১৯ অক্টোবর ২০১৭
সকাল ১১:২৯, বৃহস্পতিবার

সম্পর্ক বদলেছে শাহরুখ-কাজলের!

সম্পর্ক বদলেছে শাহরুখ-কাজলের! 

55555

বিনোদন ডেস্ক, ১২ আগস্ট :‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হোক কিংবা হালফিলের ‘দিলওয়ালে’। শাহরুখ খানের সাথে কাজলের সম্পর্ক বলিউডে যেন ‘ম্যাজিক্যাল কোনো ইকুয়েশন’। তারা যে বেস্ট ফ্রেন্ড, এ নিয়ে বলি মহলের কারও কোনো সংশয় নেই। নিজেরাও প্রকাশ্যে বহু বার স্বীকার করেছেন সে কথা।

কিন্তু, এত বছর পর কিং খানের সাথে কাজলের সম্পর্কটা ঠিক কেমন? বলিউডে প্রায় ২৫ বছর পার করে দিয়েছেন কাজল। আর এই ২৫ বছরে কাজলের সাথে শাহরুখের সম্পর্কের রসায়ন কতটা বদলেছে তা জানিয়েছেন নায়িকা নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল বলেন, ‘শাহরুখের সাথে সম্পর্কটা অবশ্যই বদলেছে। শাহরুখ বর্তমানে ৩ সন্তানের বাবা আর আমারও ২ সন্তান রয়েছে। আমরা প্রত্যেকেই মানুষ। তাই, সময়ের সাথে প্রত্যেকেই বদলেছি।’

তবে এই কয়েক বছরে তাদের একে অপরের প্রতি নির্ভরশীলতা বেড়েছে বলেও মন্তব্য করেন কাজল। তবে সামনে এখনও অনেকটা রাস্তা। যতদিন সম্ভব, কাজ করে যাবেন বলেই জানিয়েছেন কাজল।

ওই সাক্ষাৎকারে শাহরুখ খানের পাশাপাশি মা তনুজার প্রসঙ্গও তুলে আনেন কাজল। ৪৩ বছর বয়সী এই নায়িকা বলেন, বলিউডে প্রায় ৬৭ বছর কাটিয়ে দিয়েছেন আমার মা। মাত্র ৭ বছর বয়স থেকে তিনি কাজ করছেন। তাই মা-ই এখনও আমার ‘মেন্টর’।

Share This:

Comments

comments

এই পেইজের আরও খবর