২৩ মে ২০১৭
রাত ১:২১, মঙ্গলবার

বঙ্গবন্ধুর জন্মদিনে বিএসএমএমইউতে বিনামূল্যে চিকিৎসাসেবা

বঙ্গবন্ধুর জন্মদিনে বিএসএমএমইউতে বিনামূল্যে চিকিৎসাসেবা 

0000

স্বাস্থ্য ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৭ উপলক্ষে আগামী শুক্রবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা ও রক্তদানসহ নানা কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৭ মার্চ সকাল ৭টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ উপলক্ষে যাত্রা, সকাল ৮টায় পুষ্পস্তবক অর্পণ, সকাল ৮টা ৪৫ মিনিটে অত্র বিশ্ববিদ্যালয়ের বটতলায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন, সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় হাসপাতালের বহির্বিভাগে বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবার উদ্বোধন এবং বাদজুমা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত মজুমদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওইদিন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক, কনসালট্যান্টসহ বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বহির্বিভাগে বিনামূল্যে রোগী দেখবেন।

ইতোমধ্যে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গৃহীত কর্মসূচিসমূহ সফল করার জন্য বিএসএমএমইউ ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন।

Share This:

পাঠকের মতামতঃ

comments

এই পেইজের আরও খবর