২৩ মে ২০১৭
রাত ১:২৯, মঙ্গলবার

রড ছাড়াই নির্মান, ৩দিনের মাথাই ভেঙ্গে পড়েছে কালভার্ট

রড ছাড়াই নির্মান, ৩দিনের মাথাই ভেঙ্গে পড়েছে কালভার্ট 

দিলিপ চৌহান, পত্নীতলা (নওগাঁ), ১৯ মে : পত্নীতলায় উপজেলার নজিপুর ইউনিয়ন পরিষদের নাদৌড়-বেংডোম সড়কে দুটি কালভার্টের নির্মান কাজে রড ছাড়াই নিম্ন মানের ইটের খোয়া ও সিমেন্ট ব্যবহার করায় নির্মানের মাত্র ৩দিনের মাথাই ভেঙ্গে পড়েছে একটি কালভার্ট। এঘটনায় স্থানীদের মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। বইছে আলোচনার ঝড়।

এলাকাবাসী জানায়, এলজিইডির তত্বাবধানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা কালভার্ট দুটির নির্মান কাজ বাস্তবায়ন করেছে। চলতি অর্থ বছরের এপ্রিল মাসে পত্নীতলায় এ গ্রামীন সড়কটিতে দুটি কালভার্টের নির্মান কাজ আরম্ভ হয়। কাজটি বাস্তবায়ন করেছে নজিপুর ইউনিয়ন পরিষদ।

গ্রামবাসী ও সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানাগেছে, সংশ্লিষ্ট বিভাগের একজন তদারকি কর্মকর্তা ও সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বারের উপস্থিতিতেই কালভার্ট দুটির নির্মান কাজ শেষ করা হয়েছে।

এলজিইডির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকে না জানিয়েই একটি কালভার্টের ঢালাইয়ের কাজ শেষ করেছেন ইউপি সদস্য। কাজটি করার পরপরই ভেঙ্গে পড়েছে।

এব্যাপারে পত্নীতলা উপজেলা এলজিইডি প্রকৌশলী তোফায়েল আহম্মেদের সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কালভার্টটি পূনঃঢালাই কাজ সম্পন্ন করা হয়েছে।

Share This:

পাঠকের মতামতঃ

comments

এই পেইজের আরও খবর