটকে সিয়াম তার স্ত্রী ঊর্মিলার শরীর, চুলের আলাদা ঘ্রাণ পেতো। এক সময় সে ঊর্মিলার শরীরে আর ঘ্রাণ খুঁজে পায় না। হঠাৎ কেন ঘ্রাণ খুঁজে পায় না এ প্রশ্ন নিয়ে গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এর কারণ বলা যাবে না (হাসি)।’

আজ রোববার থেকে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে। আগামীকালও দৃশ্যধারণের কাজ হবে। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হচ্ছে নাটকটি। কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন সুমন।

Share This:

এই পেইজের আরও খবর

যে কারণে কান ফেস্টিভ্যালে যাচ্ছেন না দীপিকা 

বিনোদন ডেস্ক, ২৬ মার্চ : পদ্মাবতী সিনেমার কাজে ভীষণ ব্যস্ত তাই এবছর কান ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটছেন না দীপিকা পাড়ুকোন। একথা জানিয়েছেন বলিউড তারকা নিজেই। নিয়ম অনুযায়ী, ব্র্যান্ড অ্যাম্বাসাডরকে ফেস্টিভ্যালে উপস্থিত থাকতে হয়। হাঁটতে হয় রেড কার্পেটে। দীপিকার আগে অন্য দুই অ্যাম্বাসাডর ঐশ্বরিয়া ও সোনম কাপুরও অংশ নিয়েছিলেন কান ফেস্টিভ্যালে।

বাজিরাও মস্তানি খ্যাত অভিনেত্রীকে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘না, আমি যাচ্ছি না। পদ্মাবতীর কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। এখন সেদিকেই আমার মনোযোগ।’

সম্প্রতি বিশ্বসেরা ল’রিয়েল কসমেটিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে পুরস্কার জিতেছেন তিনি। তার মুকুটে জুড়েছে আরো একটি পালক। নিজের ভালো লাগা গোপন না করে জানিয়েছিলেন, ‘এই পুরস্কার পেয়ে ভালো লাগছে। যারা পর্দার অন্তরালে কাজ করছে, সেই মেকআপ আর্টিস্ট, পরিচালক সবাইকে এই পুরস্কারের জন্য ধন্যবাদ জানাচ্ছি।’

Share This:

এই পেইজের আরও খবর

সমুদ্রসৈকতে এ কি করলেন সানি লিওন? 

বিনোদন ডেস্ক, ২৬ মার্চ : ভারচুয়াল দুনিয়া হোক বা বড়পর্দা, যখনই আসেন তিনি, ভক্তদের মনে নিজের একটা ছাপ রেখে যান৷ এবারও ব্যতিক্রম হয়নি হট অ্যান্ড সিজলিং সানি লিওনের৷ সমুদ্রসৈকতে এমন কি করলেন সানি লিওন?

তবে সেরকম কিছু না করলেও কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে স্বামী ড্যানিয়েলের সঙ্গে মেক্সিকো ঘুরতে গিয়েছিলেন সানি৷ তাই ছুটির দিনেও নিজের ফ্যানদের ভোলেননি। আনন্দের মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন৷

জানিয়ে ছিলেন, সমুদ্রসৈকতের বালির ওপর দিয়ে ধীরে ধীরে হাঁটতে দারুণ লাগে তার৷ ঘোরার পালা শেষ৷ তবে মেক্সিকোকে বিদায় জানানোর আগে আরও একবার অনুগামীদের মন ভরিয়ে দিলেন বলিউড অভিনেত্রী৷ কীভাবে? সুইমস্যুটে স্বামীর সঙ্গে ধরা দিলেন সিজলিং সানি৷

সৈকতের চোখজুড়ানো দৃশ্যের সঙ্গে সানির উপস্থিতি পরিবেশকে যেন আরো উষ্ণ করে তুলেছিল৷ কখনও ড্যানিয়েলের কোলে উঠে পড়লেন তো কখনও সমুদ্রে পা ডুবিয়ে বসে রইলেন৷ তার পোস্ট করা ছবিগুলো এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

এর পাশাপাশি সূর্যাস্তের একটি মনোরম ছবিও পোস্ট করেছেন সানি লিওন। সঙ্গে লিখেছেন, এবার কাজে ফেরার সময় হয়ে গেছে।
ফ্যানদের প্রাপ্তি? সিজলিং সানির থেকে ফ্লাইং কিসই বা কম প্রাপ্তি নাকি?

