২৩ মে ২০১৭
রাত ১:৩১, মঙ্গলবার

শেখ হাসিনা শিক্ষায় বিপ্লব এনে দিয়েছে- এম পি মোতাহার

শেখ হাসিনা শিক্ষায় বিপ্লব এনে দিয়েছে- এম পি মোতাহার 

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট, ১৯ মে : প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন এম পি বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষায় বিপ্লব এনে দিয়েছেন। সকালে ঘুম থেকে উঠে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা জানতে পারে তাদের বিদ্যালয় গুলো সরকারী করা হয়েছে। শেখ হাসিনার সরকার শিক্ষা বন্ধব সরকার। সে কারণে শেখ হাসিনার উন্নয়ন কর্মসুচী বাস্তবায়নে শিক্ষকদের এগিয়ে আসতে হবে।

তিনি শুক্রবার লালমনিরহাটের হাতীবান্ধায় শিক্ষার মান উন্নয়ন কর্মশালা ও শিক্ষকদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এ কথা গুলো বলেন।

ওই উপজেলার রমনীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে হাতীবান্ধা আওয়ামীলীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগের সভাপতিত্বে উক্ত কর্মশালায় বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের রংপুর বিভাগীয় কর্মকর্তা মাহবুক এলাহী ও হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু।

শাকিলা খন্দকার মুনা ও কল্পনা কিবরিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল ও হাতীবান্ধা উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসান আতিকুর রহমান প্রমুখ।

Share This:

পাঠকের মতামতঃ

comments

এই পেইজের আরও খবর