২০ নভেম্বর ২০১৭
সকাল ৯:৫৮, সোমবার

আদালতে উচ্চৈঃস্বরে কাঁদলেন মিলা

আদালতে উচ্চৈঃস্বরে কাঁদলেন মিলা 

34401

বিনোদন ডেস্ক, ১৪ নভেম্বর : যৌতুক আইনের মামলায় স্বামী পাইলট পারভেজ সানজারির জামিন নামঞ্জুর চেয়ে আদালতে উচ্চৈঃস্বরে কাঁদলেন কণ্ঠশিল্পী মিলা ইসলাম।

সোমবার ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লার আদালতে জামিন আবেদনের শুনানির সময় এ ঘটনা ঘটে। সিএমএম আদালতে এ আসামির দুই দফা জামিন আবেদন নামঞ্জুর আদেশের বিরুদ্ধে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করা হয়।

সোমবার দুপুরে ওই জামিন আবেদনের ওপর শুনানি হয়। ওই সময় আদালতে উপস্থিত হন মামলার বাদী কণ্ঠশিল্পী মিলা। শুনানিতে মিলা জামিন আবেদনের বিরোধিতা করে বলেন, বিয়ের চার দিন পর জোর করে তাকে তালাক দিতে বলে সানজারি। এতে রাজি না হওয়ায় তার সঙ্গে দুর্ব্যবহার করে সে।

মিলা জানান, বিয়ের আগে সানজারির সঙ্গে তার ১১ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ওই সময় কোনো সমস্যা হয়নি। কিন্তু বিয়ের চার দিনের মধ্যে তার আচরণ পরিবর্তন হয়। এ সময় মিলা সানজারির জামিন নামঞ্জুরের জন্য আদালতের কাছে অনুরোধ জানিয়ে কান্নায় ভেঙে পড়েন।

এ পর্যায়ে আদালত আসামিপক্ষের আইনজীবীকে বাদীর সঙ্গে মীমাংসা করতে বলেন। এর পর আসামিপক্ষের আইনজীবী মীমাংসার জন্য সময় প্রার্থনা করলে বিচারক আগামী ২৭ নভেম্বর জামিন আবেদনের পরবর্তী দিন ধার্য করেন।

গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুক দাবির অভিযোগে মিলা ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

Share This:

Comments

comments

এই পেইজের আরও খবর