Share This:

এই পেইজের আরও খবর

আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টম ক্রুজ! 

বিনোদন ডেস্ক, ২৬ মার্চ : ২৮ বছর বয়সী বিৃটিশ অভিনেত্রী ভেনেসা কিরবি২৮ বছর বয়সী বিৃটিশ অভিনেত্রী ভেনেসা কিরবি
আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ এমন খবর চাউর হচ্ছে। পাত্রীর নাম ব্রিটিশ অভিনেত্রী ভেনেসা কিরবি। টম ক্রুজের মতো ততটা অভিজ্ঞ কিংবা জনপ্রিয় নন ভেনেসা।

কিন্তু ‘দ ক্রাউন’ সিরিয়ালে ভেনেসার অভিনয় দেখে নাকি খুবই মুগ্ধ হয়েছেন টম ক্রুজ। ২৮ বছর বয়সী এ অভিনেত্রীকে নাকি বিয়েও করতে চান তিনি।

ভেনেসা অবশ্য গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এসব ‘সত্যি নয়’ বলে দাবি করেছেন। টম ক্রুজের ‘মিশন : ইম্পসিবল ৬’ এ অভিনয় করবেন কিরবি। টম ক্রুজ নিজেই কিরবিকে চূড়ান্ত করেছেন ছবিটির জন্য।

কিরবিকে বিয়ে করলে এটা হবে ৫৪ বছর বয়সী টম ক্রুজের চতুর্থ বিয়ে। আমেরিকান এ অভিনেতা প্রথম বিয়ে করেন অভিনেত্রী মিমি রজার্সকে, ১৯৮৭ সালে। ১৯৯০ সালে দ্বিতীয় বিয়ে করেন অস্কারজয়ী অস্ট্রেলীয় অভিনেত্রী নিকোল কিডম্যান। ২০০৬ সালে অভিনেত্রী কেটি হোমসকে বিয়ে করেন ক্রুজ। কিন্তু কোনো বিয়ে শেষ পর্যন্ত টেকেনি।

Share This:

এই পেইজের আরও খবর

রুনা লায়লা-আলমগীরের একসঙ্গে প্রথম 

552

বিনোদন ডেস্ক, ২৫ মার্চ : উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা ও জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর। দুজনই দুই অঙ্গনে বিখ্যাত। ইতিমধ্যে তাদের হাতে উঠেছে অসংখ্য পুরস্কার। কিন্তু একসঙ্গে এ দম্পতি কোনো পুরস্কার হাতে তোলেননি। তবে এবার রুনা লায়লা-আলমগীর দম্পতি একসঙ্গে পুরস্কার পাচ্ছেন বলে জানা গেছে।

আগামী ৩১ মার্চ সন্ধ্যায় কলকাতার হোটেল ওবেরয়ের গ্র্যান্ড বলরুমে তাদের হাতে এই সম্মাননা পদক তুলে দেওয়া হবে। স্থানীয় হিন্দু-মুসলিম মৈত্রী বাংলাদেশ ফাউন্ডেশন এই পুরস্কার দিচ্ছেন।

আজ ২৫ মার্চ সকালে পুরস্কার নিতে ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন রুনা লায়লা-আলমগীর। এছাড়া স্বাধীনতা দিবস উপলক্ষে মুম্বাইয়ের বাংলাদেশ উপ-হাইকমিশনের আয়োজনে ২৬ মার্চ এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেবেন রুনা লায়লা।

রুনা লায়লা ইতিমধ্যেই সাতবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার হাতে তুলেছেন। এছাড়া বাংলাদেশ-ভারতসহ বিভিন্ন দেশের পুরস্কার পেয়েছেন তিনি। চিত্রনায়ক আলমগীর নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়া দেশে বিদেশে অসংখ্য পুরস্কার পেয়েছেন তিনি।

Share This:

এই পেইজের আরও খবর

    পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি 

    11114

    বিনোদন ডেস্ক, ২৫ মার্চ : রেসি। অভিনেত্রী। শুক্রবার মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘শূন্য’। চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি-
    ‘শূন্য’ নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

