১৯ অক্টোবর ২০১৭
সকাল ১১:১৬, বৃহস্পতিবার

জ্যাকলিন সম্পর্কে জানা-অজানা তথ্য

জ্যাকলিন সম্পর্কে জানা-অজানা তথ্য 

9636

বিনোদন ডেস্ক, ১২ আগস্ট : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। রূপ ও অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। তবে অভিনয় ছাড়াও টপলেস হয়ে প্রায়ই আলোচনায় এসেছেন জ্যাকলিন। আজ জেনে নিন সুন্দরী এই নায়িকা সম্পর্কে জানা-অজানা কিছু তথ্য।

শ্রীলঙ্কার বেহরানের মানামা শহরে ১৯৮৫-তে আজকের দিনেই জন্ম জ্যাকলিন ফার্নান্ডেজের।

ছোটবেলা থেকে স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। ক্যারিয়ারের শুরুতে শ্রীলঙ্কায় বেশ কিছুদিন টিভি জার্নালিস্টের কাজ করেছেন জ্যাকলিন। এর পর একে একে বিউটি কনটেস্ট। মডেলিং। অভিনয় জগতে প্রবেশ।

২০০৯-এ প্রিন্সেস জ্যাসমিনের চরিত্রে অমিতাভ বচ্চন ও হৃতেশ দেশমুখের বিপরীতে প্রথম বলিউডে অভিনয় করেন জ্যাকলিন।

অসংখ্য বলিউড ছবিতে অভিনয় করে চলেছেন জ্যাকলিন। নিজের অভিনয় ও নাচের দক্ষতায় জনপ্রিয় হয়েছেন নায়িকা। ‘কিক’, ‘হাউজফুল টু’, ‘মার্ডার টু’-এর মধ্যে অন্যতম হিট ছবি।

চলতি বছর ‘ভোগ বিউটি অ্যাওয়র্ডস’-এ সবচেয়ে বেশি ফিট অভিনেত্রী হিসেবে ‘ফিটস্পিরেশন’ পুরস্কার পেয়েছেন জ্যাকলিন।

নিজের জন্মভূমি শ্রীলঙ্কার দক্ষিণ উপকূলে অবস্থিত একটি দ্বীপের মালিক জ্যাকুলিন। তাই বলিউডের বাসিন্দারা তাকে বিলাসী নায়িকা বলে ডাকছেন।

জ্যাকলিনের আগামী ছবি ‘আ জেন্টলম্যান’, ‘জুড়ুয়া টু’। রাজ ও ডিকে পরিচালিত ‘আ জেন্টলম্যান’ ছবিতে জ্যাকলিনের নায়ক সিদ্ধার্থ মালহোত্রা এবং ডেভিড ধাওয়ানের ‘জুড়ুয়া টু’তে নায়িকার বিপরীতে দেখা যাবে বরুন ধাওয়ানকে।

Share This:

Comments

comments

এই পেইজের আরও খবর