    ‘শূন্য’ ছবির গল্পে বাস্তব জীবনের চিত্র তুলে ধরা হয়েছে। এতে যেমন আছে প্রেম-ভালোবাসা ঠিক, তেমনই আছে দুঃখ-কষ্ট। একেবারে পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। এ কারণে ছবিটি নিয়ে আমি শতভাগ আশাবাদী। ছবিটি আরও আগে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবির কাজ শুরুর পর আমি দ্বিতীয় বেবি কনসিভ করি। সে কারণে ছবির কাজ অনেকদিন পিছিয়ে গিয়েছিল। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন ওমর সানী। আমার বিশ্বাস, পারিবারিক গল্পের এ ছবিটি দর্শকরা পছন্দ করবেন।

    ছবিতে আপনার অভিনীত চরিত্রটি নিয়ে বলুন?

    ‘শূন্য’তে আমি ওমর সানীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছি। একেবারেই সাদামাটা এই বাড়ির বড় বউ। পরিবারের সবার আবদার তার কাছে। মেয়েটিও পরিবারের সবার আবদার পূরণ করে। একদিন তার জীবনে আসে এক সংকট। আর এই নিয়ে গল্পটি এগিয়ে যেতে থাকে।

    চলচ্চিত্রে আপনাকে খুব একটা দেখা যায় না কেন?

    পারিবারিক ব্যস্ততার কারণে ছবির সংখ্যা কমিয়ে দিয়েছি। তা ছাড়া ছবির গল্প ও চরিত্র পছন্দ না হলে অভিনয় করতে ইচ্ছা করে না। গত বছরের ডিসেম্বরে আমার অভিনীত চলচ্চিত্র ‘লাল সবুজের সুর’ মুক্তি পেয়েছে। সেই ছবিটি নিয়ে ভালো সাড়া পেয়েছিলাম। ভালো গল্পের ভালো ছবিতে অভিনয় জন্যই আমায় বড় পর্দায় কম দেখা যায়।

    নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন?

    সম্প্রতি নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। নাম চূড়ান্ত না হওয়া ছবিটি পরিচালনা করবেন আল ইমরান।

    Share This:

    এই পেইজের আরও খবর

    শাহরুখ, গৌরী-জুহিকে আইনি নোটিশ 

    911

    বিনোদন ডেস্ক, ২৫ মার্চ : আইপিএল লেনদেনে বিদেশি মুদ্রা আইন (ফেমা) লঙ্ঘনের অভিযোগে কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালিক শাহরুখ খানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে ভারতীয় আইনি সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট-ইডি।

    নোটিশ পেয়েছেন শাহরুখের স্ত্রী গৌরী খান, কেকেআরের আরেক মালিক জুহি চাওলাসহ অন্য কর্তারাও। ইডি জানিয়েছে, শাহরুখদের সংস্থা নাইট রাইডার্স স্পোর্টস প্রাইভেট লিমিটেড-কেও (কেআরএসপিএল) নোটিশ দিয়েছে তারা।

    এই সংস্থার ডিরেক্টর গৌরী। তাদের অধীনে কেকেআর। অভিযোগ, বছর আট-নয় আগে কেআরএসপিএল-এর ৯০ লক্ষ শেয়ার ১০ রুপি দরে মরিশাসের সংস্থা দ্য সি আইল্যান্ড ইনভেস্টমেন্ট লিমি়টেডকে বেচে দেওয়া হয়েছিল।

    অথচ সেই সময়ে প্রত্যেক শেয়ারের দর যাচ্ছিল ৮৬ থেকে ৯৯ রুপি। ইডি’র দাবি, এই ‘ক্ষতি’র জেরে সরকার ৭৩ কোটি ৬০ লাখ রুপি মূল্যের বিদেশি মুদ্রা কম পেয়েছিল।

    এই ধরনের অভিযোগের ক্ষেত্রে তদন্ত করে দেখা হয়, ইচ্ছাকৃত ভাবে শেয়ারের দাম কম দেখিয়ে অন্যত্র টাকা সরানো হয়েছে কি না। ২০০৮-০৯ সালে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকদের নিয়ে অনুসন্ধান শুরু করে ইডি। শাহরুখের বক্তব্য নেয়া হয়েছে কয়েকবার। নোটিশে ১৫ দিনের মধ্যে তাঁদের জবাব দিতে বলা হয়েছে। খবর দ্য হিন্দু।

    Share This:

    এই পেইজের আরও খবর

    আশা ভোঁসলে ফিরলেন: ইউটিউবে ‘প্রেম ম্যায় তোরে’ 

    88

    বিনোদন ডেস্ক, ২৫ মার্চ : নির্মাতা সৃজিত মুখার্জি আসছেন ‘রাজকাহিনী’র হিন্দি সংস্করণ ‘বেগমজান’ নিয়ে। সম্প্রতি প্রকাশিত হয় ছবির প্রথম পোস্টার। তারপর বেগমজান’র ট্রেলার। এবার এসেছে ছবিটির প্রথম গান।

    অানু মালিকের কম্পোজিশনে গান গেয়েছেন আশা ভোঁসলে। বহুদিন পর প্লেব্যাক করলেন আশা। গত ২৩ মার্চ মুক্তি পেয়েছে ‘বেগমজান’র প্রথম গান ‘প্রেম ম্যায় তোরে’।

    ‘বেগমজান’র মূল চরিত্রে রয়েছেন বিদ্যা বালান। তাঁর একাকীত্বের কথা ফুটে উঠেছে এই গানে। সিনেমার গল্পটি একটি পতিতালয়ের। দেশভাগের সময় যার একাংশ পড়ে ভারতের মধ্যে, অন্য অংশ পাকিস্তানে। ইতোমধ্যে কোনো কর্তন ছাড়াই সেন্সরপত্র পেয়েছে ছবিটি।

    অানু মালিক বলেন, ‘তখন আমার শরীরটা ভাল ছিল না। হঠাৎ একদিন আশাজি আমাকে ফোন করেন। সে দিনই আমার বউকে বলেছিলাম কাজটা করতেই হবে আমাকে। আইসিইউ থেকেই সৃজিতকে ফোন করেছিলাম। তারপর আশাজি যখন মূল ট্র্যাকটা শুনেছিলেন তখনই পছন্দ হয়ে যায়। রেকর্ডিংয়ের পর আশাজি বলেছিলেন গানটা অমূল্য। ওঁর গলায় ম্যাজিক আছে। এই ৮২ বছরেও ওঁর গান শুনলে অবাক হবেন। আমি সত্যিই ভাগ্যবান আশাজির সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।’

    আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন নাসিরুদ্দীন শাহ, পল্লবী সারদা, প্রিয়াঙ্কা শেঠি, গওহর খান প্রমুখ।

    Share This:

    এই পেইজের আরও খবর

    দীপিকা বললেন ‘ভুল শুনেছেন’ 

    বিনোদন ডেস্ক, ২৪ মার্চ : হলিউডের ছবি ‘ট্রিপলএক্স : রিটার্ন অব জেন্ডার কেজ’-এ অভিনয় করে বেশ সাড়া জাগিয়েছেন বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। শুধু তাই নয়, বিশ্বের নামিদামি তারকাদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় নতুন আরেকটি হলিউড ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। এ নিয়ে তোলপাড় সর্বত্র। আসলেই কী তাই!

    দীপিকা হলিউডে দ্বিতীয়বারের মতো কাজ করছেন! মজার বিষয় হলো, ৩১ বছর বয়সী এ নায়িকা নিজেই জানেন না তিনি নতুন কোনো প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন। এ নিয়ে সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসের মুখোমুখি হয়ে জানিয়েছেন বিষয়টি সম্পূর্ণ গুজব। এমন কিছু হলে দীপিকা নিজেই সবাইকে জানাবেন। তিনি বলেন, যা শুনেছেন ভুল শুনেছেন। আমি হলিউডের নতুন কোনো ছবি নিয়ে ভাবছি না। আর চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারটি তো দূরের কথা। এ মুহূর্তে সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ‘পদ্মাবতী’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন দীপিকা।

    দিল্লিতে একটি ইভেন্টে অংশ নিতে গিয়ে দীপিকা আরো বলেন, বলিউডে আমার প্রচুর ব্যস্ততা। সামনের সময়টা এখানেই দিতে চাই। কারণ ‘পদ্মাবতী’র পর আরো কয়েকটিতে কাজ করার পরিকল্পনা চলছে। শুধু তাই নয়, অনেক প্রস্তাব এখনো জমা হয়ে আছে। জানি না কি হবে। তাই এ মুহূর্তে হলিউডের বিষয়টি আমার ভাবনায় নেই। এদিকে সম্প্রতি মোবাইল ফোন কোম্পানি ‘ওপ্পো’র শুভেচ্ছা দূত হয়েছেন দীপিকা। যেখানে শুরুতে হৃতিক রোশন ও সোনম কাপুরকে চূড়ান্ত করা হয়। পরে তাদের টপকে কোম্পানিটির শুভেচ্ছাদূত হলেন দীপিকাই।

    Share This:

    এই পেইজের আরও খবর

    সচেতনতামূলক কাজে অপি করিম 

    বিনোদন ডেস্ক, ২৪ মার্চ : সম্প্রতি বিশ্ব পানি দিবস উপলক্ষে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের পানি বিশুদ্ধকারী ব্র্যান্ড পিওরইট আয়োজিত সচেতনতামূলক কার্যক্রমে অংশ নেন অভিনেত্রী অপি করিম।

    ‘বিশুদ্ধতার খোঁজে’ শীর্ষক জনসচেতনতামূলক এ ক্যাম্পেইনে অংশ নিয়ে বৃহস্পতিবার শান্তিনগর এবং গুলশান এলাকায় কিছু বাড়িতে হাজির হন তিনি।

    এ সব এলাকায় বসবাসকারী অধিকাংশ এলাকাবাসী মনে করেন, তাদের বাড়িতে সরবরাহকৃত পানি যথেষ্ট নিরাপদ। তাই তারা শুধু ফুটিয়েই সেই পানি পান করেন। কিন্তু বিভিন্ন গবেষণায় দেখা গেছে, ফোটানোর মাধ্যমে পানি থেকে ময়লা-আবর্জনা ও জীবাণু দূর করা গেলেও এতে মিশে থাকা সিসা, মরিচা, কীটনাশক ইত্যাদি দূর করা যায় না।

    এ বিষয়ে সচেতনতা সৃষ্টি করতে একটি বিশেষ টিমও অংশ নেয়। তারা একটি হোম ডেমোর মাধ্যমে ফুটানো পানির মধ্যেও যে দূষণকারী পদার্থ থাকতে পারে তা তুলে ধরেন। পরীক্ষাটি দেখে অবাক হয় প্রত্যেক গৃহিণী।

    Share This:

    এই পেইজের আরও খবর

    এনটিভিতে আজ ‘মেয়াদ উত্তীর্ণ ভালবাসা’ 

    ঢাকা, ২৪ মার্চ : এনটিভিতে আজ শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে নাটক ‘মেয়াদ উত্তীর্ণ ভালবাসা’। মাতিয়া বানু শুকুর রচনায় এটি পরিচালনা করেছেন সোহাগ কাজী। অভিনয়ে খায়রুল আলম সবুজ, ডলি জহুর, মীর সাব্বির, সুমাইয়া শিমু, ইন্তেখাব দিনার, অলিউল হক রুমী ও ফারজানা চুমকী।

    নাটকের গল্পে দেখা যাবে, সুষ্ময়-সোহানা পরষ্পরকে ভালোবেসে বিয়ে করে। বিয়ের পরেও সুষ্ময় সোহানাকে পড়াশোনা চালিয়ে যেতে বলে। একটা সময়ে সোহানার পড়াশোনার বিষয়টি সংসারে অশান্তির কারণ হয়ে দেখা দেয়। সোহানা পড়াশোনার চাপে সুষ্ময় ও সংসারে সময় দিতে পারে না। শুরু হয় ঝামেলা ও অশান্তি। কেউ কাউকে বুঝতে চায় না।

    এই দ্বন্দ্বে সুষ্ময়-সোহানার মাঝখানে তৃতীয় ব্যক্তি হিসেবে হাজির হয় সোহানার বান্ধবীর বড় ভাই ডা. মাহবুব। এক সময় দু’জনেই উপলব্ধি করতে পারে, পৃথিবীর সবকিছুরই মেয়াদ শেষ হয়, কিন্তু একমাত্র ভালবাসাই এমন বস্তু, যার মেয়াদ শেষ হয় না।

    Share This:

    এই পেইজের আরও খবর